সাপ্তাহিক রাশিফল

By: Anandabazar Patrika | Last Updated: Sunday, 9 April 2017 6:31 AM
সাপ্তাহিক রাশিফল

৯ এপ্রিল ২০১৭ – ১৫ এপ্রিল ২০১৭
রবি – মিনে । চন্দ্র – সিংহ , মঙ্গল – মেষে । বুধ –মেষে । পরে বক্রি হবে । বৃহস্পতি – কন্যা ।শুক্র –কুম্ভ । বক্রত্যগ করিবে । শনি – ধনু । রাহু – সিংহ । কেতু – কুম্ভ । তিথি ত্রয়োদশী থেকে চতুর্থী । রাশি ফল বিশ্লেষণে জ্যোতিষ শ্রী জয়দেব ।

মেষ
মানসিক অস্থিরতা কাজের ক্ষতি আনতে পারে । সংসার সমস্যার থেকে মুক্তি লাভের চেষ্টা এসপ্তাহে শত্রুর দ্বারা কোনও ক্ষতি হতে পারে । ব্যবসার দিকে নতুন কোনোকিছু শুরু হতে পারে, স্বামীস্ত্রী চেষ্টায় কোনও সমস্যার সমাধান । বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে । শরীরে কোনও ক্ষত স্থান থেকে চিন্তা বাড়তে পারে । আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন । অর্থ নিয়ে এসপ্তাহে চিন্তা বাড়তে পারে । বিদেশে বন্ধুর খবর না পাওয়ার জন্য চিন্তা ।

বৃষ
অংশীদারি কোনও ব্যবসায় ভাল সাফল্য আসতে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদে মন কষ্ট বাড়তে পারে । এসপ্তাহে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে । ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ গ্রহণ হতে পারে । অবসাদ কাজের ক্ষতি করতে পারে । স্ত্রীর সাথে কোনও বিবাদ বাড়ির পরিবেশ গরম করবে । কাজের জন্য দূরে ভ্রমন । ধর্ম ব্যপারে কোনও মত প্রকাশ । সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পারবার জন্য মনে আনন্দ । সম্পত্তি নিয়ে কোনও আইনের ব্যবস্থা।

মিথুন
নিজের কোনও আত্মীয়ের জন্য ব্যবসার দিকে ক্ষতি হতে পারে । সপ্তাহের প্রথমে ব্যবসার দিকে কোনও নতুন লোকের সাহায্য পেতে পারেন । বাড়িতে কোনও মূল্যবান দ্রব্য চুরি হওয়ার যোগ। দূরে কোনও স্থানে ভ্রমনের আলোচনা বন্ধ রাখা ভাল হবে । মধ্যভাগে ডাক্তারের খরচ বাড়তে পারে । গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে । প্রেমের জন্য সময় ব্যয় হতে পারে। সম্পত্তি ক্রয়ের ভাল সময় ।

কর্কট
বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অনেক অশান্তি বাধার সম্ভাবনা । আত্মীয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে । তবে ব্যবসার দিকে কোনও অর্থ সাহায়্য ভাল পাবেন । বাড়িতে কোনও সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে । শত্রুর জন্য কাজের ক্ষতি । সামাজিক কোনও কাজের জন্য সম্মান বাড়তে পারে । কর্মস্থান পরিবর্তন নিয়ে কোনও চিন্তা । সন্তানের পড়াশুনার ব্যপারে কোন চিন্তা বাড়তে । বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন ।

সিংহ
পেটের কোনও সমস্যার জন্য ভ্রমনে বাধা । সপ্তাহের প্রথম দিকে কোন ভ্রমনের ব্যপারে ব্যস্থ হতে হবে । ব্যবসার দিকে কোনও অশান্তি নিয়ে একটু চিন্তা বাড়তে পারে । স্ত্রীর কারনে কোনও বিবাদ অনেক দূর যেতে হতে পারে । পুলিশের থেকে সাবধান থাকুন । স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে । গঠনমূলক কোনও কাজে উন্নতি । বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে । পিতার জন্য কোনও বিপদ থেকে উদ্ধার ।

কন্যা
প্রেমের ব্যপারে মনের দিক দিয়ে চাপ বাড়তে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে খরচ বাড়তে পারে, সংসারে কোনও আত্মিয় নিয়ে বিবাদ । বিবাহের জন্য বাড়িতে কোনও আলোচনা । চাকুরীর স্থানে চাজের দায়িত্ব বাড়তে পারে প্রতিবেশীর সঙ্গে সম্পতি নিয়ে কোনও বিবাদ কোট পর্যন্ত যেতে পারে । জলপথে একটু বিপদের সম্ভাবনা । অর্থ ব্যপারে কোনও চাপ থাকতে পারে । শেষের দিকে ব্যবসার মন্দ বাড়তে পারে ।

তুলা
বেকারদের জন্য কাজের ভাল খবর আসতে পারে । মহিলা থেকে সাবধান । সপ্তাহের প্রথমে ব্যবসার দিকে ভাল খবর । অর্থ ব্যপারে চাপ কম থাকবে । বাড়িতে অনেক অতিথি আসতে পারে । সন্তানের জন্য কাজের ব্যবস্থা, স্ত্রী নিয়ে দূরে কোনও ভ্রমনের আলোচনা । আইনির কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে । লিভারের সমস্যা বাড়তে পারে । চলাফেরার সাবধান থাকুন । মধ্যভাগে শরীরের কোনও থাকার জন্য কাজের ক্ষতি হতে পারে ।

বৃশ্চিক
রাস্তা ঘাটে চলাফেরাতে একটু সাবধান থাকা দরকার । সপ্তাহের প্রথম দিকে চাকুরীর স্থানে প্রচুর কাজের চাপ বাড়তে পারে । ডাক্তারের খরচ বৃদ্ধি । সম্পত্তির ব্যপারে খরচ বাড়তে পারে । স্ত্রী সঙ্গে কোনও বিবাদ মানসিক চাপ বাড়াতে পারে । গুরুদেবের সঙ্গে থাকার জন্য মনের শান্তি । বাড়িতে অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম । বিলিসিতার জন্য খরচ বাড়তে পারে । ব্যবসার দিকে অর্থ বিনিয়োগ হতে পারে । পেটের কোনও সমস্যা বৃদ্ধি ।

ধনু
যুক্তিপূর্ণ কথাতে শত্রু পিছু হাঁটতে পারে । ব্যবসার দিকে ভাল অর্থ আসার যোগ । সপ্তাহের প্রথমে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে । গুরুজনের জন্য খরচ বাড়তে পারে । স্ত্রীর ব্যবহার খারাপের জন্য মন কষ্ট বৃদ্ধি । চাকুরীর স্থানে কোনও উন্নতির সুযগ । কোনও মহিলা থেকে সাবধান, উচ্চশিক্ষার জন্য ভাল সময় আসতে পারে। সন্তানের ব্যপারে কোনও চাপ বৃদ্ধি । মধ্যভাগে মানসিক চাপ বাড়তে পারে । স্ত্রীর জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ।

মকর
বাড়িঘর নির্মাণের জন্য যোগাযোগ বা কথাবার্তা ভাল হবে । এসপ্তাহে আত্মীয় নিয়ে কোনও চাপ বাড়তে পারে । পেটের কোন সমস্যার জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ। কাজের চাপ জন্য বাড়িতে সময় দিতে পারবেন না । বাড়িতে বন্ধু নিয়ে কোন সমস্যা বাড়তে পারে । ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে । আগুন থেকে সাবধান থাকুন । বিবাহ ব্যপারে কোনও বিশেষ আলোচনা । শেষের দিকে কর্ম স্থানে কোন ও বিবাদ হতে পারে ।

কুম্ভ
শেয়ারের দিকে অর্থ নষ্ট হতে পারে । কোনও দ্রব্য চুরি বা হারাতে পারে । সপ্তাহের প্রথম দিকে শরীরে খরচ বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার, সংসারে কোন কাজ মধ্যভাগে করে ফেলুন । চাকুরীর স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে । প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি । অংশীদারি ব্যবসার দিকে নজর দিন বাঁকা পথে আয় না করা ভাল হবে । এসপ্তাহে কোনও প্রিয়ব্যক্তির কাছ থেকে আঘাত ।

মীন
বুদ্ধির দোষে কাজের ক্ষতি । উচ্চব্যক্তির কাছে অপমান । সপ্তাহের প্রথম দিকে পিতার শরীর নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে । পড়াশুনার জন্য ভাল সুযোগ আসতে পারে । সম্পত্তি নিয়ে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে । গঠনমূলক কাজের জন্য উন্নতি লাভ । প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয় আলোচনা । শেয়ার বাজারে লগ্নি না করা ভাল । ব্যবসার দিকে কোনও ভাল সুযোগ আসতে পারে । হারানো দ্রব্য পেতে পারেন ।
Tags: horoscope
First Published: Sunday, 9 April 2017 6:31 AM

Related Stories

 আপনার সাপ্তাহিক রাশিফল দেখুন
আপনার সাপ্তাহিক রাশিফল দেখুন

মেষ সপ্তাহের প্রথম দিকে কর্ম নিয়ে চিন্তা বাড়তে পারে । তবে যারা ব্যবসা করেন

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

২৭ মে, ২০১৭ মেষ খাবারের কোনও গণ্ডগোলের জন্য পেটের সমস্যা বাড়তে পারে ।

রোগী সেজে ক্লিনিকে অভিযান সিআইডি-র, এন্টালিতে ধৃত বেলভিউয়ের জাল ডাক্তার
রোগী সেজে ক্লিনিকে অভিযান সিআইডি-র, এন্টালিতে ধৃত বেলভিউয়ের জাল...

কলকাতা: রুবির কাইজার আলমের পর বেলভিউয়ের নরেন পাণ্ডে। ফের খাস কলকাতায়

সার্ভে পার্কে পাঁচ বছর ধরে দশমশ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতার সৎ বাবা
সার্ভে পার্কে পাঁচ বছর ধরে দশমশ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতন,...

কলকাতা:  হরিয়ানার রোহতকের ছায়া এবার খাস কলকাতায়। ৫ বছর ধরে কিশোরীকে যৌন

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

মেষ আজ একটু চোখের রোগ থেকে সাবধান থাকুন । কাজের চাপ বাড়তে পারে । খবারের দিকে

বিজেপির লালবাজার অভিযান: মেট্রো স্টেশনে ঢুকে লাঠিচার্জ পুলিশের, আতঙ্কে সাধারণ যাত্রীরা
বিজেপির লালবাজার অভিযান: মেট্রো স্টেশনে ঢুকে লাঠিচার্জ পুলিশের,...

কলকাতা: বিজেপির লালবাজার অভিযানে, মেট্রো স্টেশনের ভিতরে ঢুকেও লাঠিচার্জ

বিজেপির লালবাজার অভিযানে বোমা, আগুন, লাঠিচার্জ, কাঁদানে গ্যাস, দিল্লিতে মমতার বাসভবনের সামনে বিক্ষোভ
বিজেপির লালবাজার অভিযানে বোমা, আগুন, লাঠিচার্জ, কাঁদানে গ্যাস,...

কলকাতা ও নয়াদিল্লি: বামেদের নবান্ন অভিযানের পর বিজেপির লালবাজার অভিযান।

আজ লালবাজার অভিযানে বিজেপি, শহরে হতে পারে যানজট
আজ লালবাজার অভিযানে বিজেপি, শহরে হতে পারে যানজট

কলকাতা: আজ বিজেপির লালবাজার অভিযান। বেলা ১২টা নাগাদ হাওড়া স্টেশন, কলেজ

বিনোদন পার্কে মৃত্যু, গাফিলতির অভিযোগ দায়ের
বিনোদন পার্কে মৃত্যু, গাফিলতির অভিযোগ দায়ের

কলকাতা: পরিবারকে নিয়ে ওয়াটার পার্কে আনন্দ করতে এসেছিলেন। কিন্তু বাড়ি

Recommended