আপনার আজকের দিনটি

By: Anandabazar Patrika | Last Updated: Wednesday, 8 March 2017 6:24 AM
আপনার আজকের দিনটি

৮ মার্চ , ২০১৭

মেষ
আজ কোনও বুদ্ধি করে সমস্যা থেকে উদ্ধার হতে হবে । ব্যবসার দিকে খুব ভাল সংবাদ পাবেন । কোনও পাওনা আদায়ে অশান্তি বাধতে পারে । ব্যয়ের দিকে নজর দিন ।

বৃষ
ব্যবসার দিকে কোনও ক্ষতির সম্ভাবনা। কোনও অশান্তি আজ হাতাহাতি পর্যন্ত যেতে পারে । স্ত্রীর সঙ্গে কোনও আলোচনা। পড়াশুনার জন্য একটু বাধা আসতে পারে ।

মিথুন
শত্রুর থেকে আজ একটু সাবধান থাকা দরকার । পিঠের যন্ত্রনা বাড়তে পারে । কাজের ব্যপারে উৎসাহ বৃদ্ধি । মাতার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে । মাথার যন্ত্রনা বাড়তে পারে ।

কর্কট
আজ কোনও ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে । ব্যবসার দিকে ভাল ও সঞ্চয় বাড়তে পারে, চাকুরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে । পুজা পাঠের জন্য আনন্দ ।

সিংহ
কেউ শত্রুতা করলেও কিছু করতে পারেবে না । কোনও রোগ থেকে মুক্তি লাভ । বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতি হতে পারে । বাড়তি খরচ থেকে সাবধান থাকে দরকার

কন্যা
বাড়িতে আত্মীয় নিয়ে কোনও বিবাদ বাধতে পারে । আইনের সমস্যা বাড়তে পারে । সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে । পিতার সঙ্গে বিবাদ বাড়তে পারে । ব্যবসার দিকে চাপ বাড়তে ।

তুলা
ব্যবসার দিকে উন্নতি দিকে বাধা পড়তে পারে । পড়াশুনার জন্য কোনও সুবিধা বাড়তে পারে । ভাল কাজের সুযোগ আসতে পারে । পিতার সঙ্গে কোনও বিবাদের জন্য মানসিক চাপ ।

বৃশ্চিক
আজ কোনও কারনে উত্তেজানা বাড়তে পারে । ডাক্তারের জন্য খরচ বাড়তে । অর্থ ব্যপারে কোনও ক্ষতি হতে পারে । লোকের উপকার করে সুনাম পাবেন । রক্ত পাতের সম্ভাবনা ।

ধনু
বিবাহ ব্যপারে ভাল খবর আসতে পারে । ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে । প্রেমের ব্যপারে কোনও অশান্তি বাধতে পারে । লেখক দের জন্য খ্যতি হতে পারে ।

মকর
ভ্রুমনে কোনও অশান্তি বাধতে পারে । প্রণয়ে আসক্তি বাড়তে পারে । ব্যবসার দিকে শুভ ফল পাবেন । সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে । বাড়তে কোনও অতিথি আসতে পারে ।

কুম্ভ
আজ বিনয়ী ভাব থাকার জন্য লোকে সুযোগ নিতে পারে । মনের দিকে বিচলিত হতে পারেন । ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে । শত্রুর জন্য কোনও চিন্তা বাড়তে পারে ।

মীন
আজ আইনি কোনও কাজের জন্য ভাল সুবিধা পাবেন । গবেষণার জন্য দিনটি ভাল । পড়াশুনার জন্য শুভ কিছু ঘটতে পারে, বাড়িতে কোনও কাজের লোকের জন্য বিবাদ হতে পারে । জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Wednesday, 8 March 2017 6:24 AM