বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকায় শাহরুখ-সলমন-অক্ষয়

By: web desk, abp ananda | Last Updated: Tuesday, 13 June 2017 12:47 PM
বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকায় শাহরুখ-সলমন-অক্ষয়

মুম্বই:  এবছর বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকা প্রকাশ করল ফোর্বস। সেই তালিকায় জায়গা করে নিয়েছেন বলিউডের তিন তারকা। শাহরুখ খান, সলমন খান এবং অক্ষয় কুমার। তবে শাহরুখ এবং অক্ষয় আগের বছরও এই তালিকায় ছিলেন। এবারের নবতম সংযোজন সলমন খান।

২০১৬ সালে বক্স অফিসে শাহরুখের ছবির তেমন সাফল্য না থাকলেও, ফোর্বসের এই সেরার তালিকায় এবারেও রয়েছেন তিনি। প্রসঙ্গত, এবছর বলিউডের দুই তারকা শাহরুখ এবং অক্ষয়, দুজনেরই ফোর্বসের বিচারে উন্নতি হয়েছে। গতবছর শাহরুখের স্থান ছিল ৮৬ নম্বরে, সেখানে এবছর তাঁর তালিকায় স্থান হয়েছে ৬৫ নম্বরে। তাঁর মোট আয়ের পরিমাণ ৩৮ মিলিয়ন ডলার। এদিকে আগের বছর যেখানে ৯৪ নম্বর স্থানে ছিলেন অক্ষয় কুমার, সেখানে ৩৫.৫ মিলিয়ন ডলার আয় করে এবছর ৮০ নম্বর স্থানে রয়েছেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা। গত বছরটি অক্ষয়ের জন্যে খুবই ভাল ছিল। ‘রুস্তম’, ‘এয়ারলিফ্ট’, ‘হাউসফুল-থ্রি’, একের পর হিট ছবি অক্ষয়ের থেকে পেয়েছে বক্স অফিস।

এবারই প্রথম সরাসরি এই তালিকায় ঢুকে ৭১ নম্বর স্থানে রয়েছেন ভাইজান। তার মোট আয়ের পরিমাণ ৩৭ মিলিয়ন ডলার। সলমনের ‘সুলতান’ ২০১৬ সালে ‘দঙ্গল’-এর পর বক্স অফিসকে সবচেয়ে ভাল রিটার্ন দিয়েছে।

এই তালিকার শীর্ষে রয়েছেন র‍্যাপার ডিড্ডি। তাঁর মোট আয়ের পরিমাণ ১৩০ মিলিয়ন ডলার।

 

 

First Published: Tuesday, 13 June 2017 12:47 PM