আপনার আজকের দিনটি

By: Anandabazar Patrika | Last Updated: Friday, 11 August 2017 6:39 AM
আপনার আজকের দিনটি

১১ অগস্ট, ২০১৭

মেষ
ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে । বন্ধুর জন্য কোনও কারনে রাগ বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে । কোনও আশাপুরনের জন্য আনন্দ।

বৃষ
নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে । ব্যবসার দিকে একটু চাপ বৃদ্ধি । প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন । ডাক্তারের জন্য অর্থ ব্যয় বৃদ্ধি । আগুন থেকে সাবধান ।

মিথুন
কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে । কর্মস্থানে কোনও বাধা আসতে পারে । উন্নতির জন্য চেষ্টা । চাকুরীর স্থানে কোনও কাজের চাপ বাড়তে পারে । মাতার শরীর নিয়ে চিন্তা ।

কর্কট
অর্থ ব্যপারে একটু সুবিধা আসতে পারে । পাওনা আদায়ে জন্য মাথা গরম হওয়ার যোগ । ভাল সঙ্গে থাকার জন্য উন্নতি লাভ । ভাই–বোনে বিবাদ বাড়তে পারে । ব্যবসার ব্যপারে চিন্তা ।

সিংহ
ব্যবসায় চুরি থেকে সাবধান । প্রেমের জন্য কোনও যোগাযোগ আসতে পারে । সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা । বাহিরের অশান্তি ঘরে আসতে পারে । পেটের কোনও সমস্যা বৃদ্ধি ।

কন্যা
দাঁতের যন্ত্রনা বাড়তে পারে । ঠাকুরের কাজের জন্য দান করে আনন্দ । প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রনা । ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ ।

তুলা
জলপথে বিপদ আসতে পারে । ব্যবসায় সাফল্য আসতে পারে । প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি । আজ কোনও জিনিস চুরি হতে পারে । ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না ।

বৃশ্চিক
সকাল দিকে বাহিরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে । ব্যবসার দিকে অতিরিক্ত লোভের কারনে বিপদ । দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে । বিবাহ বিষয়ে আলোচনা ।

ধনু
ছোট রক্তপাতের সম্ভবনা । ব্যবসার দিকে বাড়তি কোনও বিষয় আলোচনা । পিতার জন্য চিন্তা বাড়তে পারে । চাকুরীর স্থানে কোনও ব্যক্তির সঙ্গে তর্ক । অর্থ চাপ বাড়তে পারে ।

মকর
মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে । সামাজিক কারনে সুনাম বাড়তে পারে । পড়াশুনার জন্য কোনও ভাল যোগাযোগ । গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে ।

কুম্ভ
আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার। বিপদের সম্ভবনা । ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে । চাকুরীর স্থানে আজ তর্ক বেশী না করা ভাল হবে । কোনও ভুল কাজের অনুশোচনা হতে পারে ।

মীন
সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না । উচ্চব্যক্তির সঙ্গে বচসা হতে পারে । উত্তম কোনও কাজের পুরস্কার পেতে পারেন । প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি । জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Friday, 11 August 2017 6:39 AM