জীবনে সব কিছুর জন্যই লড়াই করতে হয়েছে:কঙ্গনা

By: ABP Ananda, Webdesk | Last Updated: Wednesday, 9 August 2017 4:37 PM
জীবনে সব কিছুর জন্যই লড়াই করতে হয়েছে:কঙ্গনা

মুম্বই: জীবনে সবকিছুর জন্যই কঠোর লড়াই করতে হয়েছে। এখন সেই লড়াইটাকেই জীবনের অঙ্গ বলে মেনে নিয়েছেন তিনি। তাঁর আগামী সিনেমা ‘সিমরান’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এ কথা বলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

বডিউডের সিনেমা জগতে নিজের যাত্রা নিয়েও মাঝেমধ্যে বিস্ময় তৈরি হয় তাঁর মনে। কঙ্গনা বলেছেন, ‘আমার যাত্রাটা একটু আলাদা ধরনের। এই কনফারেন্সের জন্য মুম্বইতে আসার এখানে আমাকে কী ধরনের প্রশ্ন করা হবে, তা নিয়ে ভাবছিলাম। তাই মনে হচ্ছিল, আমার এই যাত্রাটা কি একটু আদালা, না আমিই সেকরমটা ভাবছি?’

এরপরই কঙ্গনা বলেছেন, তাঁর এই যাত্রাপথে একটা বিষয় কিন্তু খুবই স্পষ্ট। জীবনে সবকিছুর জন্যই তাঁকে লড়াই করতে হয়েছে, এমনকি ছোটখাটো বিষয়ের জন্যও।

কঙ্গনার কথায়, ‘আমি জানি না, এমনটা কেন হয়। হয়ত এটাই আমার ভাগ্য। আমি কিন্তু তা মেনে নিয়েছে’।

কঙ্গনা বলেছেন, লোকে তাঁকে নানারকম তকমা দিতেই পারে। কেউ ‘লড়াকু’, ‘বিদ্রোহী’-র মতো শব্দও ব্যবহার করতে পারে।এতে তিনি কিছু মনে করেন না। কিন্তু তাঁর যা প্রাপ্য তা তিনি নেবেন। সে লড়াই করে হোক, বা অন্য কোনও উপায়ে।

অনুষ্ঠানে হাজির ছিলেন সিমরান-এর পরিচালক হনসল মেহতা। তিনি জানিয়েছেন, গ্যাংস্টার করার পরই তিনি কঙ্গনাকে একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু কঙ্গনা তা খারিজ করেন।

‘সিমরান’ আগামী ১৫ সেপ্টেম্বর মুক্তি পাবে।

First Published: Wednesday, 9 August 2017 4:37 PM