আপনার আজকের দিনটি কেমন

By: courtesy, anandabazar patrika | Last Updated: Wednesday, 2 August 2017 8:46 AM
আপনার আজকের দিনটি কেমন

মেষ

সংসারে খুব সংযত ভাব বজায় রাখতে হবে । সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে । কর্মস্থানে সহকর্মীর সাহায্য পেতে পারেন । কারও থেকে হঠাৎ করে কোনও দামি উপহার পেতে পারেন ।

 

বৃষ

নতুন কোনও ব্যবসার শুরু করতে পারেন, উন্নতির যোগ আছে । প্রেমে নতুন মোর ঘোরার আশা রাখতে পারেন । বুদ্ধিমান ব্যক্তির পরামর্শ কাজে লাগান । উপার্জন ভাল হলে কী হবে, ব্যয়ও আছে ।

 

মিথুন

আজ কোথাও আপনি নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন । দায়িত্ব পালন নিয়ে মায়ের সঙ্গে অশান্তি । শারীরিক দুর্বলতার জন্য কর্মে ব্যাঘাত । হৃত জিনিস ফিরে পেতে পারেন ।

 

কর্কট

প্রতিবেশীরা আজ আপনাকে কোনও সাহায্যের জন্য ডাকতে পারে । কর্মের জায়গায় আজ কোনও রকম চালাকি না দেখানোই ভাল । ভ্রমণের পরিকল্পনা হাতছাড়া হয়ে যেতে পারে ।

 

সিংহ
কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন । প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয় । এখন প্রেমের দিকে না এগনোই ভাল হবে । ত্বকে একটু সমস্যা দেখা দেবে ।
কন্যা
আপনার প্রচেষ্টা আজ সফল নাও হতে পারে । মিথ্যের সাহায্য নিলে ফাঁসতে পারেন । মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে । সম্পত্তি নিয়ে ভাই বোনদের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হয় তাহলে সেটা মিটিয়ে নিন ।
তুলা
প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে । কু-চক্রান্তে পরে নিজের ক্ষতি । বায়ু পথে ভ্রমণ হলেও হতে পারে । অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে । কোনও কাজে সুফল পাবেন ।
বৃশ্চিক
অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভবনা । আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে । পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে । নিজের প্রতিভা দেখানোর বড় কোনও সুযোগ হাতে আসতে পারে ।
ধনু
কর্মে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে । সমাজে আজ কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে । রাস্তাঘাটে খুব সাবধানতা অবলম্বন করতে হবে । উচ্চ বিদ্যার ভাল যোগ ।
মকর
অর্থ সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে । পরিচিত কেউ বাড়িতে আসতে পারে । দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন । অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয় ।
কুম্ভ
আজ সারা দিন কোনও কারনে চিত্ত চাঞ্চল্য থাকবে । কারোর কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন । হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভবনা । মানুষের সেবায় মনে শান্তি ।
মীন
নতুন কোনও কিছু কেনার জন্য পরিকল্পনা হতে পারে । স্ত্রীর জন্য ভাল কোথাও ভ্রমণ হতে পারে ।স্বজনবর্গের সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা হতে পারে । বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে । জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Wednesday, 2 August 2017 8:20 AM