সাপ্তাহিক রাশিফল

By: Anandabazar Patrika | Last Updated: Sunday, 13 August 2017 6:32 AM
সাপ্তাহিক রাশিফল

১৩.০৮.২০১৭ তারিখ থেকে ১৯.০৮.২০১৭ পর্যন্ত।
রবি – কর্কট । চন্দ্র – মিনে । মঙ্গল – কর্কট । বুধ – বক্রি সিংহ । বৃস্পতি – কন্যা । শুক্র –মিথুনে শনি – বক্রি বৃশ্চিক । রাহু – সিংহ । কেতু- কুম্ভে । তিথি –ষষ্ঠী থেকে দ্বাদশী । রাশি ফল বিশ্লেষণে জ্যোতিষ শ্রী জয়দেব।

মেষ
সপ্তাহের প্রথমে শরীর ঠিক থকলেও ঠাণ্ডা লাগার জন্য কষ্ট পেতে হবে । কর্ম নিয়ে খুব চিন্তা বাড়তে পারে । অর্থ সমস্যা থাকার জন্য মানসিক চিন্তার বাড়বে । আবেগ বসতো অর্থ খরচ বাড়তে পারে । উত্তর দিকের কোন কাজ আসতে পারে । সম্পত্তি নিয়ে চিন্তা বাড়তে পারে । পরিবারের সঙ্গে বনিবনা কম থাকবে । স্ত্রীর জন্য আসান্তি আর ভাল লাগবে না । বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পারে ।

বৃষ
শরীরে কোনও রোগ বাড়তে পারে । সপ্তাহের প্রথম দিকে কাজের জন্য শরীর সঙ্গ দেবে না । পরিস্থিতি খুব ভাল থাকবে না, কোন অচেনা লোকের জন্য খরচ বাড়তে পারে । পড়াশুনার জন্য ভাল খবর । কর্ম নিয়ে কিছু চিন্তা বাড়তে পারে । সন্তানের জন্য খরচ বৃদ্ধি । বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে । ব্যবসার জন্য চিন্তা ও ব্যয় বাড়তে পারে । কথা ভুল বলার জন্য বিবাদ । স্ত্রীর জন্য কষ্ট বৃদ্ধি ।

মিথুন
সপ্তাহের প্রথম দিকে কাজের জন্য দূরে যেতে হতে পারে । বাড়ির সকলে মিলে ভ্রমনের আলোচনা । ব্যবসার জন্য ভাল খবর আসতে পারে । দূরের বন্ধুর কোনও খবর মিলতে পারে । স্ত্রীর জন্য কোনও খরচ বাড়তে পারে, সন্তানের কাজের জন্য বিদেশ ভ্রমন । বাড়িতে কোনও লোকের উৎপাত বাড়তে পারে । মামলায় ভাল ফল আশা করায়ায় । ভাই –ভাই বিবাদ সম্পত্তি নিয়ে । পিতার জন্য চিন্তা বৃদ্ধি । মা বাবার মন রাখতে স্ত্রীর সঙ্গে বিবাদ । ফাটকা ব্যবসা ভাল হবে ।

কর্কট
সপ্তাহের প্রথম দিকে বাড়িতে ডাক্তারের খরচ বাড়তে পারে । স্ত্রীর জন্য খরচ বৃদ্ধি । সন্তানের শরীর নিয়ে চিন্তা, চাকুরির স্থানে কোনও বিবাদ বাড়তে পারে । ব্যবসা জন্য ভাল সময় বলা যাবে না । পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে । মধ্য ভাগে দরকারের কাজগুলো শেষ করুন । প্রেমের জন্য অনেক চিন্তা করুন । গুরুজনের সঙ্গে তর্ক করবেন না । শত্রুর জন্য ব্যবসায় বাধা । স্ত্রীর জন্য কোনও কাজের খবর ।

সিংহ
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে । কাজের জন্য দূরে যেতে হতে পারে । শিল্পীদের জন্য ভাল সুনাম হতে পারে । কোনও সহকর্মী দ্বারা উপকার । নিজের বুদ্ধির জন্য বিপদ থেকে উদ্ধার । পরিবারের কোনও লোকের জন্য উত্তেজিত হতে পারেন । স্ত্রীর কোনও কথার জন্য মন কষ্ট বাড়তে পারে । ভাল ব্যবহারের জন্য সুনাম বাড়তে পারে । সম্পত্তি কেনা বেচার জন্য ভাল সময় । শেষের দিকে ব্যবসা নিয়ে কোনও চিন্তা ।

কন্যা
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে কোনও প্রকার চিন্তা না থাকলেও পেটের সমস্যা বাড়তে পারে । বিবাহিতদের কোন স্ত্রী বা স্বামী নিয়ে অশান্তি বাড়তে পারে । বাড়ির কর্মচারী নিয়ে কোনও বিবাদ । ব্যবসার জন্য নতুন সুযোগ কাজে লাগান । প্রেমের জন্য নতুন কোনও চিন্তা ভাবনা । গুরুজনের জন্য কিছু করার আনন্দ । বাড়িতে বিবাহের জন্য আলচনা । চাকুরীর স্থানে কাজের চাপ বাড়তে পারে।

তুলা
কোনও গবেষণার কাজে সাফল্য লাভ বাড়তে পারে ।সপ্তাহের প্রথম দিকে সব বাধা থেকে মুক্তি পাবেন । পরিবারের জন্য কোন উন্নতির যোগ । কোনও ভাল আশাপুরন হতে পারে । চেনা লোকের থেকে উপকার । নিজের বুদ্ধির বলে বিপদ থেকে মুক্তি । দরকারি কাজের জন্য সময় পাবেন না । মা বাবার শরীরের জন্য একটু খরচ । স্ত্রীর সঙ্গে বিবাদ পরে ঠিক হবে । কোনও বাজে পরিস্থিতির জন্য আপনি দায়ি হতে পারেন । শেষের দিকে শরীর নিয়ে একটু চিন্তা ।

বৃশ্চিক
সপ্তাহের প্রথম দিকে কোনও লোকের সঙ্গে বিবাদ নিয়ে বাড়িতে অশান্তি । পড়াশুনার জন্য খুব ব্যস্ত হতে হবে । স্ত্রীর বিবাদ মিটে গিয়ে শান্তির পরিবেশ আসতে পারে । ছোট বাচ্চাদের জন্য খরচ বাড়তে পারে । নিজের সংকল্প নিয়ে চিন্তা করুন । কোনও আলোচনাতে মতামত না দেওয়া ভালহবে । বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে পারবেন । ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে । প্রেমের জন্য ভেবে সিদ্ধান্ত নিন ।

ধনু
সপ্তাহের প্রথম দিকে কোনও সমাজের কাজের জন্য সময় ব্যয় হতে পারে । সংসারের কোনও ব্যক্তির জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে । স্ত্রীর জন্য নতুন কোনও কাজের সন্ধান, সন্তানের পড়াশুনার জন্য ব্যয় বৃদ্ধি, কাজের দিকে কোনও ভাল কাজের সুনাম বাড়তে পারে । মধ্য ভাগে কোনও বাহিরের ঝগড়া বাড়িতে আসতে পারে । দুর্বলতার সুযোগ শত্রু নিতে পারে । বন্ধুর সঙ্গে বিবাদের অবসান ।ব্যবসার জন্য একটু চিন্তা ।

মকর
সপ্তাহের প্রথম দিকে কোনও ভাল কাজের জন্য বাহিরে যেতে হতে পারে । শরীরের কথা চিন্তা করা দরকার । গুরুজনের জন্য কোনও বিপদথেকে উদ্ধার । প্রথমেদিকে কোন স্ত্রী বিবাদ মনের কষ্ট বাড়াতে পারে, কাজের জন্য নতুন কোনও যোগাযোগ হতে পারে । গোপনতা রক্ষা করবার জন্য বিপদ বৃদ্ধি । ব্যবসার জন্য কোনও সিদ্ধান্ত নেবার আগে চিন্তা করুন । বাহিরের কোনও লোকের জন্য বাড়িতে চিন্তা বৃদ্ধি ।

কুম্ভ
সপ্তাহের প্রথম দিকে কোনও উচ্চব্যক্তির জন্য উপকার পাবেন, চাকুরীর জন্য ভাল যোগাযোগ হতে পারে । বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বৃদ্ধি । সন্তানের পড়াশুনার জন্য্ চিন্তা বাড়তে পারে , গুরুজনের জন্য কোনও ডাক্তারের সঙ্গে আলোচনা । স্ত্রীর জন্য চিন্তা বৃদ্ধি । ব্যবসার স্থানে নতুন কোনও শত্রু । কোন কারনে আবেগ বাড়তে পারে । ব্যবসার কর্মচারীদের নিয়ে অশান্তি । বাড়িতে শুভ সংবাদ আসতে পারে ।

মীন
সপ্তাহের প্রথম দিকে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে । ডাক্তারের জন্য বাড়িতে ব্যয় । বন্ধুর জন্য কোনও উপকার পেতে পারেন বাড়িতে কোনও ভাল আলচনা হতে পারে । মা বাবার সঙ্গে আলোচনা করে ব্যবসার সিদ্ধান্ত গ্রহণ করুন, কর্ম দিকে অগ্রগতি ভাল । কোনও সাহায্য প্রাপ্তির জন্য খরচ বাড়তে পারে । ব্যবসার জন্য দূরে ভ্রমন । কোনও অপর ব্যক্তি নিয়ে বাড়িতে অশান্তি । প্রেমের জন্য সময় দিন ।
Tags: horoscope
First Published: Sunday, 13 August 2017 6:32 AM

Related Stories

মৌসুমী অক্ষরেখা পশ্চিমাঞ্চলে সরে যাওয়ায় আপাতত বৃষ্টি থেকে রেহাই উত্তরবঙ্গের, ভারী বৃষ্টির পূর্বাভাস দক্ষিণবঙ্গে
মৌসুমী অক্ষরেখা পশ্চিমাঞ্চলে সরে...

কলকাতা:  মৌসুমী অক্ষরেখা

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

শুক্রবার ১৮ অগস্ট ২০১৭ মেষ আজ আপনার

ভাসছে উত্তরবঙ্গ, বিপর্যস্ত পরিষেবা, এই অবস্থায় কেন্দ্রকে বিমান সংখ্যা বাড়িয়ে ভাড়া স্বাভাবিক রাখার আবেদন রাজ্যের, চালু বাস
ভাসছে উত্তরবঙ্গ, বিপর্যস্ত পরিষেবা,...

কলকাতা:  ভাসছে উত্তরবঙ্গ। বিপর্যস্ত

স্ত্রী-র সেরিব্রাল, হাসপাতালে যেতে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে গেলেন বৃদ্ধ, মৃত্যু
স্ত্রী-র সেরিব্রাল, হাসপাতালে যেতে...

কলকাতা:  স্ত্রী-র সেরিব্রাল অ্যাটাক।

কেষ্টপুরে চারতলার ফ্ল্যাট থেকে পড়ে রহস্যমৃত্যু বিমানসেবিকার, আটক ২ বন্ধু
কেষ্টপুরে চারতলার ফ্ল্যাট থেকে পড়ে...

কলকাতা: ফ্ল্যাটের তলার গলি থেকে

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

১৬ অগস্ট, ২০১৭ মেষ বিদ্যার্থীদের আজ

পোস্তায় রাস্তার উপর ভেঙে পড়ল জরাজীর্ণ বাড়ির একাংশ
পোস্তায় রাস্তার উপর ভেঙে পড়ল...

কলকাতা: কলকাতায় ফের হুড়মুড়িয়ে ভেঙে

নাকতলার জনবহুল এলাকায় ইলাহাবাদ ব্যাঙ্কে চুরির চেষ্টায় সিসিটিভি নষ্ট করল দুষ্কৃতীরা
নাকতলার জনবহুল এলাকায় ইলাহাবাদ...

কলকাতা:  নাকতলায় ইলাহাবাদ ব্যাঙ্কের

চিকিৎসায় গাফিলতির অভিযোগে রোগীর মৃত্যুর অভিযোগ, পিয়ারলেস হাসপাতালে ভাঙচুর, আটক ২ আত্মীয়
চিকিৎসায় গাফিলতির অভিযোগে রোগীর...

কলকাতা: বি পি পোদ্দারের পর এবার

জলমগ্ন উত্তরবঙ্গ: আজও বাতিল অনেক ট্রেন, বিঘ্নিত বাস পরিষেবাও
জলমগ্ন উত্তরবঙ্গ: আজও বাতিল অনেক...

কলকাতা: টানা বৃষ্টিতে বিপর্যয়।