রাজ কুন্দ্রা-শিল্পা শেট্টির ছবি তোলায় চিত্রসাংবাদিককে বেধড়ক মার বাউন্সারের

By: web desk, abp ananda | Last Updated: Friday, 8 September 2017 12:37 PM
রাজ কুন্দ্রা-শিল্পা শেট্টির ছবি তোলায় চিত্রসাংবাদিককে বেধড়ক মার বাউন্সারের

মুম্বই:  মাত্র ৭২ ঘণ্টা আগেই নিজের বাড়ির সামনে খুন হয়েছেন প্রবীণ সাংবাদিক গৌরী লঙ্কেশ। এই হত্যার পর থেকেই প্রশ্ন চিহ্নের মুখে দেশজুড়ে সাংবাদিকদের নিরাপত্তা। তারমধ্যেই সামনে এল বাণিজ্যনগরী মুম্বইয়ে দুই চিত্রসাংবাদিক পেটানোর ঘটনা। সামান্য একটি ছবি তোলাকে কেন্দ্র করে নৃশংস ভাবে পেটানো হল দুই চিত্রসাংবাদিককে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে একটি হোটেলে গিয়েছিলেন অভিনেত্রী শিল্প শেট্টি এবং তাঁর ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রা। দুই ফ্রি ল্যান্স চিত্রসাংবাদিক শুধুমাত্র তাঁদের ছবিই তুলেছিলেন। এই অপরাধে হোটেলের বাইরে নিয়ে গিয়ে দুই ক্যামেরাম্যানকে বেধড়ক মারল হোটেলের বাউন্সাররা।

সাংবাদিক পেটানোর ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। সেখানে দেখা গিয়েছে লিঙ্কিং রোডের ওই হোটেলের বাইরে নিয়ে এসে দুই চিত্রসাংবাদিককে একাধিকবার মুখে কিল, চড়, ঘুসি মারছে হোটেলের বাউন্সাররা।

প্রথমে চিত্রগ্রাহকদের তারকা দম্পতির ছবি তুলতে বাধা দেয় ওই বাউন্সাররা। যদিও শিল্পা বা রাজ কেউই ছবি তোলার সময় কোনও বিরক্তি প্রকাশ করেননি। তাঁরা হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছিলেন। তারপর ঘটনাস্থল থেকে তাঁরা চলে যাওয়ার পরই শুরু হয় এই মারধরের ঘটনা।

এতটাই নৃশংসভাবে দুজনকে মারা হয়েছে যে একজন চিত্রসাংবাদিকের ঠোঁট কেটে রক্ত পড়তে থাকে। জামা-কাপড় ছিঁড়ে যায় মারের চোটে। ঘটনায় অভিযুক্ত দুই বাউন্সারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পরে বাউন্সারদের গ্রেফতার করা হয়। দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিওটি..


First Published: Friday, 8 September 2017 12:32 PM