বন্ধ ঘরে উদ্ধার ঝুলন্ত দেহ, তৃণমূল কাউন্সিলর সঞ্চিতা দত্তের রহস্যমত্যু

By: Sudipta Acharya & Jayanta Pal, ABP Ananda | Last Updated: Sunday, 3 September 2017 9:02 PM
বন্ধ ঘরে উদ্ধার ঝুলন্ত দেহ, তৃণমূল কাউন্সিলর সঞ্চিতা দত্তের রহস্যমত্যু

ফাইল ছবি

কলকাতা: দক্ষিণ দমদম পুরসভার তৃণমূল কাউন্সিলর সঞ্চিতা দত্তের রহস্যমত্যু। বন্ধ ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। স্থানীয়দের দাবি, সকালেও বেরিয়েছিলেন এলাকায়। কথা বলেছিলেন বাসিন্দাদের সঙ্গে। কয়েক ঘণ্টার মধ্যেই বাড়িতে উদ্ধার ঝুলন্ত দেহ!
দক্ষিণ দমদম পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন সঞ্চিতা।  স্বামী কৃষ্ণচন্দ্র দত্ত ও দুই নাবালক ছেলেকে নিয়ে থাকতেন পাতিপুকুরের এস কে দেব রোডের একটি বহুতলে। পরিবার সূত্রে খবর,  বেলা ১২টা নাগাদ ছোট ছেলে দেখে, ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। ডাকাডাকি করেও সাড়া না পেয়ে প্রতিবেশীদের কাছে রাখা চাবি নিয়ে দরজা খোলে সে।
ঝুলন্ত অবস্থায় দেখতে পায় মা-কে। খবর পেয়ে ছুটেন আসেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় লেকটাউন থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে আরজি কর হাসপাতালে পাঠালে, মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।
স্থানীয় সূত্রে খবর, প্রথমবার কাউন্সিলর হলেও বেশ জনপ্রিয় ছিলেন বছর ৩৫-এর সঞ্চিতা। তাঁর মৃত্যুর খবরে হাসপাতালে ভিড় করেন এলাকার বহু মানুষ। অনেকে ভেঙে পড়েন কান্নায়। বিধাননগর তৃণমূল বিধায়ক সুজিত বসু বলেন, বোনের মতো ছিল। কাজের ছিল। কীভাবে কী হল বুঝতে পারছি না।
অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ময়নদাতদন্তের প্রাথমিক রিপোর্টেই স্পষ্ট হবে মৃত্যুর কারণ।

First Published: Sunday, 3 September 2017 9:02 PM