হৃত্বিক-কঙ্গনা বিতর্কে অভিনেত্রীকে একহাত নিলেন কোরিওগ্রাফার-পরিচালক ফারহা খান

By: web desk, abp ananda | Last Updated: Friday, 8 September 2017 3:58 PM
হৃত্বিক-কঙ্গনা বিতর্কে অভিনেত্রীকে একহাত নিলেন কোরিওগ্রাফার-পরিচালক ফারহা খান

মুম্বই:  হৃত্বিক রোশন-কঙ্গনা রানাউত বিতর্ক মাঝে সংবাদ শিরোনামে আসলেও হঠাত্ করেই থিতিয়ে গিয়েছিল। কিন্তু আচমকাই একটি বেসরকারি চ্যানেলে গিয়ে এক সাক্ষাত্কারে এই প্রসঙ্গে মুখ খুলে ফের তাঁদের প্রেমকাহিনী ও তার সঙ্গে জড়িত কেচ্ছা দর্শককে মনে করিয়ে দিয়েছেন কঙ্গনা।

এখন প্রতিদিনই নানা বিস্ফোরক মন্তব্য করছেন কঙ্গনা, এবং তাঁর বক্তব্য, তিনি কোনও অবস্থাতেই এই প্রসঙ্গে মন্তব্য করা থেকে থামবেন না। যখন যে তাঁকে জিজ্ঞেস করবেন, তিনি তখনই হৃত্বিকের বিষয়ে নতুন নতুন তথ্য সকলকে জানাবেন।

এদিকে এই নিয়ে এবার কঙ্গনাকে নাম না করে একহাত নিলেন কোরিওগ্রাফার-পরিচালক ফারহা খান। তাঁর কথায় কঙ্গনা মহিলা হওয়ার সমস্ত সুযোগ নিয়েছেন। ফারহার বক্তব্য, সাম্প্রতিক যে ভাষায় একজন অভিনেত্রী আরেকজন অভিনেতাকে আক্রমণ করছেন, সেই ভাষার প্রয়োগ যদি একজন পুরুষ করতেন, তাহলে তিনি নিশ্চিত জেলে যেতেন।

এই বিতর্ক প্রসঙ্গে ফারহার মন্তব্য, কারও একজনের কথা শুনে তার ওপর সহানুভূতি জানানো উচিত নয়। কারণ, একমাত্র দুই ব্যক্তিই জানেন, তাঁদের মধ্যে ঠিক কী ঘটেছিল। এক্ষেত্রে একজন পুরুষ এবং নারী দুজনেকই একরকমের ট্রিটমেন্ট দেওয়া উচিত। মহিলা বলে কোনও বাড়তি সুবিধা যেন কেউ না পান।

First Published: Friday, 8 September 2017 3:49 PM