দাদা ঐশ্বর্য রাইয়ের প্রাক্তন, সেই জন্যেই কী অভিনেত্রীর সঙ্গে ছবির প্রস্তাব ফেরালেন ভাই?

By: web desk, abp ananda | Last Updated: Tuesday, 8 August 2017 12:37 PM
দাদা ঐশ্বর্য রাইয়ের প্রাক্তন, সেই জন্যেই কী অভিনেত্রীর সঙ্গে ছবির প্রস্তাব ফেরালেন ভাই?

মুম্বই:  বিশ্বসুন্দরী, বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ারের সুযোগ পেলে কোনও অভিনেতাই ছাড়েন না। কিন্তু মাঝেমধ্যে ব্যতিক্রম দেখা যায়। অ্যাশের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন রুপোলি পর্দায় কার্যত নবাগত অক্ষয় ওবেরয়। কিন্তু সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন।  কারণ, কোথাও প্রকাশ্যে কিছু না বলা হলেও, জানা গিয়েছে অক্ষয়, অভিনেতা বিবেক ওবেরয়ের ভাই।

কোনও এক সময় বিবেক ওবেরয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন অ্যাশ। তাহলে কী দাদার সঙ্গে বিশ্বসুন্দরীর বিচ্ছেদের কারণেই এতদিন বাদেও সেই ঘা মনে রেখে, ছবির প্রস্তাব ফেরালেন অক্ষয়।

প্রসঙ্গত, অ্যাশ তাঁর শেষ ছবি অ্যায় দিল হ্যায় মুশকিল-এ তাঁর থেকে বয়সে ছোট অভিনেতা রণবীর কপূরের সঙ্গে অন-স্ক্রিন রোম্যান্স করেন। সেই জুটি বক্স-অফিসে হিটও হয়। এরপরই রাকেশ ওমপ্রকাশ মেহেরার ফ্যানি খান ছবিতে অ্যাশের বিপরীতে অভিনয়ের জন্যে প্রস্তাব দেওয়া হয়েছিল অক্ষয় ওবেরয়কে। কিন্তু সে অফার তিনি প্রত্যাখান করেছেন। সেইজন্যে এখনও তরুণ অভিনেতার খোঁজে রয়েছে ফ্যানি খান-এর টিম। তবে অক্ষয়ের এত ভাল প্রস্তাব ফেরানোর কারণ এখনও খুঁজে চলেছেন বিশেষজ্ঞরা।

First Published: Tuesday, 8 August 2017 12:37 PM