মিথ্যা বলছে কঙ্গনা, এফআইআরের কপি দেখাক, বিস্ফোরক আদিত্য পাঞ্চোলিকে পাল্টা টুইটে বিঁধলেন রঙ্গোলি

By: web desk, abp ananda | Last Updated: Tuesday, 12 September 2017 11:22 AM
মিথ্যা বলছে কঙ্গনা, এফআইআরের কপি দেখাক, বিস্ফোরক আদিত্য পাঞ্চোলিকে পাল্টা টুইটে বিঁধলেন রঙ্গোলি

মুম্বই:  আদিত্য পাঞ্চোলি-কঙ্গনা রানাউত বিতর্ক থামছেই না। প্রতিদিনই নতুন নতুন তথ্য সামনে আসছে। কঙ্গনা যখন আদিত্যর বিরুদ্ধে তাঁকে নাবালিকা অবস্থায় যৌন হেনস্থার অভিযোগ আনছেন, তখনই অভিনেত্রীকে পাল্টা পাগলি আখ্যা দেন আদিত্য। এরপর আদিত্যর স্ত্রী জারিনা আবার বলেন, তিনি কখনওই কঙ্গনাকে মেয়ের মতো দেখেননি। কারণ তিনি জানতেন কঙ্গনা তাঁর স্বামীর প্রেমিকা। সেক্ষেত্রে তাঁকে সাহায্যের প্রশ্ন উঠবে কেন। এরপরই জারিনাকে প্রকাশ্যে কথা শুনিয়ে দেন কঙ্গনার বোন রঙ্গোলি। সেই বিতর্ক থামার আগেই, ফের মুখ খুললেন আদিত্য। তাঁর স্পষ্ট দাবি, পুরোটাই মিথ্যা বলছে কঙ্গনা। আমার বিরুদ্ধে অভিনেত্রী যে এফআইআর করেছিলেন, তার কপি কঙ্গনা দেখান সকলকে।

আদিত্যর এই দাবির পর কঙ্গনা এখনও কোনও জবাব না দিলেও, তাঁর হয়ে আক্রমণ শানিয়েছেন বোন রঙ্গোলি।

প্রসঙ্গত, এক সাক্ষাত্কারে কঙ্গনা বলেছিলেন, আদিত্য তাঁর জন্যে একটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। কিন্তু সেখানে অভিনেত্রীর কোনও বন্ধুবান্ধবের আসার অনুমতি ছিল না। এভাবে গৃহবন্দি থাকা খুবই কঠিন ছিল। সেসময় পুলিশের কাছে গিয়ে সাহায্য চাইলে, প্রশাসন তাঁকে যথেষ্ট সাহায্য করেন বলে জানান কঙ্গনা।

এরপরই কঙ্গনাকে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে আদিত্য বলেন, সেই এফআইআরের কপি সকলকে দেখান অভিনেত্রী। যদি সেটা তিনি হারিয়ে ফেলেন, তাহলে কঙ্গনা যে থানায় অভিযোগ দায়ের করেছিলেন, সেখান থেকে কপিটি ফের নিয়ে আসার পরামর্শ দিয়েছেন আদিত্য। যদি সেই কপি কঙ্গনা দেখাতে না পারেন, তাহলে সবাই বুঝবে কে সত্যি বলছে, আর কে মিথ্যে, মন্তব্য আদিত্যর

এরপরই আদিত্যর চ্যালেঞ্জের পাল্টা একাধিক টুইট করেন রঙ্গোলি।


 

 

 

 

প্রসঙ্গত, গত দুসপ্তাহে তিনটি পৃথক সাক্ষাত্কারে হৃত্বিক রোশন, আদিত্য পাঞ্চোলি এবং আধ্যিয়ান সুমনকে নিয়ে নানা বিতর্কিত মন্তব্য করেন কঙ্গনা। হৃত্বিক সেই আক্রমণ প্রসঙ্গে কোনও মন্তব্য করতেই চাননি, তেমনই আধ্যিয়ান সুমন এড়িয়ে যাওয়াটাই পছন্দ করেছেন। কিন্তু এঁদের মধ্যে আদিত্য কঙ্গনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন।

 

First Published: Tuesday, 12 September 2017 11:22 AM