আপনার আজকের দিনটি

By: ABP Ananda, web desk | Last Updated: Wednesday, 15 March 2017 6:30 AM
আপনার আজকের দিনটি

১৫ মার্চ , ২০১৭

মেষ
কোনও কারনে মনের দিক দিয়ে একটি চঞ্চল ভাব থাকতে পারে, আজ কোনও দরকারি কাজ থাকলে করে ফেলুন। চাকুরীর স্থানে সুনাম বাড়তে পারে । বাড়তি খরচ।

বৃষ
কাজের উদ্বেগ বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে মতবিরোধ । ব্যবসার দিকে একটু সাবধান থাকা দরকার । পাওনা আদায়ে বিলম্ব বা বিবাদ । বাড়িতে অতিথি নিয়ে কোনও চিন্তা বৃদ্ধি।

মিথুন
প্রেমের ব্যপারে বন্ধুর সাহায্য লাভ । মনের দুর্বলতার জন্য কোনও কাজে ব্যর্থ হতে পারেন, উচ্চব্যক্তির কাছে একটু হেনস্থা। ব্যবসার দিকে কোনও নতুন ব্যবস্থা হতে পারে।

কর্কট
অতিরিক্ত রাগের কারনে ক্ষতি । পড়াশুনার দিকে আজ ভাল সুবিধা পেতে পারেন । প্রিয়জনের সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়তে পারে । ঠাণ্ডা লাগার জন্য শরীরে কষ্ট বাড়তে পারে।

সিংহ
সন্তানের কোনও কাজের জন্য মনে আনন্দ বাড়তে পারে । সামাজিক কোনও কাজের জন্য সম্মান লাভ হতে পারে । ব্যবসার দিকে উচ্চাশা বাড়তে পারে । মহিলা থেকে সাবধান।

কন্যা
আজ ব্যবসার দিকে কোনও মহাজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে । গৃহ বিবাদ থেকে সাবধান । আইনি কোনও কাজের জন্য চিন্তা বাড়তে পারে । কোমরের নিচের অংশে আঘাত।

তুলা
গানবাজনার প্রতি আগ্রহ বাড়তে পারে, ডাক্তারের ব্যপারে গণ্ডগোল হওয়ার যোগ । কিছু পাওনা আদায় হওয়ার সম্ভবনা । কানের কোনও রোগ বাড়তে পারে । ব্যবসা মধ্যম প্রকার।

বৃশ্চিক
কোনও ব্যক্তির উপর ক্ষোভ বাড়তে পারে । বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন । প্রেমের ব্যপারে আঘাত আসতে পারে । নতুন কোনও কাজের সুযোগ আসার সম্ভাবনা।

ধনু
রক্তচাপ শরীরে কম থাকার জন্য দুর্বল ভাব বাড়তে পারে । কোনও মহিলার প্রতি আসক্তি বাড়তে পারে । ভাল কোনও কাজে দান করার জন্য মনে আনন্দ । খরচ বৃদ্ধি।

মকর
পরিবারে কোনও সমস্যা বাড়তে পারে । ছল–চাতুরির দ্বারা কোনও কাজ উদ্ধার করতে পারে । ব্যবসার দিকে কোনও চিন্তা বাড়তে পারে । শরীরে যন্ত্রনা বাড়তে পারে।

কুম্ভ
নীতির দিক দিয়ে কোনও কাজ খারাপ লাগতে পারে । ডাক্তারের কোনও কাজে ব্যয় বাড়তে পারে । ব্যবসার দিকে বাড়তি কিছু লাভ বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে ছোট কারনে বিবাদ।

মীন
লেখকদের জন্য দিনটি ভাল । স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতি হতে পারে । কাজের দিকে উন্নতি লাভ । বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে । আইনি কোনও কাজের জন্য জটিলতা। জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Wednesday, 15 March 2017 6:30 AM