খান এবং অক্ষয় কুমারের তুলনায় অনেক বড় মাপের অভিনেত্রী শ্রীদেবী:সলমন

By: web desk, abp ananda | Last Updated: Monday, 13 March 2017 1:24 PM
খান এবং অক্ষয় কুমারের তুলনায় অনেক বড় মাপের অভিনেত্রী শ্রীদেবী:সলমন

মুম্বই: সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে প্রকাশিত হল শ্রীদেবী অভিনীত ‘মা’ ছবির পোস্টার। ওই পোস্টার উন্মোচনের সময় মঞ্চে উপস্থিত ছিলেন সলমন খান। তিনি শ্রীদেবীকে মঞ্চে সম্মোধনের সময় এক অসাধারণ ইন্ট্রোডাকশনও দেন। সলমনের বক্তব্য, বলিউডের তিন খান এবং অক্ষয় কুমারের তুলনায় অনেক উচ্চমানের অভিনেত্রী শ্রীদেবী।

শ্রীদেবীকে ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে ‘স্টার অফ দ্য মেলেনিয়াম’ বলে পরিচয় করান শোয়ের সঞ্চালক। এরপরই তাঁর কথার সূত্র ধরে সলমন বলেন, বলিউডের তিন খান এবং অক্ষয় কুমার একসঙ্গে মিলে নিঃসন্দেহে বহু ছবি করেছেন। আমির খান ৫০টি ছবিতো করেই ফেলেছেন, কারণ তিনি বছরে একটা করে ছবি করেন। শাহরুখ প্রায় একশোটার মতো ছবি করে ফেলেছেন। প্রসঙ্গত, একসঙ্গে সব মিলিয়ে তাঁদের ছবির সংখ্যা ২৫০ থেকে ২৭৫ হবে। কিন্তু এই ইন্ডাস্ট্রিতেই একজন আছেন যিনি যথেষ্ট প্রতিভাবান, পেশাদার এবং পরিশ্রমী। তিনি শিশুশিল্পী হিসেবে কাজ শুরু করেছিলেন, এখনও পর্যন্ত প্রায় তিনশোটার মতো ছবি করে ফেলেছেন। এবং তাঁর প্রতিটা ছবির তুলনা তিনি নিজেই, তিনি হলেন শ্রীদেবী।

এই প্রশংসা শুনে অভিভূত অভিনেত্রী তাঁর কেরিয়ারের এই সাফল্যের জন্যে তাঁর পরিবারের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন। শ্রীদেবীর কথায় তাঁর মা পাশে না থাকলে তিনি কখনওই এই পর্যায়ে এসে পৌঁছতে পারতেন না। এরপর স্বামী বনি কপূর এবং তাঁর মেয়েদের কথাও বলেন। আজ তাঁরাই তাঁকে উত্সাহ দেন ছবিতে কাজ করার জন্যে।

First Published: Monday, 13 March 2017 1:24 PM