আপনার আজকের দিনটি

By: Anandabazar Patrika | Last Updated: Friday, 10 March 2017 6:52 AM
আপনার আজকের দিনটি

১০ মার্চ , ২০১৭

মেষ
আজ কোনও কারনে একটু মিথ্যা অপবাদ আসতে পারে । ব্যবসার ব্যপারে কোনও চিন্তা বাড়তে পারে । চাকুরীর স্থানে কোনও সমস্যা বৃদ্ধি । পাওনা আদায় হওয়ার সম্ভাবনা ।

বৃষ
আজ বন্ধুদের সঙ্গে একটু বুঝে চলুন বিবাদ বাধতে পারে । সন্তানের জন্য কোনও আনন্দ বৃদ্ধি । বৃত্তিগত শিক্ষা লাভের জন্য দিনটি খুব ভাল । অর্থ ব্যপারে একটু চাপ থাকবে ।

মিথুন
নতুন কোনও কাজের জন্য চেষ্টা বাড়তে পারে । পেটের কোনও সমস্যা বৃদ্ধি । ব্যবসার দিকে ভাল সাফল্য বাড়তে পারে । পিতার শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে আলোচনা ।

কর্কট
আজ একটু গাড়ি সাবধানে চালান । ব্যবসার দিকে খুব ভাল লোকের সাহায্য লাভ । অতিরিক্ত কথা বলবার জন্য অশান্তি বাধতে পারে । চাকুরীর স্থানে কাজের চাপ বাড়তে পারে ।

সিংহ
বন্ধুদের সঙ্গে একটু বুঝে চলুন । ব্যবসার ব্যপারে হিংসা বাড়তে পারে । সন্তানের ব্যপারে বাজে চিন্তা ভাবনা আসতে পারে । প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে বিবাদ ।

কন্যা
রাজনীতির লোকেদের একটু সাবধান থাকা দরকার । ফাটকা কোনও লাভ আসতে পারে । সম্পত্তির ব্যপারে মামলার আজ ভাল খবর শুনতে পাবেন । স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি ।

তুলা
গানবাজনার প্রতি আগ্রহ বৃদ্ধি । কর্মস্থানে কাজ নিয়ে মতবিরোধ । আজ সকাল দিক থেকে স্ত্রীর সাহায্য পাবেন ভাল । ব্যবসার দিকে একটু খরচ বৃদ্ধি । পড়াশুনার জন্য দিনটি ভাল ।

বৃশ্চিক
আর্থিক সাহায্য পেতে পারেন । আত্মীয়ের সঙ্গে আনন্দ বৃদ্ধি । নতুন কর্মের ব্যপারে আগ্রহ বৃদ্ধি । ব্যবসার দিকে খুব ভাল বলা যাবে না । সম্পত্তি ক্রয়বিক্রয়ের জন্য দিনটি ভাল ।

ধনু
কর্ম স্থান পরিবর্তন হওয়ার যোগ । আজ বিপদে অপরের সাহায্য পাতে পারেন । ব্যবসার দিকে নতুন কিছু আরম্ভ । সন্তানের জন্য খরচ বাড়তে পারে । স্ত্রীর শরীর ব্যপারে চিন্তা বৃদ্ধি ।

মকর
আজ কোনও স্থানে ভ্রমনে বিবাদ বাধাতে পারে । ব্যবসার দিকে বাধা আসতে পারে । কোনও উদ্দেশ্যসিদ্ধির জন্য দিনটি খুব ভাল । আত্মীয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে ।

কুম্ভ
সামাজিক কোনও কাজে ব্যর্থতা আসতে পারে । মানসিক দিক দিয়ে দিনটি ভাল লাগবে না । ভ্রমনের জন্য আলচনা বাড়তে পারে । ব্যবসার দিকে অধিক চাপ বাড়তে পারে ।

মীন
প্রেমের ব্যপারে কোনও দুঃখ আসতে পারে । ব্যবসার দিকে একটু ক্ষতির সম্ভাবনা । আজ কর্ম স্থানে পরিশ্রম বাড়তে পরে । পিতার সঙ্গে তর্ক বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে কোনও বিশেষ আলোচনা । জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Friday, 10 March 2017 6:52 AM