আপনার আজকের দিন

By: Anandabazar Patrika | Last Updated: Saturday, 28 November 2015 8:39 AM
আপনার আজকের দিন

২৮ নভেম্বর, ২০১৫
    
মেষ:
বাঁকা পথে উপার্জনের প্রলোভন এড়াতে না-পারলে বিপদ। বাহন ক্রয়বিক্রয়ের ব্যবসায় বাড়তি লগ্নি না-করাই ভাল। সংক্রমণ ভোগাবে।

বৃষ:
প্রভাবশালী ব্যক্তির হস্তক্ষেপে কর্মস্থলে সমস্যামুক্তি। ইচ্ছের বিরুদ্ধে কিছু কিছু কাজ করতে হতে পারে। সৃষ্টিশীল কাজের স্বীকৃতি ও অর্থাগমের সম্ভাবনা।

মিথুন:
আলোচনায় বৈষয়িক সমস্যা মিটে যাওয়ার আশা। সম্পত্তি ক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মতানৈক্য। টিউমার বা আলসারে ভোগান্তি।

কর্কট:
সহৃদয় ব্যবহার ও যুক্তিপূর্ণ আলোচনায় সম্পত্তি-সমস্যার মোকাবিলা। উচ্চশিক্ষার অপ্রত্যাশিত সুযোগ। প্রেমপ্রণয়ে মেঘমুক্তি।

সিংহ:
পুরনো বিবাদের সন্তোষজনক সমাধান হতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে বহু ব্যয়। শরীর-স্বাস্থ্যের খাতিরেই উত্তেজনা প্রশমনের প্রয়োজন।

কন্যা:
দীর্ঘ প্রতীক্ষার পরে অবশেষে কর্মোন্নতির ইঙ্গিত। জ্ঞাতিশত্রুর চালবাজি ধরে ফেলায় দাম্পত্যের জট কেটে যাওয়ার আশা। অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধি।

তুলা:
কর্মস্থলে স্বীকৃতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা। সংস্থা পরিবর্তনের চেষ্টায় আলোর হদিস। হৃদ্যন্ত্রের সমস্যাকে উপেক্ষা করা ঠিক হবে না।

বৃশ্চিক:
নিকটজনের সঙ্গে সম্পত্তি-বিরোধে মানসিক ক্লেশ বাড়বে। কর্মক্ষেত্রে প্রতিকূল পরিবেশের জন্য মানসিক অস্থিরতা। বাক্যালাপে অসতর্কতায় ভুল বোঝাবুঝি।

ধনু:
পাওনাগণ্ডা নিয়ে ব্যবসায় গোলযোগের আশঙ্কা। সাহায্যের প্রতিদান চাইলে হতাশা বাড়বে। শিরোরোগ ও রক্তচাপের ওঠানামায় দুর্ভোগ।

মকর:
আইনি সমস্যার সন্তোষজনক সমাধানের ইঙ্গিত। শেয়ার বা বিমা সূত্রে বড় ধরনের প্রাপ্তিযোগ। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনায় মানসিক চাপ বাড়বে।

কুম্ভ:
বাক্যে সুযুক্তি ও তেজস্বিতা। একাধিক পথে বাড়তি উপার্জনের সুযোগ। ভাবাবেগ কাটিয়ে বাস্তববাদী হতে না-পারলে সুযোগ হাতছাড়া হতে পারে।

মীন:
কোনও মহিলাকে ঘিরে পরিবারে অশান্তি। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্যের অভাবে অর্থসঙ্কটের আশঙ্কা। সন্তানের লেখাপড়ার উন্নতিতে উদ্বেগের অবসান।

First Published: Saturday, 28 November 2015 8:39 AM

Related Stories

ধৃত ১ ভারতীয় জওয়ান, নিহত ৮, পাল্টা দাবি পাক সেনার
ধৃত ১ ভারতীয় জওয়ান, নিহত ৮, পাল্টা দাবি পাক সেনার

ইসলামাবাদ: ভারতের পাল্টা দাবি পাকিস্তানের। সে দেশের নিরাপত্তা সূত্রকে

সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল

১৪ ফেব্রুয়ারি ২০১৬ — ২৩ ফেব্রুয়ারি ২০১৬ আলোচ্য সপ্তাহে রাশিচক্রে গ্রহ

Recommended