হরিয়ানা: ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে বিকাশ বারালা, বন্ধু

By: Web Desk, ABP Ananda | Last Updated: Saturday, 12 August 2017 5:21 PM
হরিয়ানা: ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে বিকাশ বারালা, বন্ধু

চণ্ডীগড়: রাতে গাড়ি করে আইএএস অফিসারের যুবতী কন্যাকে অনুসরণ করা ও অপহরণের চেষ্টার জন্য হরিয়ানা বিজেপি প্রধান সুভাষ বারালার পুত্র বিকাশ ও তাঁর বন্ধু আশীস কুমারকে আগামী ২৫ তারিখ পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিল আদালত।

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে এদিন দুজনকে ম্যাজিস্ট্রেট গৌরব দত্তের এজলাসে পেশ করা হয়। অভিযুক্তপক্ষের কৌঁসুলি সূর্যপ্রকাশ পরে বলেন, দুজনকেই ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। এর আগে দুজনকে দুদিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছিল।

প্রথমে গ্রেফতার করে ছেড়ে দেওয়া হলেও, পরে গত ৯ তারিখ বিকাশ ও আশীসকে পুনরায় গ্রেফতার করা হয়। পরের দিন তাঁদের দুজনকে ঘটনাস্থলে নিয়ে যায়। তাঁদের দিয়ে ঘটনার পুনর্গঠন করানো হয়। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৫ ও ৫১১ সহ একাধিক ধারায় মামলা রুজু করে পুলিশ।

প্রসঙ্গত, মহিলার অভিযোগের ভিত্তিতে প্রথমে দুজনকে আটক করা হলেও, জামিনযোগ্য ধারা দেওয়া হয়। যার ফলে, অভিযুক্তরা ছাড়া পেয়ে যানষ। এরপরই, সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনা ফাঁস করেন মহিলা। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে। সংবাদমাধ্যমে খবর প্রচারিত হতেই নড়েচড়ে বসে প্রশাসন।

অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সোচ্চার হয় বিভিন্ন মহল। শুরু হয়ে যায় রাজনৈতিক তরজাও। শেষমেশ ৯ তারিখ গ্রেফতার হন বিকাশ ও তাঁর বন্ধু।

First Published: Saturday, 12 August 2017 5:21 PM