ক্যামেরার সামনে অভিনয় করুন, বাস্তবে নয়: প্রিয়ঙ্কা

By: ABP Ananda, Web desk | Last Updated: Friday, 16 June 2017 4:04 PM
ক্যামেরার সামনে অভিনয় করুন, বাস্তবে নয়: প্রিয়ঙ্কা

মুম্বই: শিল্পীদের অভিনয় ক্যামেরার সামনেই ভাল। বাস্তব জীবনে স্বাভাবিক থাকা উচিত। বললেন প্রিয়ঙ্কা চোপড়া। বলিউড-হলিউডে সমান ব্যস্ত প্রিয়ঙ্কা সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয়। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, ইউটিউব ও গুগল প্লাসে জনপ্রিয়তার নিরিখে সদ্য ফেভারিট পারফর্মার নির্বাচিত হয়েছেন। এরপরই টুইটারে একটি প্রশ্নোত্তর পর্ব করেন তিনি।

প্রিয়ঙ্কা এখন প্রাগে। সেখান থেকেই #আস্কপিসি হ্যাশট্যাগে চলে তাঁর এই প্রশ্নোত্তর পর্ব। একজন জিজ্ঞাসা করেন, শোবিজ ওয়ার্ল্ডে এত চ্যালেঞ্জের পরেও কীভাবে মাটিতে পা রেখে চলেন তিনি। প্রিয়ঙ্কার জবাব, যখন কাজ করছেন অভিনয়টা তখনকার জন্য, বাস্তবের জন্য নয়।

সমালোচকদের নেতিবাচক মনোভাব কীভাবে সামলান? প্রিয়ঙ্কা বলেছেন, তা কঠিন। আহতও হতে হয় তাতে। কিন্তু নিজের কাছে যেটা সত্যি, সেটার হাত ধরেই এগিয়ে যেতে হবে। সময় ধীরে ধীরে ভরিয়ে দেয় সব ক্ষত।

যে মেয়েরা নিজের ক্ষেত্রে সেরা হতে চান, তাঁদের জন্য কী পরামর্শ? জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী বলেছেন, যা বেছে নিয়েছেন, তার জন্য নিজের সবটা দিয়ে দিন।

ঘর ভাল না বাইরে বেড়ানো? প্রিয়ঙ্কার জবাব, হোম ইজ হোয়ার দ্য হার্ট ইজ। কিন্তু যেখানে যাচ্ছেন, সেখানে যদি হৃদয় নিয়ে যেতে না পারেন, তবে নিজের বাড়িতেও গৃহহীন থাকতে হবে আপনাকে।

আর ভালবাসা? তা তো আছেই। সব কিছু সুন্দরের মধ্যে। শুধু তাকে খুঁজে পেতে হবে।

First Published: Friday, 16 June 2017 4:04 PM