প্রেম করে লুকোচ্ছি সন্দেহে বাবা সঞ্জয় দত্ত ভীষণ রেগে গিয়েছিলেন, অভিনেতা পজেজিভও, বললেন ত্রিশলা

By: web desk, abp ananda | Last Updated: Monday, 12 June 2017 1:46 PM
প্রেম করে লুকোচ্ছি সন্দেহে বাবা সঞ্জয় দত্ত ভীষণ রেগে গিয়েছিলেন, অভিনেতা পজেজিভও, বললেন ত্রিশলা

মুম্বই:  অভিনেতা হিসেবে, বন্ধু হিসেবে, ভাই হিসেবে সঞ্জয় দত্ত কেমন মানুষ, সে প্রমাণ একাধিকবার পেয়েছেন তাঁর সংস্পর্শে আসা বহু মানুষ। কিন্তু তিনি যে বাবা হিসেবে মারাত্মক রাগী এবং পজেজিভ সেটা বোধহয় কেউই জানেন না। আর সঞ্জয় দত্তের এই চরিত্রের কথাই এবার জানালেন তাঁর মেয়ে ত্রিশলা।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় সঞ্জয়ের বড় মেয়ে ত্রিশলা। সে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পরিবারের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি দেন। কিন্তু পাঁচজন সাধারণ বাবার মতোই মেয়ে কোনও প্রেম করছে কিনা, এবং সেটা তার থেকে লুকিয়ে যাচ্ছে সন্দেহ করে একবার মারাত্মক চটে যান সঞ্জয়। বাবার সেই রাগত্ব চেহারার একটি ছবিই নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এবার পোস্ট করলেন ত্রিশলা।


সেখানেই তারপর তিনি লেখেন

“the look I get when asked if I’m seeing anybody ????????‍♀️☠️ all in good humor tho! he’s kidding. love you papa dukes! @dutt1 ???????? you always make me laugh and smile #fatheranddaughter #facetimechronicles #papadukes.”

ত্রিশলা সঞ্জয় এবং রিচা শর্মার মেয়ে। বর্তমানে মান্যতাকে বিয়ে করেছেন সঞ্জয়। এই পক্ষ থেকে সঞ্জয়ের আরও দুটি সন্তান রয়েছে।

বাবার সম্পর্কে বলতে গিয়ে ত্রিশলা আগেও বলেছেন, অভিনেতা কিছু সময় ভীষণ কঠিন। বাবার সেই স্বভাব মেয়েও পেয়েছেন বলে জানিয়েছেন ত্রিশলা। তাই মাঝেমধ্যে তাঁদের একসঙ্গে থাকা অসম্ভব হয়ে যায়।

আপাতত নিজের কারাবাসের সাজা শেষ করে অভিনেতা তাঁর কামব্যাক ফিল্ম ‘ভূমি’-র শ্যুট শেষ করেছেন। শীঘ্রই তিগমাংশু ধুলিয়ার পরবর্তী ছবি ‘সাহেব বিবি অউর গ্যাঙস্টার’-এর কাজ শুরু করবেন তিনি।

 

First Published: Monday, 12 June 2017 1:24 PM