সিঁথির জনবহুল এলাকায় ব্যবসায়ীর বাড়িতে ভয়াবহ চুরি, লুঠ টাকা-গয়না

By: Abir Dutta, abp ananda | Last Updated: Thursday, 3 August 2017 7:28 PM
সিঁথির জনবহুল এলাকায় ব্যবসায়ীর বাড়িতে ভয়াবহ চুরি, লুঠ টাকা-গয়না

কলকাতা:  সিঁথির জনবহুল এলাকায় ব্যবসায়ীর বাড়িতে চুরি। টাকা ও গয়না লুঠের অভিযোগ। যদিও এখনও দুষ্কৃতীদের ধরতে পারেনি পুলিশ। চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন স্থানীয় বাসিন্দারা।

বাড়ির বাসিন্দারা ঘুমোতে যাওয়ার সময় দেখেছিলেন সবকিছু ঠিকঠাক রয়েছে। কিন্তু ঘুম থেকে উঠে দেখলেন সব সাফ!

সিঁথির আটাপাড়ার এই বাড়িতে থাকেন মিষ্টান্ন ব্যবসায়ী প্রীতম নিয়োগী। পরিবারের দাবি, বৃহস্পতিবার ভোরে ঘুম থেকে উঠে তাঁরা দেখেন, আলমারি খোলা! সন্দেহ হওয়ায় ছুটে যান! গিয়ে দেখেন, টাকা-গয়না কিচ্ছু নেই!

কিন্তু কী ভাবে এমনটা সম্ভব হল? ঘরে ঢুকে, আলমারি খুলে, দুষ্কৃতীরা সব নিয়ে গেল, অথচ পরিবারের কেউ কিছুই টের পেল না! কারও ঘুম ভাঙল না!

 

গোটা ঘটনায় দানা বেঁধেছে রহস্য! প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, বাড়িতে ঢোকা ও বেরোনোর জন্য, আলাদা-আলাদা পথ ব্যবহার করেছিল দুষ্কৃতীরা!

এখানেই তদন্তকারীদের প্রশ্ন, তাহলে কি বাড়ির আট-ঘাট জানা ছিল দুষ্কৃতীদের?  রহস্য আরও বাড়িয়েছে আলমারির চাবি! কারণ, চাবি দিয়েই আলমারি খুলেছিল দুষ্কৃতীরা। যদিও নিয়োগী পরিবারের সদস্যদের দাবি, তারা একটি নির্দিষ্ট জায়গাতেই চাবি রাখতেন। প্রশ্ন উঠছে,

এই চাবির কথা কী করে জানল দুষ্কৃতীরা? তাহলে কি নেপথ্যে পরিচিত কারও যোগ রয়েছে? উত্তর খুঁজছে পুলিশ। তবে ঘটনায় চরম আতঙ্কে এলাকার মানুষ।

এখনও দুষ্কৃতীদের খোঁজ পায়নি পুলিশ। ঘটনাস্থল লাগোয়া এলাকার সব সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

First Published: Thursday, 3 August 2017 7:28 PM