তোলাবাজির অভিযোগে গ্রেফতার বিজেপি-র দুই নেতা সহ ৪

By: Web Desk, ABP Ananda | Last Updated: Wednesday, 13 September 2017 6:39 PM
তোলাবাজির অভিযোগে গ্রেফতার বিজেপি-র দুই নেতা সহ ৪

ফাইল ছবি

নিমাচ (মধ্যপ্রদেশ): সরকারি আধিকারিক পরিচয় দিয়ে এক ট্রাক চালকের কাছ থেকে টাকা আদায়ের অভিযোগে মধ্যপ্রদেশের নিমাচ জেলার ভারতীয় জনতা যুব মোর্চা সভাপতি, স্থানীয় এক পঞ্চায়েত সদস্য সহ চারজনকে গ্রেফতার করা হল। নিমাচ জেলার পুলিশ সুপার তুষারকান্ত বিদ্যার্থী বলেছেন, মউ-নাসিরাবাদ হাইওয়েতে তোলাবাজির অভিযোগ করে ১০০ নম্বরে ফোন আসে। এই অভিযোগের ভিত্তিতেই গতকাল রাতে যুব মোর্চার জেলা সভাপতি ভূপেন্দ্র সিংহ ভীমাওয়াত, মনসা নগর পঞ্চায়েতের সদস্য বিজেপি নেতা গিরিজা শঙ্কর শর্মা ও তাঁদের দুই সঙ্গী সুনীল গৌড় ও মোহিত গোয়ালাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮৪ ও ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

নিমাচ শহরের পুলিশ সুপার অভিষেক দিওয়ান বলেছেন, দুঙ্গারাম নামে ওই ট্রাক চালকের অভিযোগ, তিনি যখন দাবক থেকে খনিজ সামগ্রী নিয়ে রতলমের দিকে যাচ্ছিলেন, তখনই কয়েকজন ব্যক্তি তাঁর পথ আটকান। তাঁরা নিজেদের খনি বিভাগের আধিকারিক পরিচয় দিয়ে রশিদ দেখতে চান। সেটা দেখাতে না পারায় তাঁরা ৫,০০০ টাকা দাবি করেন। সেই টাকা দিতে না চাওয়ায় দুঙ্গারামকে মারধর করে তাঁরা জোর করে ৩,৫০০ টাকা নিয়ে চলে যান। ইতিমধ্যেই কোনও একজন ব্যক্তি ১০০ নম্বরে ফোন করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে।

জেলা বিজেপি সভাপতি হেমন্ত হরিত বলেছেন, তিনি রাজ্য নেতৃত্বকে এই ঘটনার কথা জানিয়েছেন। দলই গ্রেফতার হওয়া ব্যক্তিদের বিষয়ে সিদ্ধান্ত নেবে।

First Published: Wednesday, 13 September 2017 6:39 PM