অবশেষে রামগোপাল বর্মার ‘অশ্লীল’ টুইটের জবাব দিলেন সানি লিওন

By: web desk, abp ananda | Last Updated: Friday, 10 March 2017 4:32 PM
অবশেষে রামগোপাল বর্মার ‘অশ্লীল’ টুইটের জবাব দিলেন সানি লিওন

মুম্বই: আন্তর্জাতিক নারী দিবসের দিন সানি লিওনকে উল্লেখ করে একাধিক বিতর্কিত টুইট করে সমালোচনার মুখে পড়েন পরিচালক রামগোপাল বর্মা। বেশিরভাগ নেটিজেনরাই রামগোপালের সানি লিওনকে নিয়ে নারী দিবসের দিন অশ্লীল টুইটের সমালোচনা করেছেন। এবার সেই টুইট প্রসঙ্গে মুখ খুললেন সানি লিওন স্বয়ং।

Untitled

রামগোপাল নারী দিবসের দিন তাঁর টুইটে লিখেছিলেন, “আজ সারা দুনিয়া যখন নারী দিবস পালনে মগ্ন, তখন তিনি ‘হ্যাপি মেনস ডে’ পালন করছেন।তিনি আরও বলেন, দুনিয়ায় কোনও মেনস ডে নেই কারণ, বছরের ৩৬৪ দিনই তাঁদের দিন। তাঁরাই মহিলাদের একটা দিন দিয়েছেন। তারপর টুইট করেন, আমি প্রত্যেক মহিলাকে শুভেচ্ছা জানাচ্ছি, এবং বলছি প্রত্যেক পুরুষকে তাঁরা সেভাবেই সবসময় খুশি করুক, যেমন ভাবে সানি লিওন করেন’’।

Untitled-1

 

Untitled2

তারপরই নেটিজেনদের পাল্টা তোপ শুরু হয়। এরপর সানি টুইটারে তাঁর একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি কারও নাম না করে বলেন, প্রত্যেকের উচিৎ নিজেদের মানসিকতার পরিবর্তন করা। পরিবর্তন তখনই আসা সম্ভব যখন আমরা একযোগে ভাবনায় পরিবর্তন আনব। প্রত্যেকের উচিৎ ভাবনা-চিন্তা করে শব্দ চয়ন করা। সানির ভিডিওর এই বক্তব্য থেকে একটা বিষয় পরিস্কার তিনি রামগোপালকে তাঁর ভাবনার জন্যে একহাত নিয়েছেন।

 

রামগোপালের এই বিতর্কিত টুইটের পর তাঁর বিরুদ্ধে সমাজকর্মী বিশাখা মেমব্রে একটি মামলা দায়ের করেছেন।

First Published: Friday, 10 March 2017 4:32 PM