কেন হঠাৎ জামা খোলার ভিডিও পোস্ট করলেন ‘বেফিকরে’ অভিনেত্রী বাণী কপূর?

By: ABP Ananda, Webdesk | Last Updated: Saturday, 5 August 2017 3:36 PM
 কেন হঠাৎ  জামা খোলার ভিডিও পোস্ট করলেন ‘বেফিকরে’ অভিনেত্রী বাণী কপূর?

মুম্বই: কিছুদিন আগে মুক্তি পাওয়া সিনেমা ‘বেফিকরে’-র অভিনেত্রী বাণী কপূরকে আগেও সাহসী ভঙ্গিতে দেখা গিয়েছে। ‘শুদ্ধ দেশি রোমান্স’ –এর মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন তিনি। বেফিকরে-তে তাঁর সাহসী ভঙ্গি তাঁর অনুরাগীদের চমকে দিয়েছিল। কিন্তু এবার বাণী এমন একটা ভিডিও পোস্ট করেছেন, যা সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।
আসলে ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে জামা খোলার চ্যালেঞ্জ জানিয়ে একটি পোস্ট করেছেন। শুধু বাণীই নয়, কাল্কি কোচলিনও এই চ্যালেঞ্জে যোগ দিয়েছেন। কাল্কিকেও ক্যামেরার সামনে জামা বদলাতে দেখা গিয়েছে।
সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রী তথা সেলিব্রিটিদের নিজেদের অনুগামীদের বিভিন্ন ধরনের চ্যালেঞ্চ দিতে দেখা যায়। কিন্তু বাণী ও কাল্কির এই চ্যালেঞ্জ সবাইকে প্রাথমিকভাবে খুবই হতবাক করে দেয়।
বাণী ও কাল্কি এই চ্যালেঞ্জের নাম দিয়েছেন #StripsToBasics (স্ট্রিপসটুবেসিকস)। আসলে এই চ্যালেঞ্জ একটা ডিজাইনার ব্র্যান্ডের। ওই ব্র্যান্ডের প্রচার করছেন কাল্কি ও বাণী।
এই চ্যালেঞ্জ নিয়ে বাণী ইন্সটাগ্রামে যে ভিডিও পোস্ট করেছেন তাতে তাঁকে জামা খুলতে দেখা যাচ্ছে।


যদিও বাণী পুরো ভিডিও এখনও শেয়ার করেননি। খুবই শীঘ্রই এই চ্যালেঞ্জ নিয়ে আরও  ভিডিও পোস্ট করবেন। ভিডিওটি দেখলেই বোঝা যাবে, বাণী তাঁর অনুরাগীদের কাছে ভিডিওর মাধ্য কী ধরনের  চ্যালেঞ্জ দিচ্ছেন।
বাণী লিখেছেন, বিষয়টি নিয়ে দারুন উত্সাহিত। খুব শীঘ্রই আপনাদের কাছে কিছু বিশেষ বিষয় নিয়ে আসব। তার আগে দেখুন এক ঝলক।

 


কাল্কি এর আগেই এই চ্যালেঞ্জ সংক্রান্ত ভিডিও শেয়ার করেছেন।

First Published: Saturday, 5 August 2017 3:32 PM