‘রাম তেরি গঙ্গা মইলি’-র বোল্ড অভিনেত্রী মন্দাকিনী এখন কেমন হয়েছেন

By: ABP Ananda, web desk | Last Updated: Monday, 11 September 2017 7:55 PM
‘রাম তেরি গঙ্গা মইলি’-র বোল্ড অভিনেত্রী মন্দাকিনী এখন কেমন হয়েছেন

নয়াদিল্লি: রাজ কপূরের ‘রাম তেরি গঙ্গা মইলি’-র দৌলতে রাতারাতি টিনসেল টাউনে শোরগোল ফেলে দিয়েছিলেন মন্দাকিনী। তাঁর অভিনয় নিয়ে আলোচনার পাশাপাশি ওই সিনেমায় সাহসী দৃশ্য মন্দাকিনীকে নিয়ে আগ্রহ তুঙ্গে উঠেছিল। ওই সিনেমা বক্স অফিসে দুরন্ত সাফল্য পেয়েছিল। মন্দাকিনীকেও আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক ফিল্মের অফার আসতে থাকে তাঁর কাছে। দেখুন, সেদিনের মন্দাকিনী এখন কেমন দেখতে হয়েছেন। তিনি ফেসবুকে তাঁর ছবি পোস্ট করেছেন। যদিও ওই অ্যাকাউন্ট যাচাই করে দেখা হয়নি।


মন্দাকিনীর জন্ম অ্যাংলো-ইন্ডিয়ান পরিবারে। তাঁর আসল নাম ইয়াসমিন যোসেফ। বলিউডে মন্দাকিনীর কেরিয়ার খুবই সংক্ষিপ্ত। খুব শীঘ্রই সিনে জগতকে বিদায় জানান তিনি।
মন্দাকিনীর নাম আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে যুক্ত হয়ে গিয়েছিল। যদিও এ ব্যাপারে মন্দাকিনী কখনও স্পষ্টভাবে কিছু জবাব দেননি। শারজায় দাউদের সঙ্গে মন্দাকিনীর ক্রিকেট ম্যাচ দেখার ছবি ঘিরে আলোড়ন পড়ে গিয়েছিল। এ ব্যাপারে মন্দাকিনী বলেছিলেন, তিনি দাউদকে জানেন। কিন্তু তার সঙ্গে কোনও সম্পর্ক নেই। তিনি প্রাক্তন বৌদ্ধ সন্ন্যাসী ডা. কাগইয়ুর টি রিনপোচে ঠাকুরকে বিয়ে করেন। মন্দাকিনীর দুই সন্তান। মন্দাকিনী এখন তিব্বতি যোগ শেখান। তিনি দলাই লামার অনুরাগী।
রাম তেরি গঙ্গা মইলি ছাড়াও আরও কয়েকটি জনপ্রিয় সিনেমায় মন্দাকিনী অভিনয় করেছেন। মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘ডান্স ডান্স’, আদিত্য পাঞ্চোলির সঙ্গে ‘কাঁহা হ্যায় কানুন’, গোবিন্দার সঙ্গে ‘প্যায়ার করকে দেখো’-র মতো সিনেমায় কাজ করেছেন তিনি। ওই জমানায় প্রায় সব বড় তারকার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

First Published: Monday, 11 September 2017 7:55 PM