আপনার সাপ্তাহিক রাশিফল

By: courtesy, anandabazar patrika | Last Updated: Sunday, 6 August 2017 6:43 AM
আপনার সাপ্তাহিক রাশিফল
মেষ
শরীর ভাল খারাপের ভিতর দিয়ে যাবে । বেশির ভাগ কাজে প্রথমে বাধা আসবে, পরে তা ঠিক হবে । প্রথম দিকে ভোগ বিলাসের ভিতর দিয়ে কাটবে ও খরচ বাড়বে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বৃদ্ধি পাবে । দূরে ভ্রুমণ না করা ভাল হবে । সপ্তাহটি ব্যবসায় ভাল বিনিয়োগ করার উপযুক্ত সময়। চাকরিজীবীদের সুখবর আসবে ।অপরের কোনও উপকার করে বদনাম আসতে পারে । স্ত্রীর জন্য মনের চাপ বৃদ্ধি । ব্যবসার দিকে কোনও শত্রুর দ্বারা বড় ক্ষতি হতে পারে ।
বৃষ
সপ্তাহের প্রথমে ব্যবসার দিকে কোনও নতুন লোকের সাহায্য পেতে পারেন । বাড়িতে কোনও মূল্যবান দ্রব্য চুরি হওয়ার যোগ । দূরে কোনও স্থানে ভ্রুমণের আলোচনা বন্ধ রাখা উচিত কাজ হবে । মধ্যভাগে ডাক্তারের খরচ বাড়তে পারে । গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন । নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে । প্রেমের জন্য সময় ব্যয় হতে পারে । সম্পত্তি ক্রয়ের ভাল সময়। অর্থ ব্যাপারে চাপ বাড়তে পারে । তবে কোনও ভাবে ব্যবস্থা হয়ে যাবে ।
মিথুন
শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে । পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে । প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি । প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মন কষ্ট । বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে । মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক । বাড়িতে কোনও অতিথি ব্যাপারে খরচ বৃদ্ধি । জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা । মনে কোনও কারণে ভয় বাড়তে পারে ।
কর্কট
সপ্তাহের প্রথম দিকে ঝগড়া বিবাদের ভিতর দিয়ে কাটবে । মাথা ঠাণ্ডা রাখুন ।পড়াশোনাতে একটু বাধা আসবে। মানসিক দিকটা একটু শক্ত করে চলুন, সাফল্য লাভ করবেন । ব্যবসা ভাল চলবে, আয় বাড়লেও খরচের জন্য কিছু করতে পারবেন না । দাম্পত্য জীবন শুভ । সংসার সুখে থাকবে কর্ম স্থানে চাপ বাড়বে । বন্ধুর উপকারে মনের আনন্দ । এই সপ্তাহে কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ বৃদ্ধি ।
সিংহ
সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে । শরীরের জন্য খরচ বৃদ্ধি হওয়ার যোগ । বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা , সম্পত্তি ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ । দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে । মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন , পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে । অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ । চাকরির স্থানে সুনাম বাড়তে পারে ।
কন্যা
সপ্তাহের প্রথম দিকে শারীরিক কারণে খরচ বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার , সংসারে কোনও কাজ মধ্যভাগে করে ফেলুন । চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে । প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি । অংশীদারি ব্যবসার দিকে নজর দিন। বাকা পথে আয় না করাই ভাল হবে । এ সপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত আসতে পারে । স্ত্রীর ব্যাপারে কোনও ভাল খবর আসতে পারে । শেষের দিকে ব্যবসার দিকটা ভাল যাবে।
তুলা
শারীরিক দিকে সমস্যা লেগে থাকবে, তার জন্য মানসিক চাপ বাড়বে ।নিম্ন বিদ্যার স্থান শুভ । উচ্চবিদ্যার জাতক জাতিকা একটু চেষ্টার উপর জোর দিন ।কর্মস্থানে সুনাম বাড়বে ।দাম্পত্য জীবনে সন্তান নিয়ে অশান্তি বাড়তে পারে । ব্যবসাতে সময় ভাল হওয়ার যোগ ।অতিরিক্ত টাকা লাগানো ঠিক হবে না ।বাড়িতে আত্মীয় নিয়ে একটু বিবাদ বাড়তে পারে , ব্যবসার দিকে মানসিক চাপ বৃদ্ধি । প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান ।
বৃশ্চিক
এই সপ্তাহে শরীর নিয়ে তেমন বড় সমস্যা হবে না । পড়াশোনাতে বাধা থাকলেও শেষের দিকে সাফল্যের আসা করা যায় । অর্থ উপায়ের দিকটা ভাল বলা চলে। ব্যবসার দিকটা মোটামুটি হলেও বিনিয়োগ করা যেতে পারে । প্রতিবেশীদের সঙ্গে অশান্তি বাধতে পারে । স্বামী স্ত্রী সম্পর্ক মধ্যম প্রকার চলবে। সন্তান নিয়ে চিন্তা বাড়তে পারে । বাড়িতে অতিথি নিয়ে একটু চাপ বাড়তে পারে । ব্যবসার স্থানে শত্রু বৃদ্ধি । বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ হতে পারে ।
ধনু
সপ্তাহের প্রথম দিকে শরীর ভাল থাকলেও শেষের দিকে একটু সমস্যা বাড়বে। ডাক্তার খরচ বাড়তে পারে । ভাই বনের সঙ্গে কিছু মনোমালিন্যতা আসবে । পড়াশোনার ছাত্র ছাত্রীদের পড়াশোনাতে মন খুব ভাল থাকবে । বিবাহজীবন সুখে কাটবে । প্রেমের দিক দিয়ে সপ্তাহটি খুব ভাল যাবে না । চাকরির জন্য সময়টি মধ্যম । অপরের উপকার করতে গিয়ে কোনও বিপদ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি।
মকর
পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে । লটারি প্রাপ্তির সময় আসছে । জাতক জাতিকার টাকা পয়সার দিকটা খুব খারাপ যাবে না ।ব্যবসার স্থানে অশান্তি থেকে সাবধান । কিন্তু ব্যবসা ভাল যাবে । দাম্পত্য জীবনে বোঝাপড়া ভাল থাকবে । বাড়ির বাহিরে কাছে ভ্রুমণের যোগ । শিল্পীদের জন্য সময় ভাল। অর্থ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে । বেকারদের জন্য কোনও ভাল সুযোগ আসতে পারে । প্রিয়জনের কাছে থেকে কষ্ট আসতে পারে।
কুম্ভ
ব্যবসা দিক দিয়ে সপ্তাটি ভাল বলা চলে ।শরীর মোটামুটি চলবে গা হাতপার যন্ত্রনা বাড়বে । পড়াশোনাতে একটু অমনোযোগ আসবে । পিতার সঙ্গে বিবাদ আসতে পারে । সন্তান নিয়ে কোনও ভাল খবর আসতে পারে । অর্থ আসলেও মনে হবে খরচ হওয়ার জন্য সব তৈরি আছে আগে থেকে । দাম্পত্য জীবনের মেঘ কেটে যাবে । চাকরির দিকে সময় ভাল ।বাড়িতে অনেক অতিথি আসতে পার । বন্ধুর পরিমাণ বৃদ্ধি পাবে ।
মীন
সপ্তাহের প্রথম দিকে কোনও অর্থ ব্যাপারে চাপ বাড়তে পারে । কর্মস্থানে কাজের জন্য সম্মান বৃদ্ধি । নিজের বুদ্ধির জোরে কোনও বিপদ থেকে উদ্ধার । সপ্তাহের মধ্যভাগে কোনও শত্রুর কারণে ব্যবসার দিকে কোনও ক্ষতি আসতে পারে । গঠন মূলক কোনও কাজে সাফল্য লাভ। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বৃদ্ধি । চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদ হতে পারে । বাড়িতে সন্তানের পড়াশোনার জন্য চিন্তা বৃদ্ধি । । ডাক্তারের খরচ বাড়তে পারে।
First Published: Sunday, 6 August 2017 6:39 AM