আপনার আজকের দিন

By: Anandabazar Patrika | Last Updated: Wednesday, 14 February 2018 6:20 AM
আপনার আজকের দিন

বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮

মেষ
সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিৎ । ভিটামিনের অভাবে শরীরে নানা রোগ দেখা দিতে পারে । আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে । বিদ্যার্থীদের সময়টা ভাল নয় । স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে । বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন । নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্ম স্থানে উন্নতি । যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন ।
বৃষ
সন্তানদের কর্মের কোনও শুভ খবর আসতে পারে । আজ সারা দিনটা খুব অলসতায় কাটতে পারে । বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে । লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন । জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নির চিন্তা করতে পারেন । সন্তানের কাজে মুখউজ্জ্বল । পেটের সমস্যায় ভোগান্তি । হাটা চলা খুব সাবধানে করা উচিৎ ।
মিথুন
আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে । কর্মরত মহিলাদের কর্মে অলসতা দেখা দেবে । শত্রুরা ক্ষতি করতে সফল হবে না । সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে । ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে । দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে । বিদ্যার্থীদের জন্য নতুন কোণও পথ খুলতে পারে । বাত রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে।

কর্কট
কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে । আজ স্ত্রীর কাছ থেকে আঘাত জনক ব্যবহার পেতে পারেন । ছোট খাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না । প্রবাসী কারোর বাড়িতে আগমন । বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন চোরের ভয় আছে । অর্থ নৈতিক সমস্যার সন্মুখিন হতে হবে । আপনার দ্বারা যে কাজ সম্ভব নয় সেদিকে যাবেন না । প্রতিকুল পরিবেশ মানিয়ে নিন ।
সিংহ
আজ কোনও কারণে মানসিক অবসাদ আসতে পারে, প্রতিবেশীদের কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন । লেখকদের জন্য দিনটি খুব ভাল । নতুন কোনও বন্ধুর সাহায়্য পেতে পারেন,ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে । রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না । আজ সাধুসঙ্গে থাকতে পারবেন । নিজেদের প্রিয় কেউ শত্রুতা করতে পারে । বাড়িতে কোনও অতিথি আসবার যোগ ।বাড়ির সকলে মিলে ভ্রমণের যোগ।
কন্যা
কাজের প্রতি একটু অনুগত্য বাড়তে পারে। আজ কোনও কারণে কিছু অর্থ হাতে আসতে পারে । উচ্চ পদস্থ ব্যক্তির ভাল সাহায়্য পাবেন আজ । ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথাগরম । পিতার সঙ্গে বিশেষ আলোচনা । নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে । উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে । বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে । পেটের যন্ত্রণা বাড়তে পারে । পিতার সঙ্গে কোনও বিবাদ বাড়তে পারে ।

তুলা
নতুন কোনও কাজের আরম্ভ । আজ কোনও কজে বিপদের ঝুঁকি নিতে হতে পারে । মাথায় কোনও চোট লাগতে পারে । প্রেমের ব্যাপারে হতাশা । আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি । বন্ধুমহলে কোনও বিবাদ । আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে।ধর্মীয় ব্যাপারে কোনও খরচ হতে পারে । ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন । স্ত্রী নিয়ে কোনও চিন্তা ।ভাই ভাইয়ে বিবাদ বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও চাপ বাড়তে পারে ।
বৃশ্চিক
সকালের দিকে কোনও শত্রুর জন্য খারাপ কিছু ঘটতে পারে । একটু অপেক্ষা করুন ভাল সময় আসছে । শরীরের দিকে কোনও কষ্ট আজ পেতে পারেন । ব্যবসার দিকে কিছু শুভ পরিবর্তন । বাড়তি খরচের জন্য কোনও চিন্তা বৃদ্ধি । আজ কোন প্রিয় জনের উপর ঘৃণা আসতে পারে । অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে । অর্থের ব্যাপারে আজ ভাল চাপ থাকবে । প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি । পেটের কোনও সমস্যা বৃদ্ধি ।
ধনু
বাড়িতে কোনও সমস্যা বাড়তে পারে । শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না । অভিনেতাদের জন্য ভাল সময় । বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে । ব্যবসার দিকে একটু বাধা । নতুন কোনও কাজের যোগাযোগ আজ কর্ম স্থানে আপনার নিন্দা হতে পারে । কোনও বিবাদের জন্য ক্ষতি আসতে পারে । শরীরে কোনও অংশে ব্যথা বৃদ্ধি । ব্যবসার দিকে ভাল ফলের আশা করতে পারে । ভ্রমণে খরচ বাড়তে পারে ।
মকর
কোমরের কোনও সমস্যা বাড়তে পারে । আজ অপরের ভালবাসা পেতে পারেন । সাংবাদিকদের জন্য ভাল সময় । কোনও বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে । ব্যবসার ব্যাপারে কোনও চিন্তা । রক্তচাপ বৃদ্ধি । আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে । পিতার কোনও সম্পত্তি লাভ হতে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মাসসিক চিন্তা । অপরের কোনও শরীর খারাপ নিয়ে খরচ বাড়তে পারে ।বন্ধুর সঙ্গে বিবাদ বাড়তে পারে ।
কুম্ভ
আজ ব্যবসায় আমুল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন । আজ শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে । সংসারে আর্থিক টানা পোড়েন থাকলেও সেটা মিটে যাবে । সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে । আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে । সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ । অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন । সন্তানদের নিয়ে চিন্তা । বাড়তি কোনও ব্যবসার দিকে একটু চিন্তা বাড়তে পারে ।
মীন
বিদেশে কোনও বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে। আজ উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা, কোনও জায়গাতেই ফল ভাল নয় । ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয় । মাথা গরম করার ফলে হাতে আশা কাজ ভেস্তে যাবে । পিঠে ব্যাথার সমস্যা । আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না । আজ দাম্পত্য দিক সুখেই কাটবে । বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে । সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন ।

Tags: horoscope
First Published: Wednesday, 14 February 2018 6:20 AM

Related Stories

ই এম বাইপাসে দুর্ঘটনা, ১ ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার মৃত্যু, গুরুতর আহত ৪
ই এম বাইপাসে দুর্ঘটনা, ১ ইঞ্জিনিয়ারিং...

কলকাতা: শিবপুর আইআইইএসটি-র এক ছাত্রের

মমতার কন্যাশ্রীর তুলনায় মোদীর বেটি বাঁচাও প্রকল্পে ‘বেশি গুরুত্ব’ রাজ্যপালের
মমতার কন্যাশ্রীর তুলনায় মোদীর বেটি...

মমতা বন্দ্যোপাধ্যায়ের কন্যাশ্রী

বিল ‘না মেটানোয়’ প্রৌঢ়াকে আটকে রাখল হাসপাতাল, হাইকোর্টের হস্তক্ষেপে মুক্তি
বিল ‘না মেটানোয়’ প্রৌঢ়াকে আটকে রাখল...

কলকাতা: বিল না মেটানোর অভিযোগে

টালিগঞ্জে বেপরোয়া বাসের ধাক্কা প্রৌঢ়া ও তাঁর নাতিকে, প্রতিবাদে পথ অবরোধ করে স্থানীয়রা
টালিগঞ্জে বেপরোয়া বাসের ধাক্কা...

কলকাতা:  ফের শহরে বেপরোয়া বাস।

জল থেকেই বাঘাযতীন-সহ বিস্তীর্ণ এলাকায় ডায়েরিয়া, নমুনায় মিলল ইকোলাই-কলেরার জীবাণু
জল থেকেই বাঘাযতীন-সহ বিস্তীর্ণ...

কলকাতা:  জল থেকেই বাঘাযতীন-সহ কলকাতার

এখনই গ্রেফতার নয় ভারতী ঘোষের স্বামীকে, অন্তর্বর্তী নির্দেশ হাইকোর্টের
এখনই গ্রেফতার নয় ভারতী ঘোষের...

কলকাতা:  এখনই গ্রেফতার করা যাবে না

ছেলের হাতে রক্তাক্ত বৃদ্ধ বাবা, কেন এমন ঘটল, জানতে ক্লিক করুন এখানে
ছেলের হাতে রক্তাক্ত বৃদ্ধ বাবা, কেন...

কলকাতা:  নিজের ছেলের হাতেই রক্তাক্ত

সাংবাদিকদের ওপর হামলা: হিন্দু সংহতির নেতা তপন ঘোষ সহ ৪ জনের পুলিশ হেফাজতের নির্দেশ
সাংবাদিকদের ওপর হামলা: হিন্দু সংহতির...

কলকাতা: ধর্মতলায় হিন্দু সংহতির

কলকাতার রাস্তায় এবার অটো চালাবেন মহিলারা
কলকাতার রাস্তায় এবার অটো চালাবেন...

কলকাতা: শহরের রাস্তায় এবার দেখা যাবে

পোস্তার উড়ালপুল পুরোপুরি ভেঙে ফেলার সুপারিশ করতে চলেছে পূর্ত দফতর?
পোস্তার উড়ালপুল পুরোপুরি ভেঙে...

কলকাতা: পোস্তার উড়ালপুলের একাংশ