বলিউড এই ব্যক্তিকে ছাড়া অসম্পূর্ণ, মনে করেন সেফ, কে তিনি জানেন?

By: web desk, abp ananda | Last Updated: Monday, 19 June 2017 6:47 PM
বলিউড এই ব্যক্তিকে ছাড়া অসম্পূর্ণ, মনে করেন সেফ, কে তিনি জানেন?

মুম্বই: বলিউড, এই বিশাল ইন্ডাস্ট্রি তৈরি হয়েছে বিভিন্ন জানা-অজানা মানুষকে নিয়ে। বলিউডের শিরদাঁড়া হিসেবে যেমন তালিকায় রয়েছেন বহু পরিচালক, প্রযোজক থেকে অভিনেতা-অভিনেত্রী। তেমনই রয়েছেন ছবি তৈরির সঙ্গে যুক্ত কলাকুশলীরা। তবে যে ব্যক্তিকে ছাড়া এই ইন্ডাস্ট্রি আসলে একটি বিশাল শূন্যতা ছাড়া আর কিছু নয়, তিনি হলেন কর্ণ জোহর। আর সেকথা মনে করেন সেফ আলি খান।

karan-johar

আগামী মাসে নিউইয়র্কে অনুষ্ঠিত হওয়া আইফার-মঞ্চে কর্ণের সঙ্গেই উপস্থাপনা করবেন সেফ আলি খান। পরিচালক-প্রযোজক সম্পর্কে সেফ-এর এই মত প্রসঙ্গে জানতে চাওয়ায়, করিনার স্বামী বলেন, তিনি হচ্ছেন বলিউডের বাহুবলী, এককথায় প্রাণপুরুষ।

 

যে সাক্ষাত্কারে কর্ণ সম্পর্কে এই মন্তব্য করেন সেফ, সেখানে তাঁর পাশেই বসেছিলেন তিনি। নিজের সম্পর্কে এই কথা শুনে কার্যত তিনি আপ্লুত। এরপরই আবেগতাড়িত হয়ে কর্ণ বলেন, ২০০০ সাল থেকে বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। গত ১৭ বছর ধরে এই কাজ সাফল্যের সঙ্গে করে যেতে পারার জন্যে তিনি মনে মনে গর্বিতবোধ করেন বলেও জানিয়েছেন।

 

তবে ওই সাক্ষাত্কারে নিজের মনের আরেকটি সুপ্ত বাসনার কথাও জানিয়েছেন সেফ। ‘কাল হো না হো’-র পর ফের তিনি  অন-স্ক্রিনে শাহরুখ খানের সঙ্গেও কাজ করতে ইচ্ছুক।

First Published: Monday, 19 June 2017 6:33 PM