আপনার আজকের দিনটি

By: Anandabazar Patrika | Last Updated: Friday, 16 June 2017 6:40 AM
আপনার আজকের দিনটি

১৬ জুন, ২০১৭
মেষ
আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে । শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন । সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে । নতুন কোনও কর্মের যোগাযোগ হতে পারে।

বৃষ
আজ সারা দিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন । আত্ম সংযমী না হতে পারলে সমস্যা হতে পারে । থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময় । ছোট কাউকে সাহায্য করতে হতে পারে ।

মিথুন
পাওনা টাকা ফেরত পাবার যোগ দেখা যাচ্ছে । অপরকে আজ বিশ্বাস করতে পারেন । সন্মান পতিপত্তি বাড়তে পারে । চেষ্টা না করলে ব্যবসায় কোনও রূপ সফলতা পাবেন না ।

কর্কট
আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি হতে পারে । প্রতিবেশিরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে । বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে । সবান্ধব ভ্রমণ ।

সিংহ
সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন । খেলাধুলায় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি । অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল । সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে ।

কন্যা
নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ । কর্ম ক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পরতে হবে । বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত । মহিলাদের জন্য চাকুরীর শুভ সময় ।

তুলা
নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি । নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল । বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয় । নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান ।

বৃশ্চিক
আজ কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি । দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন । শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে ।

ধনু
আজ আপনার কোনও ভাল কর্মের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি হতে পারে । শত্রুর মোকাবিলা করতে অক্ষম । নতুন কোনও প্রেম প্রণয়ে জড়িয়ে পরতে পারেন । বাতজ সমস্যা ।

মকর
আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন বিবাদের যোগ আছে । ভ্রমনে গিয়ে অপদস্ত হতে পারে । উচ্চ কোনও ব্যক্তির জন্য পরে থাকা কার্জ সিদ্ধি । সন্তানদের বায়নায় নাজেহাল ।

কুম্ভ
কোনও কারনে শরীরে উদ্বেগ বৃদ্ধি হতে পারে । সমাজে কোনও কারনে প্রতিষ্ঠিত হতে পারেন । সরকারি কর্মচারিদের জন্য সময়টা একটু খারাপ । মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন ।

মীন
আজ সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে । পরে থাকা প্রেমে জট খুলে যেতে পারে । রহস্য বিদ্যার জন্য ভাবনা চিন্তা করতে পারেন । বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা। জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Friday, 16 June 2017 6:40 AM