সোশ্যাল মিডিয়ায় বন্ধু হলেন কর্ণ-কাজল, তাহলে কি ফের বন্ধুত্ব উঁকি দিচ্ছে বলিউডের এই দুই তারকার মধ্যে?

By: web desk, abp ananda | Last Updated: Tuesday, 8 August 2017 10:31 AM
সোশ্যাল মিডিয়ায় বন্ধু হলেন কর্ণ-কাজল, তাহলে কি ফের বন্ধুত্ব উঁকি দিচ্ছে বলিউডের এই দুই তারকার মধ্যে?

মুম্বই: একসময়ে খুবই ঘনিষ্ঠ বন্ধু ছিলেন বলিউডের জনপ্রিয় প্রযোজক-পরিচালক কর্ণ জোহর এবং অভিনেত্রী কাজল। কর্ণের পরিচালনায় একাধিক হিট ছবি বক্স অফিসকে উপহারও দিয়েছেন কাজল। কিন্তু সম্প্রতিই পরিচালক-প্রযোজকের আত্মজীবনী প্রকাশের পর জানা যায়, টিনসেল টাউনের দুই ঘনিষ্ঠ বন্ধুর বিচ্ছেদ হয়েছে। এখন একে অপরের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ।

কর্ণ যেভাবে কাজলের বিরুদ্ধে প্রকাশ্যে তোপ দাগেন, তাতে স্বাভাবিকভাবেই অভিনেত্রী ক্ষুব্ধ হন। এব্যাপারে প্রথমে ক্ষোভপ্রকাশ করেন কাজলের স্বামী অজয় দেবগন। প্রথমে কর্ণ প্রসঙ্গে কোনও মন্তব্য না করলেও, দিন কয়েক আগে এক সাক্ষাত্কারে কাজল বলেছিলেন, তিনি আর কোনও দিনই হয়তো কর্ণের ছবিতে অভিনয় করবেন না।

তবে সম্প্রতিই হয়তো দুই বন্ধুর সম্পর্কে একটু হলেও হাল্কা বন্ধুত্বের ছোঁয়া লেগেছে।

Karan

রাখীর দিন নিজের দুই সন্তানের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন কর্ণ। সেই ছবিতে লাইক দিতে দেখা গেছে কাজলকে। তারপর থেকে অভিনেত্রীকে ফের ইন্সটাগ্রামে ফলো করতে শুরু করেছেন কর্ণ।

দুই ঘনিষ্ঠ বন্ধুর মধ্যে মাঝেমধ্যে মন কষাকষি হতে পারে। তবে সব ভুলে দুজনে যদি আবার সেই পুরনো দিনকে ফিরিয়ে আনতে পারেন নিজেদের মাঝে, তাহলে হয়তো ফের কিছু ব্লকবাস্টার ছবি বক্স অফিস উপহার পেতে পারেন এই পরিচালক-প্রযোজক ও অভিনেত্রীর জুটি থেকে।

 

 

First Published: Tuesday, 8 August 2017 9:43 AM