নারদকাণ্ড: টাকা নেওয়ার কথা স্বীকার শুভেন্দুর, অস্বীকার মুকুলের, দাবি

By: Prakash Sinha, Krishnendu Adhikary & subhas Baidya, ABP Ananda | Last Updated: Monday, 11 September 2017 9:35 PM
নারদকাণ্ড: টাকা নেওয়ার কথা স্বীকার শুভেন্দুর, অস্বীকার মুকুলের, দাবি

কলকাতা: নারদকাণ্ডে পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী এবং তৃণমূল নেতা মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করলেন কেন্দ্রীয় গোয়েন্দারা।
এই প্রথম নারদকাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হল শুভেন্দু অধিকারীকে। সোমবার, প্রায় আড়াই ঘণ্টা শুভেন্দুকে জিজ্ঞাসাবাদ করেন ইডি আধিকারিকরা। সূত্রের দাবি, শুভেন্দু জানিয়েছেন, তিনি টাকা নিয়েছেন এবং সেটা নির্বাচনের কাজে খরচ করেছেন।
এর আগে শুভেন্দু অধিকারীকে দু’বার নোটিস পাঠায় ইডি। কিন্তু, সেই দু’বারই আগাম চিঠি দিয়ে আসতে পারবেন না বলে তিনি জানিয়ে দেন। এ দিন শুভেন্দু অধিকারী বেশ কিছু নথিও জমা দেন বলে সূত্রের খবর।
এ দিনই তৃণমূল সাংসদ মুকুল রায়কে প্রায় ৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। সূত্রের খবর, মুকুল দাবি করেছেন, তিনি কোনও টাকা নেননি। মুকুল রায় বলেন, একমাত্র আমি যাঁকে টাকা নিতে দেখা যাচ্ছে না।
এ নিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়। তৃণমূল কংগ্রেসের মহাসচিব বলেন, এ সব থেকে আমি অনেক দূরে।
শুভেন্দুর মতোই মুকুল রায়েরও এ দিন বয়ান রেকর্ড করা হয়। সূত্রের খবর, তাঁর বয়ানের সঙ্গে আইপিএস অফিসার এসএমএইচ মির্জা এবং নারদ নিউজের কর্ণধার ম্যাথ্যু স্যামুয়েলের বক্তব্য মিলিয়ে দেখা হবে। সূত্রের খবর, তারপর প্রয়োজনে ফের মুকুল রায়কে তলব করতে পারে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

First Published: Monday, 11 September 2017 9:35 PM