আপনার আজকের দিনটি কেমন

By: courtesy, anandabazar patrika | Last Updated: Wednesday, 27 September 2017 8:26 AM
আপনার আজকের দিনটি কেমন

মেষ

অতিরিক্ত আশার জন্য আজ বিপদ বাড়তে পারে। আজ ব্যবসার দিক শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রা ছাড়া ব্যয় হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে বুঝে কথা বলুন। আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলায় সুনাম বৃদ্ধি। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ

আজ সকাল থেকে কাজের দিকে কোনও বাধা আসতে পারে। পুরনো বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্ত শত্রু বৃদ্ধি হতে পারে। মাত্রা ছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ আছে। পিতার সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক বাঁধতে পারে। 

মিথুন

আজ কাজে অতিরিক্ত পরিশ্রম হবে, কিন্তু লাভ কম হবে। আজ নিজের অজান্তেই কিছু কাজের যার দ্বারা সকলের মন জয় করবেন। বন্ধু আজ আপনাকে ঠকাতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তি। আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার বিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের জন্য শুভ দিন। আপনার কোনও ঋণ মুকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ। সম্পত্তি নিয়ে কোনও বিবাদ হতে পারে।

 

কর্কট

আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আজ আপনার উদারতা আপনাকে বিপদে ফেলতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ন্যায্য পাওনা পাবেন না। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করতে হতে পারে। আজ কোনও  দুঃস্বপ্ন আপনাকে বিচলিত করতে পারে। কোনও  গুণী ব্যক্তির সান্নিধ্যে মানসিক প্রশান্তি। মূল্যবান কোনও উপহার পেতে পারেন। পেটের সমস্যার জন্য কোনও কাজের ক্ষতি হতে পারে।

সিংহ

আজ স্ত্রীর উপর কোনও কারণে ক্ষোভ বাড়তে পারে। আজ একা কোথাও ভ্রমণে যাওয়ার ইচ্ছে হতে পারে। সংসারে প্রচুর দায়িত্ব বৃদ্ধি হতে পারে। ভাই বোনেরা আজ আপনার সঙ্গে ছলনা করতে পারে। উঁচু স্থান থেকে পড়ে গিয়ে চোট লাগতে পারে। রাজনৈতিক কোনও বিপাকে পড়ার সম্ভাবনা, সাবধানে থাকুন। সন্তানদের কাছ থেকে প্রতারণায় মনে কষ্ট। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ। হঠাৎ কিছু সুস্বাদু আহার পাওয়ার সম্ভাবনা। পড়াশোনার জন্য আজ একটু চাপ বাড়তে পারে।

কন্যা

আজ ঠাকুরের চিন্তা মানসিক প্রশান্তির কারণ হবে। প্রিয়জনের চিকিৎসা বিভ্রাটে কাজ কর্মে বিপত্তি। তৃতীয় কাউকে ঘিরে প্রেমের ক্ষেত্রে অশান্তি। দন্ত পীড়ায় ভোগান্তি। লটারি কাটার জন্য দিনটি শুভ। আপনার সন্তানের পড়াশোনায় নজর  দেওয়া প্রয়োজন। আজ মানসিক শান্তি থাকলেও শারীরিক কষ্ট থাকবে। হঠাৎ কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। চাকুরীর সুখবর পেতে পারেন। দীর্ঘদিন ধরে চলা কোনও মামলার সমাধান হতে পারে। সন্তানদের নিয়ে মনে শান্তি। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে।

 

তুলা

আজ সারাদিন নিজের সিদ্ধান্তে স্থির থাকলে ব্যবসায় ভাল ফল। অপ্রিয় সত্যি কথা বলে বন্ধুর সঙ্গে অশান্তি। প্রতিবেশীর থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারও সঙ্গে জমি ক্রয় নিয়ে আলোচনা হতে পারে। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে অশান্তি হতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। দুপুরের দিকে মাথায় আঘাত লাগতে পারে।

বৃশ্চিক

অতিরিক্ত খরচের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে আলোচনা। আজ অতিরিক্ত কর্ম ব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। নিজের থেকে অপরের উপকার করতে যাবেন না। আজ কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। আজ গুরুজনদের পরামর্শে কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কোনও মহিলার ফাঁদে পড়তে পারেন। গৃহে সুখ শান্তি বজায় থাকবে। আজ প্রেমে কোনও বাধা নেই।

ধনু

আজ সকাল থেকে একটু সাবধানে চলাফেরা করা দরকার, কোনও প্রকার আঘাত লাগতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অর্থ প্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব শুভ। আজ সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। আজ দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে।

মকর

আজ আটকে থাকা কোনও কাজ করে ফেলুন, দিনটা আপনার জন্য খুব ভাল। আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি সামলানোর দায়িত্ব আসতে পারে। খুব কাছের কারও বিষয়ে খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি। আজ মাথার কোনও সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমের ক্ষেত্রে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল হতে পারেন। 

কুম্ভ

ভ্রমণে কোনও বিবাদ হতে পারে। আজ বেহিসাবি খরচের জন্য সংসারে অশান্তি লাগতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারনে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। আজ খেলাধুলার বিষয়ে ভাল কোনও খবর আসতে পারে। কর্মস্থানের বিশেষ কোনও পরিবর্তন হবে না। বেশি উঁচু স্থানে উঠবেন না। কেউ আপনাকে আপমান করতে পারে। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে।

মীন

শরীরিক কোনও যন্ত্রণা বাড়তে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারনে বিরোধ বাঁধতে পারে। কর্মক্ষেত্রে আজ খুব বুঝে কথা বলুন। আজ অর্থের আগমন ভালই থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ হতে পারে। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। পূজা পাঠের জন্য অর্থ দান করলে মানসিক প্রশান্তি। 

 

First Published: Wednesday, 27 September 2017 8:09 AM

Related Stories

কলকাতার নেতাজিনগরে ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পঞ্চম শ্রেণির ছাত্রের মৃত্যু
কলকাতার নেতাজিনগরে ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পঞ্চম শ্রেণির ছাত্রের...

কলকাতা: শহরে ফের ডেঙ্গির বলি। নেতাজিনগর এলাকার পল্লীশ্রীতে মারা গেল দশ

বিজেপিতেই যাচ্ছেন? রাহুল সিংহের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত মুকুল
বিজেপিতেই যাচ্ছেন? রাহুল সিংহের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত...

কলকাতা: মুকুল রায়ের বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা ক্রমে স্পষ্ট হচ্ছে।

কালীপুজোয় বৃষ্টি, ভাইফোঁটাতেও ভারী বর্ষণের আশঙ্কা, বিকেলের পর আবহাওয়া উন্নতির সম্ভাবনা
কালীপুজোয় বৃষ্টি, ভাইফোঁটাতেও ভারী বর্ষণের আশঙ্কা, বিকেলের পর...

কলকাতা:  ভ্রাতৃদ্বিতীয়াতেও সকাল থেকে বৃষ্টি কলকাতা-সহ দক্ষিণবঙ্গের

ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের
ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির...

কলকাতা: পরিমাণ কমলেও, ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত থাকবে বৃষ্টির দাপট। ভারী

ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডারের মৃত্যু
ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডারের মৃত্যু

কলকাতা: ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডার দীপক কুমার

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ মেষ কর্মস্থানে কোনও মহিলার জন্য অশান্তি বাড়তে

সিমলা থেকে ভারতের সুইজারল্যান্ড-এর পথে
সিমলা থেকে ভারতের সুইজারল্যান্ড-এর পথে

৩ দিনের সিমলা সফর শেষ। সিমলার কথাটি ফুরোল ঠিকই কিন্তু গল্পের নটে গাছটি

জওহরলাল নেহরু রোডের জীবন সুধা বিল্ডিং-এ আগুন
জওহরলাল নেহরু রোডের জীবন সুধা বিল্ডিং-এ আগুন

কলকাতা: কালীপুজোর সকালে কলকাতায় অগ্নিকাণ্ড! আগুনের গ্রাসে জওহরলাল নেহরু

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ মেষ আজ আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। আজ

জানা যাবে পণ্য ও পরিষেবার ওপর ধার্য করের হার, নতুন জিএসটি অ্যাপ চালু কেন্দ্রের
জানা যাবে পণ্য ও পরিষেবার ওপর ধার্য করের হার, নতুন জিএসটি অ্যাপ চালু...

কলকাতা: সাধারণ মানুষের সুবিধার্থে জিএসটি অ্যাপ চালু করল কেন্দ্র। অ্যাপের