সঞ্জয় রায়ের মৃত্যু: অ্যাপোলোর প্রাক্তন কর্ত্রী রূপালি ও সিইও রানা দাশগুপ্তকে জিজ্ঞাসাবাদ পুলিশের

By: Mayukh Thakur Chakraborty, ABP Ananda | Last Updated: Tuesday, 14 March 2017 11:08 PM
সঞ্জয় রায়ের মৃত্যু: অ্যাপোলোর প্রাক্তন কর্ত্রী রূপালি ও সিইও রানা দাশগুপ্তকে জিজ্ঞাসাবাদ পুলিশের

কলকাতা: চিকিৎসক এবং কর্মীদের পর এবার আতসকাচের তলায় শীর্ষ আধিকারিকরা। ডানকুনির সঞ্জয় রায়ের মৃত্যুর ঘটনায় এবার অ্যাপোলো হাসপাতালের প্রাক্তন পূর্বাঞ্চলীয় অধিকর্তা রূপালি বসু এবং কলকাতার অ্যাপোলো হাসপাতালের সিইও রানা দাশগুপ্তকেও জিজ্ঞাসাবাদ করল ফুলবাগান থানা।
মঙ্গলবারই অ্যাপোলোর এই দুই আধিকারিককে তলব করা হয়। দুপুর ৩টে ২০ মিনিট নাগাদ ফুলবাগান থানায় এসে পৌঁছন কলকাতা অ্যাপোলোর সিইও রানা দাশগুপ্ত। থানার ভিতর তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করেন তদন্তকারী অফিসাররা। প্রায় আড়াই ঘণ্টা পর বিকেল ৫.৫০ মিনিটে ফুলবাগান থানায় এসে পৌঁছোন রূপালি বসু।
পুলিশ সূত্রে দাবি, বিকেল ৫.৫০ থেকে সন্ধে ৬.৫০ পর্যন্ত একঘণ্টা ধরে রানা দাশগুপ্ত ও রূপালী বসুকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ আধিকারিকরা। পরে, ৭টা নাগাদ রাণা দাশগুপ্তকে ছেড়ে দেওয়া হলেও, রূপালীকে প্রায় চার-ঘণ্টা ধরে জেরা করা হয়। রাত ১০টা নাগাদ থানা থেকে বের হন রূপালী। কিন্তু, কী কী বিষয়ে তাঁদের প্রশ্ন করা হয়েছে? পুলিশ সূত্রে দাবি, দু’জনের জন্য নির্দিষ্ট প্রশ্নমালা সাজিয়ে রাখা হয়।
অ্যাপোলোর বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতি, অপ্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করে বিল বাড়ানো বা বিল বকেয়া থাকায় ফিক্সড ডিপোজিটের নথি জমা রাখার যে অভিযোগ উঠেছে, সেই প্রসঙ্গেই দু’জনকে একের পর এক প্রশ্ন করা হয়।

First Published: Tuesday, 14 March 2017 3:12 PM