আপনার আজকের দিন

By: Anandabazar Patrika | Last Updated: Wednesday, 11 April 2018 7:04 AM
আপনার আজকের দিন

বুধবার ১১ এপ্রিল ২০১৮

মেষ
কোনও কারণে স্ত্রীর কাছে অপমানিত হতে পারেন। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ যোগ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃষ
মানসিক দিকে কোনও বাজে চিন্তা ভাবনা আসতে পারে। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যাথা সৃষ্টি হতে পারে। কিছু কেনা বেচার জন্য অর্থ খরচ পারে। আজ সারাদিন প্রচুর খাটুনি হতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে। পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।
মিথুন
আজ পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃ স্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।
কর্কট
অংশীদারি ব্যবসার দিকে খুব ভাল আয় আসতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত রয়েছে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত রয়েছে।
সিংহ
সকাল থেকে একটু বিরোধী মন ভাব আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ খুব ভাল জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল । নতুন কোনও বন্ধুর সাহায্য় পেতে পারেন। ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে । রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না । আজ সাধু সঙ্গে থাকতে পারবেন। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে।
কন্যা
সকাল দিকে থেকে একটু সাবধানে চলুন, রক্তপাতের সম্ভাবনা আছে। আজ কোনও কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। আজ উচ্চব্যক্তির ভাল সাহায্য় পাবেন। ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম হতে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পরে গিয়ে আঘাত লাগতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। আপনার পেটের যন্ত্রণা বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও সম্পত্তির ব্যপারে ঝামেলা হতে পারে।
তুলা
গড়ি বিক্রির জন্য আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। আজ কোনও কাজে বিপদের ঝুঁকি হতে পারে। মাথায় কোনও চোট লাগতে পারে। প্রেমের ব্যপারে হতাশা আসতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি হতে পারে। বন্ধুমহলে কোনও বিবাদ হতে পারে। আজ সকাল দিকে বাজে কিছু ঘটতে পারে। ধর্ম ব্যপারে কোনও খরচ হতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। বন্ধু নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে।
বৃশ্চিক
স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে। একটু অপেক্ষা করুণ ভাল সময় আসছে। শরীরের দিকে কোনও কষ্ট আজ পেতে পারেন। ব্যবসার দিকে কিছু শুভ পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের জন্য কোনও চিন্তা বৃদ্ধির আশঙ্কা। আজ প্রিয়জনের উপর ঘৃনা আসতে পারে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে। অর্থ ব্যপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যপারে আনন্দ বৃদ্ধি হতে পারে। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।
ধনু
আজ একটু মানসিক উদ্বেগ বাড়তে পারে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহ জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি হতে পারে। শরীরে কোনও অংশে ব্যথা বৃদ্ধি পেতে পারে। ব্যবসার দিকে ভাল ফলের আশা করতে পারে। পিতার শরীরের জন্য কোনও চিন্তা বাড়তে পারে।
মকর
আজ ভাল কোনও সংকেত সকাল থেকে বুঝতে পারবেন। আজ অপরের ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়। কোনও বাহিরের বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যপারে কোনও চিন্তা হতে পারে। রক্তচাপ বৃদ্ধি হতে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার কোনও সম্পতি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা বাড়তে পারে। অপরের কোনও শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে।

কুম্ভ
ব্যবসার জন্য চিন্তা ভাবনা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে । ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।
মীন
কাজের ক্ষমতা একটু কমতে পারে আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পরার একটা সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোর ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অথিতি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত হতে পারে। মায়ের শরীরের ব্যপারে কোনও খরচ হতে পারে।

Tags: horoscope
First Published: Wednesday, 11 April 2018 7:04 AM

Related Stories

 পঞ্চায়েত: বাড়ছে না মনোনয়নের সময়সীমা, কং-বিজেপির আর্জি খারিজ, নির্বাচনী প্রক্রিয়াতেও হস্তক্ষেপে করবে না আদালত
পঞ্চায়েত: বাড়ছে না মনোনয়নের সময়সীমা, কং-বিজেপির আর্জি খারিজ,...

কলকাতা:  বাড়ছে না মনোনয়নের সময়সীমা। আদালতে কংগ্রেস-বিজেপির আর্জি খারিজ।

৯ প্রার্থীর হোয়াটসঅ্যাপে জমা দেওয়া মনোনয়ন গ্রহণ করুক কমিশন, অন্যথায় নির্বাচন প্রক্রিয়া ফের স্থগিতের হুঁশিয়ারি:হাইকোর্ট
৯ প্রার্থীর হোয়াটসঅ্যাপে জমা দেওয়া মনোনয়ন গ্রহণ করুক কমিশন,...

কলকাতা:  ভাঙড়ের ৯ প্রার্থীর হোয়াটসঅ্যাপে জমা দেওয়া মনোনয়ন গ্রহণ করুক

রাজ্য সরকারের প্রতিনিধিদের সঙ্গে রাজ্য নির্বাচন কমিশনের প্রথম দফার বৈঠক শেষ
রাজ্য সরকারের প্রতিনিধিদের সঙ্গে রাজ্য নির্বাচন কমিশনের প্রথম...

কলকাতা: আজই পঞ্চায়েত ভোটের নির্ঘণ্ট প্রকাশের সম্ভাবনা। সূত্রের খবর, সরকার

পঞ্চায়েত ভোটে সন্ত্রাসের অভিযোগ, ফের হাইকোর্টে বিরোধীরা
পঞ্চায়েত ভোটে সন্ত্রাসের অভিযোগ, ফের হাইকোর্টে বিরোধীরা

কলকাতা: পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাসের অভিযোগ তুলে ফের কলকাতা হাইকোর্টের

পঞ্চায়েত ভোট: নির্বাচনের আবহে বৃহস্পতিবার বিশিষ্টজনদের চা চক্রে আমন্ত্রণ রাজ্যপালের
পঞ্চায়েত ভোট: নির্বাচনের আবহে বৃহস্পতিবার বিশিষ্টজনদের চা চক্রে...

পঞ্চায়েত ভোট: পঞ্চায়েত নির্বাচনের আবহে বিশিষ্টজনদের চা চক্রে আমন্ত্রণ

নয়াবাদে শিক্ষক দম্পতির রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ
নয়াবাদে শিক্ষক দম্পতির রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

পূর্ব যাদবপুর থানা এলাকার নয়াবাদে শিক্ষক দম্পতির রহস্যমৃত্যু। ফ্ল্যাট

বহুতলের ফ্ল্যাটে শিক্ষক দম্পতির দেহ উদ্ধার,দেনার দায়ে আত্মঘাতী?
বহুতলের ফ্ল্যাটে শিক্ষক দম্পতির দেহ উদ্ধার,দেনার দায়ে আত্মঘাতী?

যাদবপুর: বহুতলের ফ্ল্যাটে শিক্ষক দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার। দেনার দায়ে

রবীন্দ্র সরোবরে শিশু উদ্যানের গেট নিয়ে ফের বিতর্ক, প্রাতর্ভ্রমণকারীদের বিক্ষোভ, কাজ বন্ধের কোনও ব্যাপার নেই, জানিয়েছেন পুর ও নগরোন্নয়নমন্ত্রী
রবীন্দ্র সরোবরে শিশু উদ্যানের গেট নিয়ে ফের বিতর্ক,...

রবীন্দ্র সরোবরের ভিতরে শিশু উদ্যানের গেট ঘিরে অব্যাহত বিতর্ক। ফের শিশু

দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস,উপকূলবর্তী জেলাগুলিতে বিশেষ সতর্ক বার্তা
দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস,উপকূলবর্তী...

কলকাতা: আজ ফের কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ঝড়ের পূর্বাভাস।

সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল

২২-এপ্রিল-২০১৮ থেকে ২৮-এপ্রিল-২০১৮ মেষ কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায়