আপনার সাপ্তাহিক রাশিফল

By: courtesy, anandabazar patrika | Last Updated: Sunday, 16 April 2017 6:55 AM
আপনার সাপ্তাহিক রাশিফল

মেষ
শরীরে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে । মহাজনের সঙ্গে অর্থ ব্যপারে কোনও অশান্তি বাড়তে পারে । প্রিয়জনের কাছে আঘাত থেকে মন কষ্ট বাড়তে পারে । পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ । স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে, সন্তানের পড়াশুনার জন্য খরচ বাড়তে পারে । বাড়তি কোনও খরচ ব্যপারে চিন্তা । শরীরের ক্ষতের ব্যপারে ডাক্তারের খরচ বৃদ্ধি ।
বৃষ
সপ্তাহের প্রথম দিকে কোনও পাওনাদার নিয়ে বিবাদ হতে পারে । ব্যবসার দিকে খুব ভাল খবর । তবে অর্থ ব্যপারে একটু চাপ থাকতে পারে । ঋণ নিয়ে সামান্য আলোচনা । বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ । পিতার শরীর নিয়ে একটু চিন্তা । সম্পত্তির ব্যপারে আইনি ব্যবস্থা গ্রহণ । বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনও পুলিশের সমস্যা বাড়তে পারে । পেটের কোনও কষ্ট বৃদ্ধি ।
মিথুন
সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে । বাড়তে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্বামীস্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে । ব্যবসার দিকে ফল ভাল হবে না তবে শেষের দিকে একটু সুবিধার হবার যোগ । বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে । সন্তানের জন্য ডাক্তারের খরচ বাড়তে চলছে । পুলিশের কাজের দিকে উন্নতি । চাকুরীর জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে ।

কর্কট

সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে । শরীরের জন্য খরচ বৃদ্ধি হবার যোগ । বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা, সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ । দীর্ঘ দিনের কোনও আশাপূর্ণ হতে পারে । মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন, পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে । অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ । চাকুরীর স্থানে সুনাম বাড়তে পারে ।

সিংহ
ব্যবসার দিকে কোনও নতুন কিছু হতে চলেছে । অর্থ ব্যপারে চাপের কারনে সংসারে অশান্তি । গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার । পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম আসতে পারে । গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে । সন্তানের কোনও আবদার পুরনে খরচ বৃদ্ধি । সকলে মিলে দূরে ভ্রমনের আলচনা ভেস্তে যেতে পারে । রক্তচাপ বাড়তে পারে ।
কন্যা
কাজের দিকে খুব ভাল সময় । বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে । ঠাকুরের কোনও কাজের জন্য মনের আনন্দ । লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন কোনও বিবাদ এসপ্তাহে একটু চিন্তার কারন হতে পারে । পিতার সম্পত্তির ব্যপারে আইনি ব্যবস্থা । প্রেমের ব্যপারে নিঃসঙ্গতা আসতে পারে । ঋণশোধ নিয়ে চিন্তা । স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে ।
তুলা
সপ্তাহের প্রথম দিকে কোনও বাহিরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে । স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমনে আনন্দ বাড়তে পারে । ঠাকুরের পুজা পাঠের জন্য খরচ বৃদ্ধি । ব্যবসার দিকে খুব ভাল যাবে না । তাই অর্থের ব্যপারে একটু চাপ বাড়তে পারে । গুরুজনের সঙ্গে কোনও ছোট কারনে অশান্তির জন্য মন কষ্ট । বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে ।
বৃশ্চিক
স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে । বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব । গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে । পরিবারের কোনও কাজের ব্যপারে মাবাবার বিবাদ । বাড়তি টাকা খরচের ব্যপারে চিন্তা বৃদ্ধি । আত্মীয়ের সঙ্গে কোনও দূরে ভ্রমনের আলোচনা । কোনও মহিলার/পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে । গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে ।
ধনু
শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে । পড়াশুনার জন্য ভাল সুযোগ আসতে পারে । প্রথম দিকে কোনও শত্রুর কারনে বাড়িতে অশান্তি বৃদ্ধি । প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মন কষ্ট । বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে । মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক । বাড়িতে কোনও অতিথি ব্যপারে খরচ বৃদ্ধি । জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনির ব্যবস্থা ।
মকর
নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে । অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে, পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি । গবেষণাতে সাফল্য লাভ । প্রেমের ব্যপারে জটিলতা বাড়তে পারে । শরীরের সমস্যার কারনে ভ্রমন বানচাল হতে পারে । বাড়িতে কাজের লোকের সাথে কোনও প্রকার বিবাদ । বাড়তি খরচের জন্য সঞ্চয়ের বাধা । স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারনে বিবাদ ।
কুম্ভ
কাজের জন্য বিদেশে যাবার সুযোগ আসতে পারে । সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে । প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে, লটারি বা ফাটকা প্রাপ্তির হতে পারে । শত্রুর ব্যপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন । প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মন কষ্ট । পিতামাতার সঙ্গে কোনও তীর্থ ভ্রমনের আলোচনা ।
মীন
সপ্তাহের প্রথাভাগে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে । শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা । বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে, সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে । অভিনয় নিয়ে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময় । ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে । অর্থ ব্যপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে, দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি ।

 

First Published: Sunday, 16 April 2017 6:38 AM

Related Stories

 আপনার সাপ্তাহিক রাশিফল দেখুন
আপনার সাপ্তাহিক রাশিফল দেখুন

মেষ সপ্তাহের প্রথম দিকে কর্ম নিয়ে চিন্তা বাড়তে পারে । তবে যারা ব্যবসা করেন

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

২৭ মে, ২০১৭ মেষ খাবারের কোনও গণ্ডগোলের জন্য পেটের সমস্যা বাড়তে পারে ।

রোগী সেজে ক্লিনিকে অভিযান সিআইডি-র, এন্টালিতে ধৃত বেলভিউয়ের জাল ডাক্তার
রোগী সেজে ক্লিনিকে অভিযান সিআইডি-র, এন্টালিতে ধৃত বেলভিউয়ের জাল...

কলকাতা: রুবির কাইজার আলমের পর বেলভিউয়ের নরেন পাণ্ডে। ফের খাস কলকাতায়

সার্ভে পার্কে পাঁচ বছর ধরে দশমশ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতার সৎ বাবা
সার্ভে পার্কে পাঁচ বছর ধরে দশমশ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতন,...

কলকাতা:  হরিয়ানার রোহতকের ছায়া এবার খাস কলকাতায়। ৫ বছর ধরে কিশোরীকে যৌন

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

মেষ আজ একটু চোখের রোগ থেকে সাবধান থাকুন । কাজের চাপ বাড়তে পারে । খবারের দিকে

বিজেপির লালবাজার অভিযান: মেট্রো স্টেশনে ঢুকে লাঠিচার্জ পুলিশের, আতঙ্কে সাধারণ যাত্রীরা
বিজেপির লালবাজার অভিযান: মেট্রো স্টেশনে ঢুকে লাঠিচার্জ পুলিশের,...

কলকাতা: বিজেপির লালবাজার অভিযানে, মেট্রো স্টেশনের ভিতরে ঢুকেও লাঠিচার্জ

বিজেপির লালবাজার অভিযানে বোমা, আগুন, লাঠিচার্জ, কাঁদানে গ্যাস, দিল্লিতে মমতার বাসভবনের সামনে বিক্ষোভ
বিজেপির লালবাজার অভিযানে বোমা, আগুন, লাঠিচার্জ, কাঁদানে গ্যাস,...

কলকাতা ও নয়াদিল্লি: বামেদের নবান্ন অভিযানের পর বিজেপির লালবাজার অভিযান।

আজ লালবাজার অভিযানে বিজেপি, শহরে হতে পারে যানজট
আজ লালবাজার অভিযানে বিজেপি, শহরে হতে পারে যানজট

কলকাতা: আজ বিজেপির লালবাজার অভিযান। বেলা ১২টা নাগাদ হাওড়া স্টেশন, কলেজ

বিনোদন পার্কে মৃত্যু, গাফিলতির অভিযোগ দায়ের
বিনোদন পার্কে মৃত্যু, গাফিলতির অভিযোগ দায়ের

কলকাতা: পরিবারকে নিয়ে ওয়াটার পার্কে আনন্দ করতে এসেছিলেন। কিন্তু বাড়ি

Recommended