আপনার আজকের দিনটি

By: Anandabazar Patrika | Last Updated: Friday, 4 August 2017 6:49 AM
আপনার আজকের দিনটি

৪ অগস্ট, ২০১৭
মেষ
আইনি কোনও কাজের দিকে বাধা আসতে পারে । অধিক কথা বলবার জন্য কোনও বিবাদ বাধতে পারে। কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে । পেটের কোনও সমস্যা বৃদ্ধি।

বৃষ
প্রেমের ব্যপারে কোনও নতুন যোগাযোগ আসতে পারে । স্ত্রীর সঙ্গে মতের অমিল । শেয়ার বাজার নিয়ে কোনও চাপ বাড়তে পারে । পিতার সঙ্গে কোনও বিবাদের কারণে মানসিক কষ্ট।

মিথুন
মনে আসার সঞ্চয় । ব্যবসার দিকে ভাল লাভ হাতছাড়া হতে পারে । বাড়িতে মানসিক অশান্তি বাড়তে পারে। কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে।

কর্কট
প্রেম ও প্রণয়ে মান বৃদ্ধি । নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। ধর্ম ব্যপারে আগ্রহ বাড়তে পারে, বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে।

সিংহ
সিংহ – বিলাসিতার জন্য কোনও খরচ বাড়তে পারে । বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না । বন্ধুমহলে কোনও কারনে তর্ক । অর্থ ব্যপারে কোনও চাপ।

কন্যা
শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে । যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে । স্নায়ুরোগ বাড়তে পারে । বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ।

তুলা
প্রেমের ব্যপারে কোনও চিন্তা বাড়তে পারে । আয় ও ব্যয়ের ভিতর সমতা ঠিক থাকবে না । দুই চাকা জাতীয় কোনও গাড়িতে একটু বিপদ । ব্যবসার দিকে বাড়তি কোনও সুযোগ আসতে পারে।

বৃশ্চিক
তীর্থ ভ্রমনের কোনও আলোচনা আজ হতে পারে । তবে কোনও দরকারি কাজের দিকে না যাওয়া আজ ভাল হবে । সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে । বাড়তি কোনও কথা থেকে বিবাদ।

ধনু
সকাল থেকে মনের একটু চাপ ও চঞ্চলভাব থাকতে পারে । ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা । কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে । বাড়তি কোনও খরচ হতে পারে।

মকর
আজ যে কোনও কারনে একটু অর্থ ব্যয় হতে পারে । কাজের ভুল হবার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে । বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ।

কুম্ভ
সামাজিক কাজে জন্য সম্মান বাড়তে পারে । কোনও নতুন বন্ধু সঙ্গে পরিচয় বাড়তে পারে । নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি । বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে।

মীন
ভ্রমনের জন্য অধিক ব্যয় বাড়তে পারে । একটু বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতি । একটু সাবধানে চলাফেরা করা দরকার রক্তপাতের যোগ । আইনির কোনও কাজ ভাল হতে পারে। জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Friday, 4 August 2017 6:49 AM