আজকের রাশিফল

By: courtesy, anandabazar patrika | Last Updated: Saturday, 7 October 2017 8:19 AM
আজকের রাশিফল

মেষ

সকালের দিকে শরীর খুব একটা সঙ্গ দেবে না। আজ সারাদিনে যে কোনও সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তির যোগ। সন্তান স্থান শুভ। আজ ভাল কোনও সংবাদ পাবার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য আসবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ।

বৃষ

বাড়িতে কোনও ছোট কারণে বিবাদ বাঁধতে পারে। আজ পথেঘাটে একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসার দিকে অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে হতে পারে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছাপূরণের দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। 

মিথুন

খারাপ সঙ্গ থেকে সাবধানে থাকুন। বাড়িতে প্রতিবেশী আসার যোগ। প্রিয়জনের খারাপ কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। অর্থের দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণের যোগ। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

 

কর্কট

ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারের ব্যয় বাড়তে পারে, গরীব মানুষের জন্য কিছু সাহায্য করবার জন্য মানসিক আনন্দ। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে কোনও চিন্তা। আজ দিনটি ভাল, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। অর্থের ব্যাপারে নতুন যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা বৃদ্ধি।

সিংহ

দুপুরের দিকে ভাল কোনও কাজের খবর আসতে পারে। আত্মীয়র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি খাবারের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়ি চালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। ডাক্তারের জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। 

কন্যা

অনেক দিনের কোনও পড়ে থাকা কাজে হতে পারে খবর আসতে পারে। আজ সকালের দিকে কোনও স্বপ্নপূরণ হতে পারে। প্রেমের দিকে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে কোনও যন্ত্রণা বাড়বে। কাজের চাপে সংসারে সময় না দিতে পারার জন্য বিবাদ। স্বামী বা স্ত্রী সন্দেহবাতিক হওয়ার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। চাকুরীর স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। 

 

তুলা

একাধিক কোনও পথে আয়ের চেষ্টা বাড়তে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শারীরিক কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের জন্য কোনও খারাপ কিছু ঘটতে পারে। 

বৃশ্চিক

আত্মীয়কে নিয়ে কোনও বিবাদ বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসার দিকে ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথায় সুনাম বাড়তে পারে। সঙ্গীতচর্চায় সাফল্য আসবে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে খারাপ কথা বলবার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে।

ধনু

আজ সকাল থেকে মনে একটা উদাসীন ভাব থাকতে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে । প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়া ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। 

মকর

উচ্চ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। আত্মীয়দের নিয়ে কোনও বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। চাকুরীর স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পরে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। অর্থের ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা বাড়বে। স্বামী-স্ত্রীর বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য কোনও চিন্তা বাড়বে।

কুম্ভ

ব্যবসার দিকে থেকে অশান্তি থেকে সাবধানে থাকুন। অর্থ ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকুরীর স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের জন্য অর্থ ব্যয়। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে।

মীন

কোনও কারণে লক্ষ থেকে দূরে যেতে পারেন। আজ কোনও কাজের জন্য অর্থ নষ্ট। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন তাদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি।

 

First Published: Saturday, 7 October 2017 8:04 AM

Related Stories

কলকাতার নেতাজিনগরে ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পঞ্চম শ্রেণির ছাত্রের মৃত্যু
কলকাতার নেতাজিনগরে ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পঞ্চম শ্রেণির ছাত্রের...

কলকাতা: শহরে ফের ডেঙ্গির বলি। নেতাজিনগর এলাকার পল্লীশ্রীতে মারা গেল দশ

বিজেপিতেই যাচ্ছেন? রাহুল সিংহের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত মুকুল
বিজেপিতেই যাচ্ছেন? রাহুল সিংহের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত...

কলকাতা: মুকুল রায়ের বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা ক্রমে স্পষ্ট হচ্ছে।

কালীপুজোয় বৃষ্টি, ভাইফোঁটাতেও ভারী বর্ষণের আশঙ্কা, বিকেলের পর আবহাওয়া উন্নতির সম্ভাবনা
কালীপুজোয় বৃষ্টি, ভাইফোঁটাতেও ভারী বর্ষণের আশঙ্কা, বিকেলের পর...

কলকাতা:  ভ্রাতৃদ্বিতীয়াতেও সকাল থেকে বৃষ্টি কলকাতা-সহ দক্ষিণবঙ্গের

ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের
ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির...

কলকাতা: পরিমাণ কমলেও, ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত থাকবে বৃষ্টির দাপট। ভারী

ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডারের মৃত্যু
ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডারের মৃত্যু

কলকাতা: ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডার দীপক কুমার

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ মেষ কর্মস্থানে কোনও মহিলার জন্য অশান্তি বাড়তে

সিমলা থেকে ভারতের সুইজারল্যান্ড-এর পথে
সিমলা থেকে ভারতের সুইজারল্যান্ড-এর পথে

৩ দিনের সিমলা সফর শেষ। সিমলার কথাটি ফুরোল ঠিকই কিন্তু গল্পের নটে গাছটি

জওহরলাল নেহরু রোডের জীবন সুধা বিল্ডিং-এ আগুন
জওহরলাল নেহরু রোডের জীবন সুধা বিল্ডিং-এ আগুন

কলকাতা: কালীপুজোর সকালে কলকাতায় অগ্নিকাণ্ড! আগুনের গ্রাসে জওহরলাল নেহরু

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ মেষ আজ আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। আজ

জানা যাবে পণ্য ও পরিষেবার ওপর ধার্য করের হার, নতুন জিএসটি অ্যাপ চালু কেন্দ্রের
জানা যাবে পণ্য ও পরিষেবার ওপর ধার্য করের হার, নতুন জিএসটি অ্যাপ চালু...

কলকাতা: সাধারণ মানুষের সুবিধার্থে জিএসটি অ্যাপ চালু করল কেন্দ্র। অ্যাপের