সানিয়া মির্জার ছবি পোস্ট করে বিতর্কে রামগোপাল, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

By: ABP Ananda, web desk | Last Updated: Wednesday, 14 June 2017 8:39 AM
সানিয়া মির্জার ছবি পোস্ট করে বিতর্কে রামগোপাল, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

নয়াদিল্লি: ফের বিতর্কে রামগোপাল ভার্মা। গতমাসেই ট্যুইটার থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। জানিয়েছিলেন, এবার থেকে ইন্সস্টাগ্রামে ভিডিও ও ছবির মাধ্যমে কথা বলবেন তিনি। ট্যুইটারে সানি লিওন সম্পর্কে একটি মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন ‘ভূত’-এর পরিচালক। এবার ইন্সস্টাগ্রামে টেনিস তারকা সানিয়া মির্জার ছবি ব্যবহার নিয়ে সমালোচনার মুখে পড়েছেন রামগোপাল। নিজের ছবির প্রচারের জন্যই সানিয়ার খেলার মাঠের পোশাক পরা ছবি পরিচালক ব্যবহার করেছেন বলে মনে করা হচ্ছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে রামগোপালের প্রথম শর্ট ফিল্ম ‘মেরি বেটি সানি লিওন বননা চাহতি হ্যায়’। কাহিনীর কেন্দ্রীয় চরিত্র সানি লিওনের মতো পর্ন তারকা হওয়ার স্বপ্ন দেখে। পেশা বেছে নেওয়ার স্বাধীনতার পক্ষে সওয়াল করে। সেই প্রসঙ্গেই সানিয়ার ছবিরও ব্যখ্যা দিয়েছেন পরিচালক।

রামগোপাল ক্যাপশানে লিখেছেন, এক মহিলার স্বপ্ন ছিল টেনিস খেলার। কিন্তু বড় বয়সে স্কার্ট পরতে হবে বলে খেলার অনুমতি দেননি তাঁর বাবা। এজন্য স্বপ্ন বিসর্জন দিতে হয়েছে। এই ধরনের মানসিকতার বিরুদ্ধেই বার্তা তাঁর এই শর্টফিল্ম।


রামগোপাল তাঁর সিনেমার মূল চরিত্রের সঙ্গে এভাবেই সানিয়ার তুলনা করতে চেয়েছেন।

সানিয়ার এই ছবি ব্যবহার নিয়ে সমালোচকদের তোপের মুখে পড়েছেন রামগোপাল। একজন লিখেছেন, সানিয়া বড় টেনিস তারকা। তাঁকে এ ধরনের সস্তা মানসিকতার সঙ্গে গুলিয়ে ফেলা যায় না।

উল্লেখ্য, এর আগে গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের দিন রামগোপাল একটি টুইট করেন। তিনি লেখেন, ‘আমি চাই সব মহিলা পুরুষদের ততটাই আনন্দ দিন যতটা সানি লিওন দেন।’ সেই টুইট ঘিরে শুরু হয়েছিল বিতর্ক।

সাংম্প্রতিক পোস্টের জন্য রামগোপাল এখনও অবশ্য সানিয়ার কাছে ক্ষমা চাননি।

 

First Published: Wednesday, 14 June 2017 8:39 AM