আমরা একজন জোচ্চরকে তুলে ধরছি, সঞ্জয় দত্ত বায়োপিক নিয়ে রণবীর কপূর!

By: ABP Ananda, Web desk | Last Updated: Tuesday, 8 August 2017 11:22 AM
আমরা একজন জোচ্চরকে তুলে ধরছি, সঞ্জয় দত্ত বায়োপিক নিয়ে রণবীর কপূর!

মুম্বই: জাগ্গা জাসুসও ফ্লপ। রণবীর কপূরের পড়তি কেরিয়ারে অক্সিজেন জোগাতে পারে সঞ্জয় দত্ত বায়োপিক। কপূর খানদানের এই বংশধর তাই রাজকুমার হিরানির এই ছবির জন্য উজাড় করে দিচ্ছেন নিজেকে। সঞ্জয়ের ভূমিকায় তাঁর শক্তিশালী চেহারা আর টোনড মাসল দেখলে কে বলবে, এই সেদিনও তিনি ছিপছিপে কলেজ পড়ুয়ার ভূমিকায় অভিনয় করেছেন।

কিন্তু সঞ্জয় সম্পর্কে আচমকা এ কী কথা বলে ফেললেন রণবীর! এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, সঞ্জয় নিজের জীবন সম্পর্কে ভীষণ সৎ। আমরা কোনও গাঁদীর মত চরিত্র চিত্রণ করছি না। আমরা একজন বিরাট জোচ্চরকে তুলে ধরছি। সে এমন একজন যাকে একইসঙ্গে ভালবাসা যায় আবার অপছন্দ করা যায়। সে সবথেকে বিতর্কিত একইসঙ্গে সাহসী, নিজের জীবনের প্রতিটি খুঁটিনাটি স্বীকার করার সাহস রাখে, তা নিয়ে সিনেমাও করতে পারে।

সঞ্জয়ের বিরুদ্ধে যতই বেআইনি কাজকর্মে অভিযোগ উঠুক, যতই তিনি জেলে বছরের পর বছর কাটান, ফ্যানদের কাছে তাঁর জনপ্রিয়তা এতটুকু কমেনি। তাঁর কামব্যাক ছবি ভূমি এ বছরের সবথেকে প্রতীক্ষিত ছবি। রণবীর অবশ্য জানিয়েছেন, সঞ্জুর মত জীবন সম্পর্কে ১০০ শতাংশ সৎ থাকা তাঁর পক্ষে সম্ভব নয়। তিনি যদি সঞ্জয়ের জায়গায় তাকতেন, তবে নিজেকে এমন একজন মানুষ হিসেবে তুলে ধরা তাঁর পক্ষে সম্ভব হত না, আসলে যে খুব একটা ভাল নয়। যদি দর্শকরা সঞ্জয়ের জীবন থেকে কিছু শিখতে পারেন, তাহলে সেটাই সবথেকে বড় হবে।

এই বায়োপিকে সুনীল দত্তের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে, দিয়া মির্জাকে সঞ্জয়ের স্ত্রী মান্যতার ভূমিকায়। মনীশা কৈরালা করবেন সঞ্জয়ের মা নার্গিসের চরিত্র। আগামী বছর ৩০ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা।

 

First Published: Tuesday, 8 August 2017 11:22 AM