বাংলা ছবিতে সানি লিওন, স্বপ্নন সাহার ‘শ্রেষ্ঠ বাঙালি’তে দেখা গেল তাঁকে আইটেম ডান্স করতে

By: Purushottam Narayan Pandit, Arnab Mukhopadhyay, abp ananda | Last Updated: Saturday, 12 August 2017 10:10 AM
বাংলা ছবিতে সানি লিওন, স্বপ্নন সাহার ‘শ্রেষ্ঠ বাঙালি’তে দেখা গেল তাঁকে আইটেম ডান্স করতে

কলকাতা: স্বপন সাহার কামব্যাক ছবি ‘শ্রেষ্ঠ বাঙালি’র শ্যুটিং শেষ। পুজোর সময় মুক্তি পাবে এই ছবি। সেই ছবিতেই আইটেম ডান্স করেছেন সানি লিওন। এই ছবিকে পরিচালক স্বপন সাহার ক্যামব্যাক ছবিও বলা যেতে পারে। ছবিতে রয়েছেন আরামবাগের ছেলে নবাগত নায়ক ঋজু।

ঋজুর বাবা পিন্টু মণ্ডল, মা মন্দিরা। ছোটবেলা থেকেই ছেলের স্বপ্ন ছিল অভিনেতা অথবা চিকিত্সক হওয়ার। আপাতত প্রথম স্বপ্নটি সফল। এই ছবিতে সানি লিওনের নাচের সঙ্গে তুখোড় দক্ষতায় পা মিলিয়েছেন ১৬ বছরের নায়ক ঋজু।

ছবির বিষয়, দেশভাগের সময় ছিটমহল সমস্যা। দুষ্কৃতীদের হাতে খুন হয়ে যায় এক পরিবারের সব সদস্য। সীমান্ত পেরিয়ে কোনওভাবে ছোট্ট ছেলেকে নিয়ে এ রাজ্যে পালিয়ে আসেন বাবা, রাজপাল যাদব। তারপর শুরু হয় অসংখ্য চড়াই, উতরাই পেরিয়ে বাবা-ছেলের সংগ্রাম। বাঙালির অস্তিত্ব রক্ষার লড়াই।

বরাননগর নরেন্দ্রনাথ বিদ্যামন্দির থেকে মাধ্যমিক পাস করে ঋজু এখন স্কটিস চার্চের একাদশ শ্রেণির ছাত্র। স্কুলের খাতায় অবশ্য তার অন্য নাম। ছবির শ্যুটিং শেষ, নায়কের মন এখন পড়ায়। সানির সঙ্গে ছবির শ্যুটিং তাঁর কেমন লাগল? ঋজু জানালেন সানি জানতে চেয়েছিলেন তাঁর বয়স। তারপর দুজনে মিশে গিয়ে পারফর্ম করতে কোনও অসুবিধা হয়নি, জানিয়েছেন নতুন নায়ক।

First Published: Saturday, 12 August 2017 10:10 AM