সাপ্তাহিক রাশিফল

By: Anandabazar Patrika | Last Updated: Sunday, 18 June 2017 6:41 AM
সাপ্তাহিক রাশিফল

১৮.০৬.২০১৭ তারিখ থেকে ২৫.০৬.২০১৭ পর্যন্ত।

রবি –মিথুনে । চন্দ্র – মীনে । মঙ্গল – মিথুনে । বুধ – মিথুনে । বৃহস্পতি – কন্যা । শুক্র – মেষে । শনি – বক্রি বৃশ্চিক । রাহু – সিংহ । কেতু – কুম্ভে । তিথি – নবমী – থেকে অমাবস্যা রাশি ফল বিশ্লেষণে জ্যোতিষ শ্রী জয়দেব ।

মেষ
এই সপ্তাহ ভালো মন্দের ভিতর দিয়ে কাটবে । প্রথম দিকে খরচ বাড়বে এবং তার জন্য সংসারে অশান্তি আসতে পারে । পরিবারে সকল কে নিয়ে দূরে ভ্রুমণের পরিকল্পনা কোনও প্রিয় জনের কাছে কষ্ট পেতে পারেন । নতুন কোনও আয়ের পথ সন্ধানে আসতে পারে হতে । শ্বশুর বাড়ি থেকে কোনও প্রকার পাওনা আসতে পারে , সংসারে কোনও কর্মচারি নিয়ে সমস্যা আসতো পারে । চাকুরি জীবীদের চাপ বাড়বে ।

বৃষ
কর্ম স্থানে বহু পুরনো সমস্যা মিটে যাবে । সপ্তাহের প্রথমে ব্যবসার স্থানে খুব ভালো ফল পাবেন, কিন্তু শেষের দিকে খরচ বৃদ্ধি পাবার জন্য সঞ্চয় কম হবে । সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল । ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছারা হতে পারে , যানবাহনে খরচ বৃদ্ধি , পিতার সঙ্গে মতের অমিল । ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে । সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে ।

মিথুন
সপ্তাহের প্রথম দিকে নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে । বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে । কর্ম স্থানে কোনও ভাল লোকের সঙ্গে পরিচয় হতে পারে । চেষ্টায় সাফল্য আসতে পারে । পায়ের কোনও সমস্যা বাড়তে পারে । শিল্পীদের জন্য সময় ভাল আসছে । অনেক দিনের কোনও আশা পুরণ । বিবাহ জীবন ভাল- মন্দ মিশিয়ে চলতে পারে । রাস্তাঘাটে চলার সময় সাবধান । অর্থ ভাগ্য মধ্যম ।

কর্কট
সপ্তাহের প্রথম দিকে যারা কাপড়ের ব্যবসা করেন তাদের শুভ সময় শুরু । টিউমার নিয়ে কোনও প্রকার সমস্যা বাড়তে পারে । বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার । ব্যবসায় টাকা পয়সা লাগাতে পারেন। বিবাহের জন্য শুভ সময় আসছে । পাশের বাড়ির সঙ্গে সমস্যার সমাধান । অর্থ সমস্যা একটু একটু করে কাটবে । গুরুজনের সঙ্গে আলোচনা করে কোনও সিদ্ধান্ত গ্রহণ করুন । বিবাহ জীবন ভাল কাটবে ।

সিংহ
পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে । এই সপ্তাহে শরীর নিয়ে চিন্তার কারণ হতে পারে । প্রেমের কারণে কোনও প্রকার কষ্ট আসতে পারে । দূরের কোনও ভালো খবর আসতে পারে । ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভালো বলা চলে । কিন্তু বিনিয়োগ বেশি করা ভালো হবে না , কোন প্রতিযোগিতা মূলক কাজে বাধা আসতে পারে । মাতার কারনে চিন্তা ও খরচ বৃদ্ধি । পড়াশুনাতে ফল ভালো হবে ।

কন্যা
কাজের স্থানে কোনও জটিলতা কেটে যাবে । সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে । পেটের যন্ত্রনাতে কষ্ট পেতে পারেন । বাড়তি কোনও উপার্জন করবার আগে বার বার চিন্তা করুন । মধ্যভাগে অতিরক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট । ভ্রুমণ নিয়ে বাড়তি কোনও চিন্তা হতে পারে । সন্তানের পড়াশুনার জন্য মনে আনন্দ বাড়তে পারে । স্ত্রীর জন্য শুভ খবর ।

তুলা
কোনও আত্মীয় বাড়িতে আসার জন্য আপনার উপকার হতে পারে । কোনও ধর্ম স্থানে কিছু অর্থ দান । শেয়ার বাজারে না যাওয়াই ভাল হবে । শরীরের জন্য কোনও প্রকার বড় খরচ হতে পারে । সন্তান নিয়ে পাশের বাড়ির সঙ্গে বিবাদ । শরীরের পরিশ্রম বৃদ্ধি পাবে । মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে । প্রেমের বাধা মানসিক অবসাদ আনতে পারে ।কর্ম স্থানে কোনও বাধা । স্ত্রীর জন্য কোনও খরচ বৃদ্ধি ।

বৃশ্চিক
সপ্তাহের প্রথম দিকে বন্ধু বেশী কোনও শত্রুর জন্য সংসারে সবার সঙ্গে বিবাদ হতে পারে । সন্তানের মতিগতি নিয়ে স্বামী স্ত্রীর আলোচনা । ব্যবসার ব্যাপারে কোনও উদ্বেগ বাড়তে পারে । খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসায় পা বাড়ানো উচিত ।রাস্তায় কোনও বিপদের সম্ভাবনা আসতে পারে । বাড়িতে কোনও নতুন অতিথির আগমন । শেষের দিকে ব্যবসার ফল ভাল । কাজের জন্য বিদেশে যেতে হতে পারে ।

ধনু
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে । বাড়িতে বিবাহের জন্য কোনও আলোচনা , ব্যবসার সময় ভাল মন্দ মিশিয়ে চলবে । কাজের লোকের সঙ্গে কোনও প্রকার বিবাদ । গুরুজনের সাহায্যে সংসারের কোনও সমস্যা থেকে উদ্ধার । জমি ক্রয় বিক্রয় । প্রেমের জন্য বাড়িতে কোনও প্রকার বিবাদ হতে পারে । বহু পরিশ্রমের খুব ভাল পারিশ্রমিক পাবেন না । স্ত্রীর শরীর নিয়ে চিন্তা ।

মকর
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে একটু চাপ থাকতে পারে । বন্ধুবেশী কোনও শত্রুর জন্য ব্যবসার ক্ষতি হতে পারে । সন্তানের ব্যবহারে মনে কষ্ট লাগবার সম্ভাবনা । ব্যবসায় কর্মচারী নিয়ে কোনও বিবাদ হতে পারে , আগুপিছু ভেবে তবে কোনও আয়ে পা বাড়ান । স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়তে পারে । সপ্তাহের মধ্যভাগে বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ । বিবাহ ব্যপারে কোনও আলোচনা না করা ভাল হবে ।

কুম্ভ
জমি ক্রয়বিক্রয়ের জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে । পেটের কোনও সমস্যার জন্য চাকুরির স্থানে সময় নষ্ট । অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি । বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন । চেষ্টার সাফল্য মিলতে পারে । স্ত্রীর জন্য সংসারে কোনও বিবাদের মীমাংসা । ফাটকা ব্যবসায় লাভ হবে কিন্তু খুব সাবধান । প্রেমের ব্যপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি । আয় ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না ।

মীন
অপব্যয়ের জন্য সঞ্চয় কম । বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত । তবে শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে । কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে । সন্তানের পড়াশুনার জন্য নতুন কোনও চিন্তা ভাবনা । বেকারদের আশা পূরণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে । বুদ্ধির ভুলের জন্য কোনও বিপদ , সন্দেহ নিয়ে স্ত্রীর সাথে বিরাট অশান্তি । অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে । শিল্পীদের সময় খুব ভাল ।
Tags: horoscope
First Published: Sunday, 18 June 2017 6:41 AM

Related Stories

বাড়িতে জন্মদিনের পার্টি চলাকালে তিনতলার স্লাইডিং জানলা থেকে পড়ে মৃত্যু বিমান সেবিকার
বাড়িতে জন্মদিনের পার্টি চলাকালে তিনতলার স্লাইডিং জানলা থেকে পড়ে...

কলকাতা:কেষ্টপুরের প্রফুল্ল কানন এলাকায় বিমান সেবিকার রহস্য মৃত্যু।

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

১৬ অগস্ট, ২০১৭ মেষ বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে ।

পোস্তায় রাস্তার উপর ভেঙে পড়ল জরাজীর্ণ বাড়ির একাংশ
পোস্তায় রাস্তার উপর ভেঙে পড়ল জরাজীর্ণ বাড়ির একাংশ

কলকাতা: কলকাতায় ফের হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ির একাংশ। ভাড়াটের দাবি,

নাকতলার জনবহুল এলাকায় ইলাহাবাদ ব্যাঙ্কে চুরির চেষ্টায় সিসিটিভি নষ্ট করল দুষ্কৃতীরা
নাকতলার জনবহুল এলাকায় ইলাহাবাদ ব্যাঙ্কে চুরির চেষ্টায় সিসিটিভি...

কলকাতা:  নাকতলায় ইলাহাবাদ ব্যাঙ্কের শাখায় চুরির চেষ্টা। সিসিটিভি নষ্ট করে

চিকিৎসায় গাফিলতির অভিযোগে রোগীর মৃত্যুর অভিযোগ, পিয়ারলেস হাসপাতালে ভাঙচুর, আটক ২ আত্মীয়
চিকিৎসায় গাফিলতির অভিযোগে রোগীর মৃত্যুর অভিযোগ, পিয়ারলেস...

কলকাতা: বি পি পোদ্দারের পর এবার পিয়ারলেস। ফের চিকিৎসায় গাফিলতির অভিযোগে

জলমগ্ন উত্তরবঙ্গ: আজও বাতিল অনেক ট্রেন, বিঘ্নিত বাস পরিষেবাও
জলমগ্ন উত্তরবঙ্গ: আজও বাতিল অনেক ট্রেন, বিঘ্নিত বাস পরিষেবাও

কলকাতা: টানা বৃষ্টিতে বিপর্যয়। অসংখ্য ট্রেন বাতিলে দুর্ভোগ চরমে।

সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল

১৩.০৮.২০১৭ তারিখ থেকে ১৯.০৮.২০১৭ পর্যন্ত। রবি – কর্কট । চন্দ্র – মিনে । মঙ্গল

বরানগরে সোনার দোকানে চুরি, ধৃত ম্যানেজার
বরানগরে সোনার দোকানে চুরি, ধৃত ম্যানেজার

কলকাতা: সরষের মধ্যেই ভূত! গয়নার দোকানে চুরির ঘটনায় জালে ম্যানেজার! বরানগরের

বিমানে যান্ত্রিক ত্রুটি, চার ঘণ্টা দেরিতে কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী
বিমানে যান্ত্রিক ত্রুটি, চার ঘণ্টা দেরিতে কলকাতায় ফিরলেন...

কলকাতা: এয়ার ইন্ডিয়ার বিমানে যান্ত্রিক ত্রুটির কারণে নয়াদিল্লি থেকে

স্কুলে স্কুলে স্বাধীনতা দিবস পালন: সর্বশিক্ষা মিশনের বিতর্কিত নির্দেশিকা বাতিল রাজ্যের
স্কুলে স্কুলে স্বাধীনতা দিবস পালন: সর্বশিক্ষা মিশনের বিতর্কিত...

কলকাতা: সর্বশিক্ষা মিশনের বিতর্কিত নির্দেশিকা বাতিল করল রাজ্য। নয়া