আপনার আজকের দিনটি

By: Anandabazar Patrika | Last Updated: Wednesday, 10 January 2018 6:40 AM
আপনার আজকের দিনটি

মেষ
অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে । আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে । হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন । যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি । কর্ম স্থানে আজ আপনাকে কারওর আনুগত্য মেনে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন।বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।
বৃষ
গঠন মূলক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন।বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে।কোনও সামান্য অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা । আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন । নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গল জনক । পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত ।
মিথুন

অংশীদারি কোনও ব্যবসায়ের দিকে সাফল্য বাড়তে পারে।নিজের কলা কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাষ। আজ কোনও কাজই মনের মতো করে করা অসম্ভব । পুরানো পাওনা পেতে বেগ পেতে হবে।কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গল জনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।
কর্কট
বেশি কথার জন্য বিপদ বাড়তে পারে। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাষ । আজ কোনও কাজই মনের মতো করে করা অসম্ভব।পুরানো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে ।সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন । সন্তানদের নিয়ে চিন্তা ।
সিংহ

মিথ্যা কোনও কাজে বদনাম বাড়তে পারে। কর্ম স্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারওর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।আপনার থেকে ছোট কারোর সঙ্গে বিবাদ।মনের মতো মানুষের দেখা পাবেন।আজ গৃহে বা কর্মস্থানে মাথা খুব ঠাণ্ডা রেখে চলতে হবে ,পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা ।আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে।মা বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।
কন্যা
আজ বিদেশে থাকা কোনও ব্যক্তির কোনও বিপদ বাড়তে পারে। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে ।পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ । গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার,নইলে বিপদের সম্ভবনা ।ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে । চাকরির স্থানে আজ তর্ক বেশী না করা ভাল হবে।কোনও ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।

তুলা
অপরের কোনও দুঃখে পীড়া বাড়তে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে।উত্তম কোনও কাজের পুরষ্কার পেতে পারেন ।প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে।ব্যবসার দিকে সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি।আজ কোনও জিনিষ চুরি হতে পারে।ব্যয় বৃদ্ধি হবার জন্য সঞ্চয় ঠিক থাকবে না।
বৃশ্চিক
অপরের কাছে আজ খুব ভাল গুরুত্ব পাবেন। সকালের দিকে কোনও বাইরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে।ব্যবসার দিকে অতিরিক্ত লোভের কারণে বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা। সামান্য রক্তপাতের সম্ভাবনা।ব্যবসার ক্ষেত্রে বাড়তি কোনও বিষয়ে আলোচনা। পিতার জন্য চিন্তা বাড়তে পারে । চাকরির স্থানে কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ। অর্থের চাপ বাড়তে পারে ।

ধনু
অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। অর্থের ব্যাপারে একটু সুবিধা আসতে পারে।পাওনা আদায়ে জন্য মাথা গরম হবার যোগ। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতিলাভ। ভাই – বোন বিবাদ বাড়তে পারে। ব্যবসায়ের ব্যাপারে চিন্তা । ব্যবসায়ের দিকে চুরি থেকে সাবধান । প্রেমের জন্য কোনও যোগাযোগ আসতে পারে।সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা ।বাহিরের অশান্তি ঘাড়ে আসতে পারে ।পেটের কোনও সমস্যা বৃদ্ধি ।
মকর
প্রিয় জনের কাছ থেকে খুব স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য দান দেবার জন্য আনন্দ।প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা।ব্যবসায়ের ক্ষেত্রে মহাজনের সঙ্গে বিবাদ ।ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে । কোনও লালিত আশা পূরণের জন্য আনন্দ।পেটের কোনও সমস্যা বাড়তে পারে।
কুম্ভ
খারাপ কাজের জন্য বদনাম বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে।ব্যবসার দিকে একটু চাপ বৃদ্ধি। প্রিয় জনের থেকে স্নেহ পেতে পারেন । ডাক্তারের জন্য অর্থ ব্যয় বৃদ্ধি।আগুন থেকে সাবধান । কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে ।কর্ম স্থানে কোনও বাধা আসতে পারে ।উন্নতির জন্য চেষ্টা।চাকরির স্থানে কোনও কাজের চাপ বাড়তে পারে ।মাতার শরীর নিয়ে চিন্তা। কোমরের কোনও সমস্যা বাড়তে পারে।
মীন
নিজের ভুল কাজের জন্য বিপদ বাড়তে পারে। আজ পরিবারে কারওর ব্যবহারে আপনার ক্ষোভ বাড়তে পারে । আজ সারাদিন ব্যয়ের পেরিমান বেশি থাকবে । শত্রুরা চক্রান্তে জিততে পারবেনা । সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর সহায়তায় ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে ।অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে ।পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে ।পিতার শরীর নিয়ে চিন্তা।

Tags: horoscope
First Published: Wednesday, 10 January 2018 6:40 AM

Related Stories

৮৪-তে পা দিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর
৮৪-তে পা দিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

কলকাতা: ৮৪ বছরে পা দিলেন বিশিষ্ট অভিনেতা তথা দাদাসাহেব ফালকে পুরস্কার

২৫  জানুয়ারি থেকে কলকাতায় খাইবার পাস
২৫  জানুয়ারি থেকে কলকাতায় খাইবার পাস

কলকাতা: বাঙালির ১২ মাসে ১৩ পার্বণ। ভোজনবিলাসী বাঙালির পার্বনে নয়া মাত্রা

ভাড়াবৃদ্ধির দাবিতে ১ ও ২ ফেব্রুয়ারি শহরে বাস ধর্মঘট
ভাড়াবৃদ্ধির দাবিতে ১ ও ২ ফেব্রুয়ারি শহরে বাস ধর্মঘট

কলকাতা: ভাড়া বৃদ্ধির দাবিতে বাস ধর্মঘটের ডাক।১ ও ২ ফেব্রুয়ারি বাস

মুকুন্দপুর আমরিকাণ্ডে থানায় এফআইআর দায়ের করল মৃত শিশুর পরিবার
মুকুন্দপুর আমরিকাণ্ডে থানায় এফআইআর দায়ের করল মৃত শিশুর পরিবার

কলকাতা: মুকুন্দপুর আমরিকাণ্ডে থানায় FIR দায়ের করল মৃত শিশুর পরিবার। এফআইআরে

১১ ঘরে নামল কলকাতার তাপমাত্রা, আগামী ৪৮ ঘণ্টা একইরকম থাকার পূর্বাভাস
১১ ঘরে নামল কলকাতার তাপমাত্রা, আগামী ৪৮ ঘণ্টা একইরকম থাকার...

কলকাতা:  এগারোর ঘরে নামল কলকাতার তাপমাত্রা। আগামী ৪৮ ঘণ্টা প্রায় একই রকম

প্রয়াত কার্টুনিস্ট চণ্ডী লাহিড়ি, শোকবার্তা মুখ্যমন্ত্রীর
প্রয়াত কার্টুনিস্ট চণ্ডী লাহিড়ি, শোকবার্তা মুখ্যমন্ত্রীর

কলকাতা: প্রয়াত কার্টুনিস্ট চণ্ডী লাহিড়ি। ৮৬ বছর বয়সে আর জি কর হাসপাতালে

 আমরি: পূর্ব যাদবপুর থানায় এফআইআর জয়তী চট্টোপাধ্যায়, সংশ্লিষ্ট চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে
আমরি: পূর্ব যাদবপুর থানায় এফআইআর জয়তী চট্টোপাধ্যায়, সংশ্লিষ্ট...

কলকাতা: আমরি হাসপাতালে আড়াই বছরের ঐত্রি দের মৃত্যুর ঘটনায় পূর্ব যাদবপুর

দমদমে একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু, মাথায় গভীর ক্ষত, উদ্ধার রক্তমাখা শীল
দমদমে একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু, মাথায় গভীর ক্ষত, উদ্ধার রক্তমাখা...

কলকাতা: শহরে ফের দুষ্কৃতী-নিশানায় একাকী বৃদ্ধা। অনুমান, লুঠপাটের পর মৃত্যু

আমরিকাণ্ড: মৃত ঐত্রির পরিবারকে শাসানি ইউনিট হেডের, পরে চাইলেন ক্ষমা
আমরিকাণ্ড: মৃত ঐত্রির পরিবারকে শাসানি ইউনিট হেডের, পরে চাইলেন ক্ষমা

কলকাতা: একজন মা চোখের সামনে দেখলে তাঁর ফুটফুটে বাচ্চাটা আস্তে আস্তে নিথর

২ লক্ষ কোটি টাকারও বেশি বিনিয়োগ প্রস্তাব, ২০ লক্ষ কর্মসংস্থানের সম্ভাবনা, শিল্প সম্মেলনে দাবি মুখ্যমন্ত্রীর
২ লক্ষ কোটি টাকারও বেশি বিনিয়োগ প্রস্তাব, ২০ লক্ষ কর্মসংস্থানের...

কলকাতা: অম্বানি-জিন্দলের পর এবার আদানি। শিল্প সম্মেলনের দ্বিতীয় তথা শেষ