‘হাসিনা’ শ্রদ্ধা কপূরকে নবাবী খানা খাওয়ালেন ‘বাহুবলী’ প্রভাস

By: Web Desk, ABP Ananda | Last Updated: Wednesday, 13 September 2017 6:20 PM
‘হাসিনা’ শ্রদ্ধা কপূরকে নবাবী খানা খাওয়ালেন ‘বাহুবলী’ প্রভাস

হায়দরাবাদ: শ্রদ্ধা কপূরকে নবাবী খানা খাওয়ালেন প্রভাস। সম্প্রতি, ‘বাহুবলী’-খ্যাত অভিনেতা প্রভাসের সঙ্গে হায়দরাবাদে আগামী ছবি ‘সাহো’-র শ্যুটিং শুরু করেছেন শ্রদ্ধা।

খবরে প্রকাশ, শ্যুটিংয়ের সেটেই সহ-অভিনেত্রীর জন্য কিছু জিভে জল-আনা হায়দরাবাদী খানার আয়োজন করেছিলেন প্রভাস। জানা গিয়েছে, তালিকায় ছিল প্রায় ১৭-১৮ রকমের পদ। আর তা দেখে নিজেকে রুখতে পারেননি ‘হাফ গার্লফ্রেন্ড’ অভিনেত্রী।

জানা গিয়েছে, ‘সাহো’ হল একটি হাই-টেক অ্যাকশন ধর্মী ছবি। সেখানে প্রভাসকে রগচটা চরিত্রে দেখা যাবে। ছবিটি একইসঙ্গে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় তৈরি হচ্ছে। আগামী বছর তা মুক্তি পাবে।

এদিকে, নিজের সদ্যমুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘হাসিনা পার্কার’ নিয়ে আশাবাদী শ্রদ্ধা। ৩০ বছরের অভিনেত্রী জানান, তিনি নিজের সেরাটাই দিয়েছেন।

শ্রদ্ধা বলেন, গল্পটা আমার পছন্দ হয়েছিল। ছবিতে মূল চরিত্রের জীবনের লড়াইয়ের তুলে ধরা হয়েছে। হাসিনা চরিত্রটি নিজের যথাসম্ভব ক্ষমতা অনুযায়ী চেষ্টা করেছি।

প্রসঙ্গত, কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারে জীবনের ওপর ভিত্তি করে তৈরি। ছবিতে দাউদের ভূমিকায় অভিনয় করেছেন শ্রদ্ধার ভাই সিদ্ধান্ত কপূর। আগামী ২২ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে।

First Published: Wednesday, 13 September 2017 6:20 PM