রণবীরের সঙ্গে আর কখনও কাজ করব না: জানালেন ক্যাটরিনা

By: ABP Ananda, Web desk | Last Updated: Monday, 19 June 2017 1:49 PM
রণবীরের সঙ্গে আর কখনও কাজ করব না: জানালেন ক্যাটরিনা

মুম্বই: এক প্রাক্তনী সলমন খানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় করতে তাঁর অসুবিধে হয়নি। কিন্তু ক্যাটরিনা কাইফ পরিষ্কার জানিয়ে দিয়েছেন, আর এক প্রাক্তনী রণবীর কপূরের সঙ্গে তিনি আর কাজ করবেন না। সে জাগ্গা জাসুসের প্রমোশনে তাঁরা নিজেদের মধ্যে লোক দেখাতে যতই হাসিঠাট্টা করুন, ভেতরের বরফ গলেনি মোটেই।

গত বছর জানুয়ারিতে ছাড়াছাড়ি হয়ে যায় রণবীর-ক্যাটরিনার। তার আগে তাঁরা লিভ টুগেদার করতেন, ঘনিষ্ঠতা এমন জায়গায় পৌঁছেছিল, যে বিয়ের কথাও ভেবেছিলেন। প্রেম ভেঙে যাওয়ার পরেও দুজনে জাগ্গা জাসুসের কাজ শুরু করায় বলিউড ভেবেছিল, পেশাদারি দিকটা এভাবেই বজায় রাখবেন তাঁরা। কিন্তু ক্যাটরিনাকে এ বিষয়ে প্রশ্ন করতে তিনি স্পষ্ট বলে দিয়েছেন, আর নয়।

তাঁর কথায়, রণবীরের সঙ্গে আবার কাজ করা অত্যন্ত কঠিন। সকলে জানেন, রণবীরের সঙ্গে বারবার কাজ করা হয়েছে। সেও আমাকে ইঙ্গিত দিয়েছে, এক সঙ্গে আর ছবি না করার ব্যাপারে। অতএব, এটা আর হবে না।

রণবীর অবশ্য এ ব্যাপারে কোনও মন্তব্য করেননি।

রণবীর-ক্যাটরিনা ঘনিষ্ঠরা অবশ্য দাবি করছেন, সিনেমা আর করা হবে না বলার অর্থ, নেহাতই সময়াভাব। আগামী কয়েক বছরের জন্য দুজনের হাতই পুরোপুরি ভর্তি। ক্যাটরিনা করছেন টাইগার জিন্দা হ্যায়, ঠগস অফ হিন্দুস্থান আর রণবীর ব্যস্ত সঞ্জয় দত্তের জীবনী ও অয়ন মুখোপাধ্যায়ের ড্রাগন নিয়ে।

তবে শোনা যাচ্ছে, জাগ্গা জাসুস করার সময়েও তাঁদের সম্পর্কের তিক্ততা এমন জায়গায় পৌঁছয়, যে মাঝে মধ্যেই শ্যুটিং বন্ধ করে দিতে হত।

রণবীরের আর এক প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন অবশ্য রণবীরের সঙ্গে ব্রেকআপের পরেও ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির মত সুপারহিট ছবি করেছেন, করেছেন তামাসা। ভেঙে যাওয়া সম্পর্ক পেশাগত দায়বদ্ধতার পথে বাধা হয়ে দাঁড়ায়নি।

 

First Published: Monday, 19 June 2017 1:49 PM