মেলবোর্নে অনুষ্ঠিত আইএফএফএম ২০১৭-এ, প্রথম মহিলা হিসেবে ভারতের পতাকা উত্তোলন ঐশ্বর্যর

By: web desk, abp ananda | Last Updated: Saturday, 12 August 2017 3:04 PM
মেলবোর্নে অনুষ্ঠিত আইএফএফএম ২০১৭-এ, প্রথম মহিলা হিসেবে ভারতের পতাকা উত্তোলন ঐশ্বর্যর

মেলবোর্ন:  অস্ট্রেলিয়ার মেলবোর্নে অনুষ্ঠিত হওয়া  ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন (আইএফএফএম) ২০১৭-এ প্রথম মহিলা হিসেবে ভারতের পতাকা উত্তোলন করলেন বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। প্রতি বছর ভারতীয় চলচ্চিত্র নিয়ে এই  উত্সবটি পালিত হয় সেখানে।

আইএফএফএম-এর অফিসিয়াল টুইটার পেজে অ্যাশের ভারতের পতাকা উত্তোলনের মুহূর্তে একটি ছবি টুইট করে ক্যাপশন দেওয়া হয়েছে ফেড স্ক্যোয়ারে ভারতের স্বাধীনতার ৭০ বছর পূর্তি উদযাপন।

Aishwarya-feature

অনুষ্ঠানে প্রাক্তন বিশ্বসুন্দরী এবং বলি ডিভাকে সাদা এবং হাল্কা নীল রঙের লম্বা আনারকলিতে দেখা গিয়েছে। তাঁর সঙ্গে ছিলেন মেয়ে আরাধ্যা। সে পরেছিল সাদা ঘাগরা-চোলি।

বচ্চন বহু মেলবোর্নের এই অনুষ্ঠানের আয়োজকদের তাঁকে সুযোগ ও এই সম্মান দেওয়ার জন্যে ধন্যবাদ জানিয়েছেন। তিনি এই সম্মান পেয়ে গর্বিত এবং আনন্দিতও। সারাজীবন এই দিনটি তাঁর স্মৃতিতে থাকবে বলেও মন্তব্য করেন অ্যাশ।

তবে অস্ট্রেলিয়ার মাটিতে শুধু পতাকা উত্তোলন নয়, জাতীয় সঙ্গীতও গেয়েছেন মা-মেয়ে জুটি। অনুষ্ঠানে আকর্ষণীয় মায়ের পাশে নজর কেড়েছেন ছোট্ট আরাধ্যাও।

সেখানে দাঁড়িয়ে হিন্দিতে নিজের বক্তব্য পেশের পর, ইংরাজিতেও বক্তৃতা দেন অ্যাশ।


এই শোয়ে অ্যাশ ছাড়াও উপস্থিত রয়েছেন কর্ণ জোহর, দঙ্গল খ্যাত নীতেশ তিওয়ারি, বাহুবলীর প্রযোজক শোবু ইয়ারলাগাড্ডা, শিল্পা শেট্টি, সুশান্ত সিংহ রাজপুত, রাজকুমার রাও।

First Published: Saturday, 12 August 2017 3:04 PM