‘জুলি ২’ একটি স্বচ্ছ, প্রাপ্তবয়স্ক, পারিবারিক ছবি: পহলাজ নিহালানি

By: Web Desk, ABP Ananda | Last Updated: Monday, 4 September 2017 10:38 PM
 ‘জুলি ২’ একটি স্বচ্ছ, প্রাপ্তবয়স্ক, পারিবারিক ছবি: পহলাজ নিহালানি

মুম্বই: সেন্সর বোর্ডের প্রধানের ভূমিকায় সিনেমায় কাঁচি চালানোর জন্য হামেশাই খবরের শিরোনামে ছিলেন পহলাজ নিহালানি। যা নিয়ে বিতর্কও কম হয়নি। কিন্তু, এখন সেই দায়িত্ব অতীত।

এবার ফের চলচ্চিত্র জগতে ফিরে এলেন নিহালানি। আসন্ন হিন্দি ইরোটিক-থ্রিলার ‘জুলি ২’ ছবির পরিবেশনার দায়িত্ব নিয়েছেন তিনি। আর এখন সেই ছবিকে ‘স্বচ্ছ প্রাপ্তবয়স্কদের’ ছবি বলতে পিছপাও হলেন না সেন্সর বোর্ডের প্রাক্তন প্রধান।

সোমবার দেশের বিভিন্ন গণমাধ্যমে ছবির নতুন পোস্টার প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি সৈকতের ওপর শুয়ে রয়েছেন এক মহিলা। মুখ ঢাকা টুপিতে। একটি খোলা ম্যাগাজিন তাঁর উন্মুক্ত বক্ষস্থল ঢেকে রেখেছে।

Raai-Laxmi

এদিন ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিহালানি। প্রসঙ্গত, সিবিএফসি প্রধানের পদ থেকে সরার পর এই প্রথম জনসমক্ষে এলেন নিহালানি। প্রত্যাশামতোই, সেখানে অতীতের সঙ্গে বর্তমান ভূমিকার পার্থক্য নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁকে।

তাঁকে প্রশ্ন করা হয়, আজ যদি তিনি সেন্সর বোর্ডের চেয়ারম্যান থাকতেন, তাহলে কত সিন বাদ দিতেন? উত্তরে নিহালানি বলেন, এখন এটা আমার কাজ নয়। যিনি আছেন, তিনি সিদ্ধান্ত নেবেন। তাঁর দাবি, জুলি-২ একটি অত্যন্ত স্বচ্ছ প্রাপ্তবয়স্কদের পারিবারিক ছবি।

নিহালানি যোগ করেন, তিনি এই ছবিতে কোনও কাঁচি চালাতেন না। স্রেফ ‘এ’ সার্টিফিকেট দিয়ে দিতেন। তাঁর দাবি, ছবিতে কোনও অশ্লীল দৃশ্য বা শব্দ নেই। নিহালানি জানিয়ে দেন, তাঁর ছবি নিয়ে সিদ্ধান্ত সিবিএফসি নেবে। তবে তিনি তা হাতিয়ার করে সস্তা প্রচার পাওয়ার চেষ্টা করবে না।

First Published: Monday, 4 September 2017 10:36 PM