সাপ্তাহিক রাশিফল

By: Anandabazar Patrika | Last Updated: Sunday, 4 June 2017 6:50 AM
সাপ্তাহিক রাশিফল

০৪.০৬.২০১৭ তারিখ থেকে ১১.০৬.২০১৭ পর্যন্ত।

রবি – বৃষ । চন্দ্র – মিথুনে । মঙ্গল – বৃষ । পরে মিথুনে । বুধ – মেষে । পরে বৃষ । বৃহস্পতি –কন্যা । শুক্র – মিনে । পরে মেষে । শনি – বক্রি বৃশ্চিক । রাহু – সিংহ । কেতু – কুম্ভে । তিথি তৃতীয়া থেকে নবমী । রাশি ফল বিশ্লেষণে জ্যোতিষ শ্রী জয়দেব ।

মেষ
সপ্তাহের প্রথম দিকে কোনও বাহিরের লোকের সাথে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে , । স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রুমনের আনন্দ বাড়তে পারে । ঠাকুরের পুজা পাঠের জন্য খরচ বৃদ্ধি । ব্যবসার দিকে খুব ভাল যাবে না । তাই অর্থ ব্যপারে একটু চাপ বাড়তে পারে । গুরুজনের সাথে কোনও ছোট কারনে অশান্তির জন্য মন কষ্ট । বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হবার জন্য খরচ বাড়তে পারে ।

বৃষ
সপ্তাহের প্রথম দিকে কোনও লেন দেনের ব্যপারে মনের ভিতর আস্থিরতা কাজ করবে । সন্তানের ব্যপারে খরচ বাড়তে পারে । অর্থ ভাগ্য মধ্যম প্রকার সঞ্চয় খুব ভাল হবেনা । ব্যবসা দিকে একটু মনোযোগ দিন । শেয়ার ব্যবসায় টাকা বুঝে লাগাবেন । স্ত্রীর সাথে বিবাদ মিটে যেতে পারে । অজানা চাপ একটা মনের ভিতর থকবে । মা বাবার সাথে সপ্তাহটি খুব আনন্দে কাটবে । বন্ধুর কোনও কাজের জন্য কিছু লাভ হতে পারে । কালো গরুকে কিছু খাবার দিন ।

মিথুন
সপ্তাহের প্রথম দিক কোনও শত্রুর সাথে অশান্তি নিয়ে শুরু হতে পারে । বাড়িতে কনোও বন্ধুর জন্য নিজেদের ভিতর অশান্তি আসতে পারে । সপ্তাহের মধ্য ভাগে সকল দরকারি কাজ গুলো করুন । সম্পতি নিয়ে পিতা মাতার সাথে অশান্তি প্রতিবেশীর ভাল হয়ে দাঁড়াবে । কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য কর্ম স্থানে ঝঞ্ঝট মুক্ত । ব্যবসার স্থানে কর্মচারী নিয়ে কোনও বিবাদ বাঁধতে পারে । সন্দেহর কারনে স্বামী স্ত্রী অশান্তি ।

কর্কট
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে একটু সমস্যা বাড়তে পারে । মধ্য ভাগে বকেয়া কাজ গুলো করুন । সমাজের কোনও ভাল কাজ করবার সন্মান বাড়তে পারে । ব্যবসার জন্য নতুন করে অর্থ বিনিয়োগ করবেন না । কোনও ফটকা স্থান থেকে আয় বাড়তে পরে । সংসারের কোনও কাজে গাফিলটির জন্য স্ত্রীর সাথে বিবাদ । দূরে কোনও বন্ধুর বাড়িতে যাবার আলোচনা । গৃহ নির্মাণর জন্য বাড়িতে প্রস্তুতি । ডাক্তার খরচ বাড়তে পারে

সিংহ
সপ্তাহের প্রথম দিকে কোনও ভাল কাজের জন্য পুরস্কার পেতে পারেন । কর্ম স্থানে সাহসের সঙ্গে কোনও পদক্ষেপ গ্রহণ করুন ভাল লাগবে । কোনও বন্ধুর জন্য গর্ভ বোধ হবে । দূরে ভ্রুমনের আলোচনা এখন একটু স্থির রাখুন । কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না আপনার নির্দেশ ভাল হবার জন্য কর্ম স্থানে সুনাম বাড়তে পারে । নতুন প্রেমের বার্তা আসতে পারে ।মা বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে । স্ত্রীর বাইনা পুরন

কন্যা
এসপ্তাহের প্রথম দিকে কোনও পুরানো বন্ধুর সাথে দেখা হতে পারে । কোনও কাজ ভাল করতে গিয়ে ভুল হবে । কাজ গুলো ফেলে রাখবেন না । শরীরের জন্য পরে দেরি হতে পারে , কোনও ছোট ব্যপারে বাড়িতে আসান্তি বাঁধতে পারে । ব্যবসার জন্য নতুন কিছুর সন্ধান । গুরু জনের জন্য কোনও ভাল সুযোগ মিলতে পারে । কোনও মহিলা বন্ধুর জন্য সংসারে আসান্তি । পেটের কোন রোগ বাড়তে পারে । সাধু সেবায় মনের আনন্দ । বাড়িতে অনেক অতিথি আসতে পারে , মাথা ঠাণ্ডা রাথুন

তুলা
শরীর খারাপ না থাকলেও মনের দিক দিয়ে ক্লান্ত অনুভাব করবেন । যেমন আয় বাড়বে ঠিক ব্যয় ও ঠিক তার সাতে থাকবে প্রচুর । বিলাসিতাতে খরচ বাড়বে বেশি । ঘরের ঝগড়া বাহিরে বেশি বলবেন না লোক সুযোগ নেবে । পছন্দমতো কোন বন্ধুর সাথে পাওয়াতে মনের আনন্দ । বিবাহ জীবনে কোনও অচেনা অশান্তি আসতে পারে । ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন । সমাজে সুনাম বাড়বে । । প্রেমের ব্যপারে গুরুজনের সাথে বিবাদ । শেষের দিকে ব্যবসার ব্যপারে নতুন কিছু চিন্তা ভাবনা আসতে পারে ।

বৃশ্চিক
সপ্তাহের প্রথম দিকে কর্ম নিয়ে চিন্তা বাড়তে পারে । তবে যারা ব্যবসা করেন তাদের জন্য ভাল খবর । শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে । গুরুজনের সাথে অশান্তি বাড়বে । বাড়িতে কোনও পশু পাখি নিয়ে শোকের ছেয়া নামতে পারে । অধস্তন কর্মী দ্বারা কোনও ভাল কাজ হতে পারে । চাকুরির স্থানে ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে । বাড়িতে একটু বুদ্ধি করে ঝগড়া টি এড়িয়ে চলুন ।

ধনু
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে চিন্তা বাড়বে । রক্ত চাপ বাড়তে পারে । ডাক্তারের ব্যপারে কোনও ভুল হতে পারে । কথাবার্তা খুব বুঝে বলবার চেষ্টা করুন । ব্যবসার দিকে কোনও মহিলার সাথে বিবাদ বাঁধতে পারে বন্ধুর দ্বারা কোনও ভাল উপকার আসতে পারে ।কাজের চাপ বাড়তে পারে । ছোট বাচ্চাদের চঞ্চলতা আগের থেকে আর বেরে যাবে । মধ্য ভাগে সব দরকারি কাজ গুল শেষ করুন । স্ত্রীর সাথে ভুল বোঝাবুঝি । শেশের দিকে মাথা গরম নিয়ে ব্যবসার দিকে বাবাদ থেকে সাবধান।

মকর
সপ্তাহের প্রথম দিকে আয় ব্যয়ের সমতা ঠিক থাকবে না । বাড়ির খরচ সর্বদা হাতের বাহিরে থাকবে । নিজের পাওনা আদায়ে জন্য একটু শক্তি খরচ করতে হবে । বাড়িতে স্বজন আসার জন্য কর্মে ব্যঘাত ঘটতে পারে , সপ্তাহের মধ্যভাগে সব অশুভ জিনিষ গুলি একটু একটু কাটতে থাকবে । পড়াশুনাতে খুব ভাল ফল পাবেন । বাড়ির বাহিরের ঝগড়া ঘরে আসতে পারে । স্ত্রীর শরীরের ব্যপারে চিন্তা করুন।

কুম্ভ
শরীরের দিকে কোনও অঙ্গের যন্ত্রনা বাড়তে পারে । সন্তানের ভুল চিকিৎসার জন্য নাজেহাল হতে হবে ও খরচ বৃদ্ধি পাবে । বাড়ির অসান্তির দিকে বেশি নজর দেবেন না । স্ত্রীর সাথে আলোচনা করে তবে কোন সিদ্ধান্ত গ্রহন করুন । এসপ্তাহে অপরের দ্বারা কোনও উপকার পেতে পারেন । প্রেমের ব্যপারে কোনও ঝামেলা বাড়তে দেবেন না । মধ্য ভাগে কোনও বিশেষ কাজে বাহিরে যেতে হতে পারে । পিতার সাথে অযথা অশান্তি বাড়তে পারে

মীন
এসপ্তাহে শরীর নিয়ে খুব একটা চিন্তা থকবে না , তবে পেটের সমস্যা বাড়তে পারে । ছোট বাচ্ছাদের পড়াশুনাতে মন বসবেনা । বাড়িতে কোনও বড় আনন্দের খবর আসতে পারে । দূরের কোনও বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে । রাস্তায় কোনও অচেনা লোকের জন্য বিপদে পরতে পারেন । ভাই –বোনের অসান্তির জন্য পাড়ার লোকেরা সুযোগ নেবে । সম্পতি কেনার জন্য ভাল সময় আসছে । স্ত্রীর মনের কষ্ট দেখার চেষ্টা করুন । প্রেমের ব্যপারে চিন্তা । শেষের দিকে বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সাথে বিবাদ একটু এড়িয়ে চলুন ।
Tags: horoscope
First Published: Sunday, 4 June 2017 6:50 AM

Related Stories

৩০ তারিখ মধ্যরাতে জিএসটি নিয়ে মোদীর অনুষ্ঠান বয়কট তৃণমূলের, নোট-বাতিলের পর মহাকাব্যিক ভুল: মমতা
৩০ তারিখ মধ্যরাতে জিএসটি নিয়ে মোদীর অনুষ্ঠান বয়কট তৃণমূলের,...

কলকাতা:  জিএসটির প্রতিবাদে ৩০ জুন মধ্যরাতে কেন্দ্রের ডাকা সংসদের অনুষ্ঠান

  আর মাত্র দুদিন, প্যানের সঙ্গে আধার যুক্ত করার সহজ উপায়
আর মাত্র দুদিন, প্যানের সঙ্গে আধার যুক্ত করার সহজ উপায়

কলকাতা: সরকারি নির্দেশিকা অনুযায়ী, ৩০ জুনের মধ্যে আধার কার্ডের সঙ্গে প্যান

স্নাতকোত্তরের ছাত্রী অসতর্কমুহূর্তের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় তুলে দেওয়ার হুমকি দিয়ে শ্লীলতাহানি, গ্রেফতার অভিযুক্ত
স্নাতকোত্তরের ছাত্রী অসতর্কমুহূর্তের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায়...

কাশীপুর:  কাশীপুরে স্নাতকোত্তরের ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ। গ্রেফতার

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

২৮ জুন, ২০১৭ মেষ হস্ত শিল্পের জন্য নতুন কোনও প্রচেষ্টা । কর্মচারীদের সঙ্গে

মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প কন্যাশ্রীর বিশ্বজয়ের আখ্যান এবার স্কুলপাঠ্যে
মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প কন্যাশ্রীর বিশ্বজয়ের আখ্যান এবার...

কলকাতা:  মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প কন্যাশ্রীর বিশ্বজয়ের আখ্যান এবার

রাজ্যজুড়ে পালিত হচ্ছে ঈদ, উৎসবে সামিল মুখ্যমন্ত্রী
রাজ্যজুড়ে পালিত হচ্ছে ঈদ, উৎসবে সামিল মুখ্যমন্ত্রী

কলকাতা: রাজ্যজুড়ে পালিত হচ্ছে ঈদ উৎসব৷ সাধারণ মানুষের সঙ্গে উৎসবে সামিল

আপনার সাপ্তাহিক রাশিফল
আপনার সাপ্তাহিক রাশিফল

মেষ সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে । শরীরের জন্য

নারদ মামলা: 'ম্যাথ্যুর কাছ থেকে টাকা নিয়েছিলাম', সিবিআইয়ের জেরায় 'স্বীকার' আইপিএস মির্জার
নারদ মামলা: 'ম্যাথ্যুর কাছ থেকে টাকা নিয়েছিলাম', সিবিআইয়ের জেরায়...

কলকাতা: ম্যাথ্যু স্যামুয়েলের কাছ থেকে টাকা নিয়েছিলাম। নারদকাণ্ডে সিবিআই

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

২৪ জুন, ২০১৭ মেষ শত্রুর কারনে কোনও চাপ বৃদ্ধি । মানসিক উদ্বেগ বাড়তে পারে ।

কুহেলির মৃত্যুতে অ্যাপোলোর ৩০ লক্ষ জরিমানা
কুহেলির মৃত্যুতে অ্যাপোলোর ৩০ লক্ষ জরিমানা

কলকাতা: স্বাস্থ্য নিয়ন্ত্রক কমিশনের প্রথম কড়া সিদ্ধান্ত। চার মাসের

Recommended