কঙ্গনা ‘পাগল’, আইনি ব্যবস্থা নেব, বললেন আদিত্য পাঞ্চোলি

By: ABP Ananda, Webdesk | Last Updated: Tuesday, 5 September 2017 5:24 PM
কঙ্গনা ‘পাগল’, আইনি ব্যবস্থা নেব, বললেন আদিত্য পাঞ্চোলি

মুম্বই: কঙ্গনা রানাউতের তোপের শিকার বলিউডের আরও এক অভিনেতা। হৃতিক রোশন, অধ্যয়ণ সুমন ও কর্ণ জোহরের পর এবার আদিত্য পাঞ্চোলিকে নিশানা করেছেন কঙ্গনা। কেউ কেউ বলছেন, প্রকাশ্যে গায়ের ঝাল মিটিয়েছেন কঙ্গনা। আবার কেউ বলছেন, পুরোটাই ‘সার্কাস’। সোশ্যাল মিডিয়ায় অবশ্য অভিনেত্রীর সমর্থনে দাঁড়িয়েছেন অনেকেই। তাঁর আত্মবিশ্বাস ও সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকে। তাঁর এই সব বিস্ফোরক মন্তব্যের লক্ষ্য যাঁরা, তাঁদের মনে কী চলছে, তা জানা নেই। হৃত্বিক, কর্ণ জোহর ও অধ্যয়ণদের সরাসরি প্রতিক্রিয়া এখনও জানা যায়নি। তবে মুখ খুলেছেন আদিত্য পাঞ্চোলি। তিনি কঙ্গনাকে ‘পাগল’ আখ্যা দিয়েছেন। তিনি কঙ্গনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণেরও হুঁশিয়ারি দিয়েছেন।

বলিউডে কঙ্গনার লড়াইয়ের দিনে আদিত্য পাঞ্চোলির সঙ্গে তাঁর সম্পর্কের কথা অজানা নয়। সম্প্রতি কঙ্গনা আদিত্যর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। কঙ্গনার অভিযোগ, আদিত্য তাঁকে ঘরে আটকে অত্যাচার  করেছিলেন।

এই অভিযোগ উড়িয়ে আদিত্য সংবাদমাধ্যমকে বলেছেন, ও একটা পাগল মেয়ে। ইন্টারভিউটা দেখলেই বোঝা যাবে যে, ও পাগলের মতো কথাবার্তা বলছে। আদিত্য আরও বলেছেন, ইন্ডাস্ট্রিতে তিনি এতদিন রয়েছেন, কিন্তু এতদিনেও কেউ এ ধরনের কথাবার্তা তাঁর সম্পর্কে বলেনি।

আদিত্য বলেছেন, ‘ওকে পাগল ছাড়া আর কী বলা যেতে পারে। কাদায় পাথর ছুঁড়লে তাতে নিজেরই জামাকাপড়ই নষ্ট হয়’।

একইসঙ্গে কঙ্গনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন আদিত্য।  তিনি বলেছেন, তাঁর সম্পর্কে কঙ্গনা যা বলেছেন তা সর্বৈব মিথ্যা। যা বলেছেন, তা প্রমাণ করতে হবে কঙ্গনাকে। এ সব কথাবার্তায় তাঁর পরিবার প্রভাবিত হয়েছে দাবি করে আদিত্য বলেছেন, তিনি ও তাঁর স্ত্রী আইনি ব্যবস্থা নেবেন।

পাশাপাশি, কঙ্গনার জন্য উদ্বেগও প্রকাশ করেছেন বলিউডের এই সিনিয়র অভিনেতা। আদিত্য বলেছেন, ‘কঙ্গনা খুবই ভালো অভিনেত্রী। উপরওয়ালা ওকে অনেক অনেক কিছু দিয়েছে। সেজন্য ওর কৃতজ্ঞ থাকা উচিত। আরও বেশি বিনয়ী ও সকলের কাছে ভালো হওয়া দরকার ওর। অথচ, কঙ্গনার দাবি মতো সারা বিশ্বই ভিলেন, ও-ই একমাত্র ভালো’।

First Published: Tuesday, 5 September 2017 5:24 PM