অমিতাভ-জয়া অভিনীত ‘অভিমান’ ছবির রিমেকে অভিষেক-ঐশ্বর্যা?

By: Web Desk, ABP Ananda | Last Updated: Thursday, 3 August 2017 8:42 PM
অমিতাভ-জয়া অভিনীত ‘অভিমান’ ছবির রিমেকে অভিষেক-ঐশ্বর্যা?

নয়াদিল্লি: রীল থেকে রিয়েল লাইফ জুটি। অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন সম্প্রতি বৈবাহিক জীবনের ১০ বছর পূর্ণ করেছেন। তাঁদের এই মাইলস্টোন উপলক্ষ্যে ভক্তদের সঙ্গে ‘অভিমান’ ভাগ করলেন জুনিয়র বচ্চন।

বরাবরই অভিষেক ও ঐশ্বর্যার রিল টু রিয়েল লাইফ রোম্যান্স নিয়ে সরগরম বলিউড। পর্দায় তাঁদের একসঙ্গে দেখার প্রত্যাশা সবসময়ই ভক্তদের মনে বিপুল পরিমাণে রয়েছে। আর সেই গল্প যদি নির্মিত হয় সিনিয়র বচ্চন এবং তাঁর রিয়েল ও রিল লাইফ সঙ্গীর অভিনীত হিট রোম্যান্টিক ছবির ওপর? তাহলে তো কথাই নেই।

খবরে প্রকাশ, অমিতাভ বচ্চন ও জয়া ভাদুড়ি (বচ্চন) অভিনীত একসময়ের হিট ছবি ‘অভিমান’-এর রিমেক করার ভাবনাচিন্তা বেশ কিছুদিন ধরেই চলছে। আর তাতে মূল চরিত্রে অভিনয় করার কথা অভিষেক-ঐশ্বর্যার। যদিও, অভিনেতা জানিয়ে দেন, তেমন কোনও সম্ভাবনা নেই।

ফেসুবক লাইভ চ্যাটে ভক্তের করা প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিষেক জানান, অভিমান হল এক দুর্দান্ত ছবি। আমার বাবা ও মা যতগুলি ছবি করেছেন, তার মধ্যে এটা আমার সবচেয়ে প্রিয়। তবে এর রিমেক করা যে সহজ নয়, তাও মনে করিয়ে দেন জুনিয়র বচ্চন।

তিনি যোগ করেন, সম্প্রতি অভিমান-এর রিমেক করার কথা উঠেছিল। বলা হয়েছিল, আমি এবং ঐশ্বর্যা এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করবে। কিন্তু, আমরা দুজনই মনে করি, এটা এত ভাল ছবি যে এর রিমেক করা উচিত নয়।

অভিষেকের মতে, কিছু ছবিকে আলাদা রাখাই ভাল। আপনি সেগুলির রিমেক করতে পারবেন না। ওই ছবিগুলিতে এমন একটা জাদু রয়েছে যে তা ছোঁয়া যায় না। তাই এখনও পর্যন্ত রিমেকের কোনও সম্ভাবনা নেই।

First Published: Thursday, 3 August 2017 8:42 PM