মলয় মুখোপাধ্যায়ের গলায় রবার পেঁচিয়ে শ্বাসরোধ করে খুনিরা, নিউ আলিপুর কাণ্ডে নয়া তথ্য

By: ABP Ananda, Web desk | Last Updated: Monday, 7 August 2017 12:49 PM
মলয় মুখোপাধ্যায়ের গলায় রবার পেঁচিয়ে শ্বাসরোধ করে খুনিরা, নিউ আলিপুর কাণ্ডে নয়া তথ্য

কলকাতা: নিউ আলিপুরে বৃদ্ধ খুনে নয়া তথ্য। জানালার স্লাইডারের কাজের জন্য আনা হয়েছিল রবার। সেই রবার পেঁচিয়েই শ্বাসরোধ করে খুন করা হয় ৮২ বছরের বৃদ্ধ মলয় মুখোপাধ্যায়কে।

পুলিশ সূত্রে খবর, আততায়ীর টার্গেট ছিলেন মলয় মুখোপাধ্যায়ই। আততায়ী পরিচিত বলেই বাড়ি সম্পর্কে খুঁটিনাটি তথ্য তার নখদর্পণে ছিল বলে অনুমান করছে পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, যে ঘরে বৃদ্ধের দেহ মেলে, তিনি ওই ঘরে সাধারণত থাকতেন না, থাকত তাঁর স্যুটকেস। সে কারণেই কি বৃদ্ধকে সে রাতে ওই ঘরে আনা হয়েছিল, তা নিয়েও প্রশ্ন উঠেছে। এদিকে, বৃদ্ধের আয়ার বক্তব্যে মিলেছে অসঙ্গতি। আয়ার দাবি, কোনও কিছু স্প্রে করায় তিনি পরদিন সকালে আচ্ছন্ন অবস্থায় ছিলেন, চোখ খুলতে পারছিলেন না। এমনকি তাঁর ব্যাগ থেকেও টাকা চুরি গিয়েছে। কিন্তু শুধুই কি লুঠের উদ্দেশ্যে খুন হয়েছেন মলয় মুখোপাধ্যায়? নাকি অন্য কোনও রহস্য রয়েছে?

বাড়ির মধ্যে খুন হলেন বৃদ্ধ কিন্তু বাড়ির লোক কেন কিছু টের পেল না, তা নিয়েও রয়েছে সংশয়। ঘর লণ্ডভণ্ড, উধাও শুধু একটিমাত্র স্যুটকেস। স্যুটকেসেই কেন নজর পড়ল আততায়ীর, তাও খতিয়ে দেখছে পুলিশ। সূত্রের খবর, কয়েকদিন আগে বাড়িতে কাঠের আসবাব তৈরির কাজ হয়। সেই সূত্র ধরে দুই কাঠ মিস্ত্রিকে গতকাল থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ করা হয়েছে বৃদ্ধের আয়ার ছেলেকেও।

First Published: Monday, 7 August 2017 12:49 PM