আপনার আজকের দিনটি কেমন

By: courtesy, anandabazar patrika | Last Updated: Wednesday, 8 November 2017 10:35 AM
আপনার আজকের দিনটি কেমন

মেষ

সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ আসতে পারে। সন্তানদের কর্মের কোনও শুভ খবর আসতে পারে। আজ সারা দিনটা খুব অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটা চলা খুব সাবধানে করা উচিৎ।

বৃষ

নিজের কোনও বুদ্ধির ভুলে জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। কর্মরত মহিলাদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনও ব্যবসার দিকে লাভ।

মিথুন

পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোট খাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন। ব্যবসার দিকে নতুন কিছু আজ না করা ভাল হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন চোরের ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয় সেই দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন।

কর্কট

সকালের দিকে পিঠের যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। সংসারে আর্থিক টানাপোড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি সঙ্গে থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকটা অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

সিংহ

সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ। আজ উচ্চ-বিদ্যা হোক বা নিম্ন-বিদ্যা কোনও জায়গাতেই ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আশা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা বাড়বে। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

কন্যা

সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিৎ। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসাতে পারে। বিদ্যার্থীদের সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্ম স্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন।

 

তুলা

চাকুরীর স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোনও পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সবথেকে বিশ্বাস যোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চ পদস্থ কোনও চাকুরীর খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি।

বৃশ্চিক

গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক কমজোরি দেখা দেবে। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। পিতার সাথে তর্ক। একটু বুঝে টাকা খরচ করুন, আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে চিন্তা বাড়বে থাকবে।

ধনু

শরীরের কোনও যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবে যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের ওপর নিজের গর্ববোধ হবে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা।

মকর

পিতা মাতার সঙ্গে ছোট কারণে বিবাদ বাড়তে পারে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

কুম্ভ

নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। কোনও ইচ্ছা পূরণ হতে পারে। আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনার থেকে সাবধান থাকা দরকার। বাড়তি কিছু খরচ হতে পারে।

মীন

ভাল কোনও কাজের জন্য প্রতিবেশীর কাছে সম্মান বাড়তে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রু পক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ।

 

Tags: horoscope
First Published: Wednesday, 8 November 2017 8:11 AM

Related Stories

ফের রবিনসন স্ট্রিট কাণ্ড, মৃত মায়ের দেহ ৩ দিন ধরে আগলে বসে মানসিক ভারসাম্যহীন ছেলে
ফের রবিনসন স্ট্রিট কাণ্ড, মৃত মায়ের দেহ ৩ দিন ধরে আগলে বসে মানসিক...

কলকাতা:  রবিনসন স্ট্রিটের বাড়িতে দিদি ও দুই পোষ্যের কঙ্কাল আগলে ছ’মাস বসে

এন্টালিতে খুনের হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার প্রতিবেশী
এন্টালিতে খুনের হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার প্রতিবেশী

কলকাতা:খুনের হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগ পঞ্চাশোর্ধ প্রতিবেশীর

সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল

১৯-নভেম্বর-২০১৭ থেকে ২৫-নভেম্বর-২০১৭ মেষ সপ্তাহের প্রথম দিকে কোন মিথ্যা

বিধায়কদের দৈনিক ভাতা বাড়িয়ে দ্বিগুণ করার সুপারিশ
বিধায়কদের দৈনিক ভাতা বাড়িয়ে দ্বিগুণ করার সুপারিশ

কলকাতা: ষষ্ঠ বেতন কমিশন কবে বেতন বৃদ্ধির সুপারিশ করে সেই অপেক্ষায় বসে রাজ্য

কলকাতায় ফের ডেঙ্গি আক্রান্তের মৃত্যু, ৩১ অক্টোবর থেকে কোমা আক্রান্ত জেসমিতা হালদারের লড়াই শেষ
কলকাতায় ফের ডেঙ্গি আক্রান্তের মৃত্যু, ৩১ অক্টোবর থেকে কোমা...

কলকাতা: থেমে গেল ডেঙ্গি আক্রান্ত জেসমিতা হালদারের লড়াই। গতকাল রাতে

 যে কোনও মুহূর্তে ধর্ষিত হতে পারে মেয়ে, রাতে মুখে ঝুলকালি মাখিয়ে ঘুমোতে পাঠান কলকাতার পথবাসীরা
যে কোনও মুহূর্তে ধর্ষিত হতে পারে মেয়ে, রাতে মুখে ঝুলকালি মাখিয়ে...

কলকাতা: গত বছরই এক অনলাইন ক্যাব চালক তার সঙ্গীর সঙ্গে অপহরণ করে ফুটপাথবাসী

ডেঙ্গি প্রতিরোধে কেন্দ্রের দেওয়া টাকা খরচ করতে পারেনি রাজ্য, অভিযোগ হাইকোর্টে
ডেঙ্গি প্রতিরোধে কেন্দ্রের দেওয়া টাকা খরচ করতে পারেনি রাজ্য,...

কলকাতা: বিরোধীদের তথ্য গোপনের অভিযোগ তো ছিলই। এবার ডেঙ্গি ইস্যুতে রাজ্য

ছাত্র বিক্ষোভে উত্তাল সাউথ ক্যালকাটা ল কলেজ, অধ্যক্ষকে ফোন শিক্ষামন্ত্রীর, দোষীদের বিরুদ্ধে অভিযোগ দায়েরের নির্দেশ
ছাত্র বিক্ষোভে উত্তাল সাউথ ক্যালকাটা ল কলেজ, অধ্যক্ষকে ফোন...

কলকাতা:  আইন কলেজে আইন ভঙ্গ। আইন ভেঙে নিজেদের হাতে আইন তুলে নিলেন আইন

ন্যাশনাল মেডিক্যালে ছাত্র চিকিৎসকের রহস্য মৃত্যু
ন্যাশনাল মেডিক্যালে ছাত্র চিকিৎসকের রহস্য মৃত্যু

কলকাতা: আইআইএম লখনউয়ে বাঙালি ছাত্রের রহস্যমৃত্যুর পর এবার ন্যাশনাল

 আরএন টেগোর হাসপাতালকে মৃত রোগীর পরিজনদের নামে ৫০,০০০ টাকা ফিক্সড ডিপোজিটের নির্দেশ দিল আদালত
আরএন টেগোর হাসপাতালকে মৃত রোগীর পরিজনদের নামে ৫০,০০০ টাকা ফিক্সড...

কলকাতা: মৃত রোগীর পরিবারের আত্মীয়দের নামে অবিলম্বে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে